Sort:  
 2 years ago 

মেয়েটির বেশ সাহস ছিল বটে, চিঠি আপনার বুক পকেটে দিয়ে গিয়েছিল, আপনার গানে যে পাগল হয়ে আপনার প্রেমে পড়েছিল। খুব রোমান্টিক প্রেম ছিল, আপনাদের ফ্যামিলির সবাই যখন রাজি ছিল ভেবেছিলাম বিয়েটা হয়তো হয়ে যাবে কিন্তু শেষের ওই ঘটনাটার জন্য প্রস্তুত ছিলাম না, কেন যেন প্রথম প্রেম কারোই পূর্ণতা পায় না😑

 2 years ago 

মেয়েটির সাহস শুধু নয় খুবি একরোখাও বটে। না হলে আমার জন্য ও যে পরিমান মাইর খেয়েছে সেটি ভেবে আমার মনে হয়ে ছিল যে ওকে মেরেছে তার হাত দুটো ভেঙ্গে দেই। আমার ফ্যামিলিতে এই একটি বিষয়ে ছাড় ছিল। কিছু না পাওয়ার মাঝে বড় পূর্নতা থাকে।

 2 years ago 

আমি ভাবতে ছিলাম দাদা ডলি বোস উনি হয়ে যাবে মনে হয় আপনার বর্তমান বউ । কিন্তু দুর্ভাগ্যবশত শেষে স্টোরির রূপটাই যেন পরিবর্তন হয়ে গেল । খুব কাছাকাছি এসেও গল্পটা শেষ হতে পারল না । আপনাদের গল্পের কাহিনীটা পড়ে খুব ভালো লাগলো । আসলে পরিস্থিতি মানুষকে বাধ্য করে , ধন্যবাদ আপনাকে ।

 2 years ago 

জীবনের গল্প গুলো এমনই খাপ ছাড়া হয়। মধুর স্মৃতি গুলো আজো পাশে আছে ছায়ার মতন।

 2 years ago 

দাদা,, লেখাটা পড়ছিলাম আর ছবির মত যেন সব সামনে ভেসে উঠছিল। আসলে এই সময় কি বলা উচিত আমি ঠিক বুঝে পাচ্ছি না সত্যি। তবে আপনি বোধ হয় একটু জেদের ওপর থাকলে সব কিছু মিটমাট হয়েই যেত। ভালোবাসার জন্য এটুকু তো করায় যায় দাদা 😢। তবে একটা কথা আমি মানি, জন্ম মত্যু বিয়ে তিন বিধাতা নিয়ে। হয়তো এমনটাই হওয়ার কথা ছিল। ভালো থাকুক ভালোবাসা গুলো। এটাই বলার শুধু।

 2 years ago 

কিছু মূহুর্ত আসে তখন হয়তো জেদ করেও কিছু করা যায় না। আসলে সেদিনের সেই পরিস্থিতি আমাকে শিখিয়েছে জীবনে কোন কিছুই কিছু না। হি হি। বিধাতার লিখন খন্ডাবে কে।

 2 years ago 

সেই জন্যই আমি নিজেদের মধ্যে কোন প্রেম ভালোবাসা পছন্দ করি না। যদি ডলি দিদির সাথে আপনার রিলেশন না হতো তাহলে এখন অবশ্যই আপনার দিদির সাথে সম্পর্কটা ঠিকঠাক থাকতো। যাইহোক অনেক ভালো লেগেছে দাদা।

 2 years ago 

যর্থাথ নয় । কারন প্রেম কখনও বলে কয়ে আসে না। আর সম্পর্ক ঠিক ঠাক আছে শুধু আমি কথা বলি না অভিমানে। হা হা ।

 2 years ago 

ফটো সোর্স মিসিং । সংশোধন করুন।

 2 years ago 

সংশোধন করা হয়েছে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64689.90
ETH 3450.92
USDT 1.00
SBD 2.50