Sort:  
 2 years ago 

ফটোশপের খুব সুন্দর একটি বিষয় জানতে পারলাম ভাইয়া। ফটোশপ দিয়ে খুব সুন্দর করে আপনি একটি জিপ ফাইল তৈরি করে ফেলেছেন । তবে আমি ওয়েবসাইট দিয়ে একবার করেছিলাম মোবাইল দিয়ে তবে ফটোশপ দিয়ে এত সুন্দর করে করা যায় তা আমার জানা ছিল না । ধন্যবাদ ভাইয়া আপনাকে আমাদের মাঝে শেয়ার করে নেওয়ার জন্য ❤️

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। ভাল থাকবেন।

 2 years ago 

সফটওয়্যার দিয়ে খুব সুন্দর ভাবে মোমবাতির আলোর এনিমেশন করেছেন আপনি। আসলে এরকম এনিমেশন আমি মোবাইলে দিয়ে করেছি অনেক আগে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটা অ্যানিমেশন আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। ভাল থাকবেন।

 2 years ago 

আপনার অ্যানিমেশন তৈরীর দক্ষতা দেখে মুগ্ধ হলাম। মোমবাতির আলো উপর এনিমেশন তৈরি খুবই সুন্দর হয়েছে। আপনার দক্ষতার প্রমাণ করিয়ে দেখালেন আমার কাছে খুবই ভালো লেগেছে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। ভাল থাকবেন।

 2 years ago 

আসলে এই ধরনের কাজ গুলো কে আমি বেশি প্রাধান্য দিয়ে থাকি। নিজের দক্ষতাকে কাজে লাগিয়েছেন। মোমবাতির এনিমেশন তৈরি করেছেন। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন। বিশেষ করে আপনি ভয়েজ এর মাধ্যমে আরও ক্লিয়ার করেছেন। অসাধারণ লাগলো ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। ভাল থাকবেন।

 2 years ago 

মোমবাতির আলোয় অ্যানিমেশন দেখে আমার খুব ভালো লাগলো। যখনই আমি এই পোস্টের টাইটেল দেখলাম আমার ভেতরে এক আগ্রহ জন্মে গেলো যে আসলে এটা কি। দেখে খুব ভালো লাগলো আপনি খুব সুন্দর ভাবে অ্যানিমেশনটি তৈরি করেছেন। এখন দেখছি আপনার সর্বক্ষেত্রেই অভিজ্ঞতা আছে।এটা অত্যন্ত ভালো গুণ। এত সুন্দর একটি অ্যানিমেশন আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। ভাল থাকবেন।

 2 years ago 

মোমবাতির আলোর এনিমেশন তৈরি করেছেন এক কথায় অসাধারণ। আপাত দৃষ্টিতে দেখলে বুঝার কোন উপায় নেই আসলেই আসলে এটা এনিমেশন। আপনি মোমবাতির আলোর এনিমেশন তৈরির সবগুলো স্টেপ আমাদের সুন্দরভাবে বুঝি। তা না হলে আমরা বুঝতেই পারতাম না এটা আলোর এনিমেশন। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। ভাল থাকবেন।

 2 years ago 

বাহ বেশ সুন্দর ভাই। মোমবাতির এনিমেশন টা খুবই সুন্দর তৈরি করেছেন। এবং সত্যি এই এনিমেশনটা যদি আপনি স্কিনশর্ট দিতেন তাহলে বোঝা যেত না। ভিডিও টা দিয়ে অনেক ভালো করেছেন। সুন্দর ছিল। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। ভাল থাকবেন।

খুবই সুন্দর ভাবে এনিমেশন বানিয়েছেন ভাই।দেখে অনেক ভাল লাগল ।
ভিডিওটি দেখে আমার কাছে মনে হচ্ছে যে, যে কেউ ভিডিওটি দেখলে নিমিষেই সে বুঝতে পারবে যে আসলে আপনি কিভাবে এটি বানিয়েছেন।
আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া 💞💞

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। ভাল থাকবেন।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 54733.25
ETH 2475.50
USDT 1.00
SBD 2.15