Sort:  
 3 years ago 

অনেক সুন্দর হয়েছে আপনার রেসিপিটি। জাস্ট অসাধারণ হয়েছে ভাইয়া। ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর রেসিপি টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

এটা একটা সাধরণ রেসিপি। যাই হোক আপনার ভাল লেগেছে তাতেই খুশি।আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। ভাল থাকবেন।

 3 years ago 

আপনার তৈরি রেসিপি টা দেখতে অনেক লোভনীয় হয়েছে বলে মনে হয় আমার। আর এই রকম ভালো রেসিপি দেখে কার না ভালো লাগে। আর তাই আমার পক্ষ থেকে আপনাকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনাকে ধন্যবাদ । ভাল থাকবেন।

 3 years ago 

সিদ্ধ করলেন ছয়টা রান্না করলেন পাঁচটা।আমিও তাই ভাবছিলাম যে আরেকটা গেলো কই। শেষে এসে বুঝলাম আরেকটা আগেই শেষ। আমার এইভাবে ডিম রান্না খেতে ভালো লাগে।মাঝেমধ্যে আম্মুর কিছুর করতে ইচ্ছে না হলে এভাবে রান্না করে দেয়, ভালোই লাগে খুব খেতে।

 3 years ago 

হুম আপু ভালই লাগে মাঝে মাঝে । বিশেষ করে বৃষ্টির দিনে । সাথে একটু আচার । খুব মজা হয়। ভাল থাকবেন । শুভ কামনা রইল।

 3 years ago 

ডিমের ঝোল তরকারি আসলে অনেক সুস্বাদু একটি রেসিপি। এই রেসিপি তে যতই বেশি পেঁয়াজ দেবেন ততই বেশি স্বাদ হয়। আমার কাছে এটা ভীষণ ভালো লাগে।
আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই এত সুন্দর ছবি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 3 years ago 

আপনার তো দেখছি ভালই অভিজ্ঞতা আছে। আমি তো আসলে রান্না করতাম ঢাকায় থাকতে কিন্তু এখন আর করা হয় না। আমার বাংলা ব্লগের দৌলতে আবারো কিছুটা শুরু করেছি।সুন্দর একটি পয়েন্ট বলেছেন। পরবর্তীতে অবশ্যই ট্রাই করবো। যাই হোক ভাল থাকবেন। শুভেচ্ছা রইল।

 3 years ago 

হিহিহিহি দাদা মোটামুটি অভিজ্ঞতা রয়েছে। কখনো দাওয়াত দিব আমার বাসায় এসে খেয়ে যাবেন। আশা করি ভালো লাগবে। আমার রান্না বেশিরভাগ মানুষই ভালো বলে হাহাহা নিজের প্রশংসা করে নিলাম একটু।

ডিমের ঝোল যতই সাধারণ হোক না কেন এটা বাঙালির জন্য জন্য অন্যতম একটি অসাধারণ খাবার। সিদ্ধ ডিম গুলো দেখতে লাগছে না, মনে হচ্ছে পুরাই রসগোল্লা। বেশ তৃপ্তি করে খেয়েছেন মনে হচ্ছে ভাইয়া। হ্যাঁভ গুড লাঞ্চ।

 3 years ago 

আসলে ডিম টা আমি বেশী পছন্দ করি তাছাড়া হালকা ঝাল ঝাল ডিমের ঝোল আমার প্রিয়। মোটামুটি গাল ভরে খাওয়া যায়। যাই হোক ভাল লেগেছে আপনার কমেন্ট টি। শুভেচ্ছা।

 3 years ago 

ভাইয়া অসাধারন সুন্দর একটি রেসিপি আপনি আমাদের সাথে শেয়ার করেছেন। আপনার ডিমের রেসিপি টা পড়ে অনেক ভালো লাগলো। শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 3 years ago 

হ্যা ভাই ডিম হচ্ছে সাধারণ মানের ভিতর পুষ্টিকর খাবার।কিছু না থাকলে ডিম দিয়ে চালিয়ে দেয়া যায়। ভাল থাকবেন। শুভেচ্ছা।

 3 years ago 

ডিমের ঝোল আমার খুবই প্রিয়। আপনি ডিম দিয়ে দারুন একটি রেসিপি তৈরি করেছেন। দেখেই বোঝা যাচ্ছে খেতে খুবই মজাদার হয়েছে। আমি মাঝে মাঝেই ডিমের ঝোল রেসিপি তৈরি করি। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 61779.77
ETH 2434.59
USDT 1.00
SBD 2.62