Sort:  
 2 years ago 

আপনার ফটোগ্রাফি আমার কাছে ভীষণ ভালো লেগেছে । কয়েকটি ছবি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। বিশেষ করে নারিকেল এর ছবি এবং প্রাকৃতিক কয়েকটি দৃশ্য খুব ভালো লেগেছে। ।

 2 years ago 

একটা অবাক বিষয় যে আমি কোন নারিকেলের ছবিই দিই নি অথচ আপনার নারিকেলের ছবি ভাল লেগেছে। কি অদ্ভুত। হা হা।

 2 years ago 

ভাইয়া আপনি শত ব্যস্ততার মাঝেও খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। ফটোগ্রাফি গুলো খুব সুন্দর লেগেছে। ডেউয়া ফল দেখে আমার খুব খেতে ইচ্ছে করছে। অনেকদিন হয়ে গেল ঢেউয়া ফল খাওয়া হয়নি। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

এখন পারিপক্ক হয় নি তবে কিছুদিনের মধ্যে হয়ে যাবে আশাকরি। ভাল থাকবেন আপু।

 2 years ago 

অনেক ব্যস্ততার মাঝে দারুন কিছু ফটোগ্রাফি করে আমাদের মাঝে তুলে ধরলেন। যেগুলো দেখতে পেরে খুবই ভালো লাগলো কারন ফটোগ্রাফি করতে আমি খুবই পছন্দ করি। যেটা আমি সখ হিসেবে করে থাকি।

 2 years ago 

হ্যা সখের আগে করতাম শখের বসে এখন করি আমাদের জন্য। ধন্যবাদ।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো দেখে আমার খুব ভালো লেগেছে। আমাদের জাতীয় ফল কাঁঠাল যেটা আমাদের প্রত্যেকের বাড়িতেই একাধিক গাছ রয়েছে। কিন্তু কাঁঠালের মধ্যে যে একটা সৌন্দর্য আছে সেটা আপনার ফটোগ্রাফি দেখে বুঝতে পারলাম। আপনি যে ফল দুটোর নাম বলেননি সম্ভবত প্রথমটি চালতা এবং দ্বিতীয়টি আমরা আঞ্চলিকভাবে ডাউয়া বলি। আপনার ঐদিকে হয়তো অন্য নাম থাকতে পারে। আমার নানা বাড়িতে অনেক বড় একটি ডাউয়া গাছ ছিল ছোটবেলায় অনেক খেয়েছিলাম তারপর আর কখনো দেখিনি। এই ফলটির কথা ভুলেই গিয়েছিলাম আজ আবার মনে পড়লো। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

দারুন ভাই সঠিক বলেছেন। এদিকেও একি নামে ডাকে। ভাল থাকবেন।

 2 years ago 

ডাউয়া ফল পাঠিয়ে দিয়েন।

 2 years ago 

আপনি খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে ভীষণ ভালো লেগেছে। বিশেষ করে আমের উপরে s লেখা ফটোগ্রাফি টা বেশি ভালো লেগেছে। কারন আমার নামের প্রথম অক্ষর s দিয়ে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার নামের প্রথম অক্ষর এস দিয়ে হা হা । ওটা পোলাপাইন করেছে । ভাল থাকবেন ভাই

 2 years ago 

ব্যস্ততার মাঝেও আপনি খুবই সুন্দর ফটোগ্রাফি করেছেন। সবগুলো ফটোগ্রাফি আমার কাছে বেশ ভালো লেগেছে ।বিশেষ করে তালগাছের আর পুকুরের ফটোগ্রাফের দারুন ছিল ধন্যবাদ।

 2 years ago 

ভাই তাল গাছ টিরে গোড়ায় দারিয়ে বর্ষা কালে আমি স্নান করি। কি যে মজা লাগে। ওখানে দাড়িয়ে মাছ মারতেও মজা।

 2 years ago 

প্রত্যেকটি ছবি অসাধারন হয়েছে। বিশেষ করে পুকুরপাড়ের ছবিটি অনেক অসাধারন হয়েছে।

 2 years ago 

হ্যা আপু ঠিক ঐ সময় পুকুরে নেমে যেতে ইচ্ছে হচ্ছিল। কি যে গরম পড়েছিল । ভাল থাকবেন আপু।

 2 years ago 

শত ব্যস্ততার মাঝেও আপনি আমাদের জন্য দারুন কিছু ফটোগ্রাফি করেছেন ভাই খুবই ভালো লাগছে আর কাঁঠাল আসলে আমার খুব প্রিয়। আপনি কাঁঠালের ফটোগ্রাফি শেয়ার করেছেন অনেক ধন্যবাদ আপনাকে। আর আপনার সব ফটোগ্রাফি গুলোই খুবই সুন্দর ছিল।

 2 years ago 

চিমটি আমারও প্রিয় । কাঠাঁল দিয়ে আম দিয়ে কলা দিয়ে দুধ দিয়ে ভাত মেখে খেতে কি যে মজা।

 2 years ago 

ব্যস্ততার মাঝে কিছু ফটোগ্রাফি করেছেন। পেঁপের ফটোগ্রাফি দেখে অনেক ভালো লাগলো। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

তিনটে পেপেঁ ছিল গাছে
ছিড়ে ফেলেছি যদি কেউ নিয়ে যায় পাছে। হা হা । ধন্যবাদ ভাই আমার।

 2 years ago 

হ্যাঁ ভাইয়া আপনি দারুন লিখেছেন, আর এটাও ঠিক বলেছেন আমাদের আগামীকাল কি হবে সেটা উপরওয়ালা আগে থেকেই লিখে রেখেছে। অসাধারণ ছিল প্রত্যেকটা ফটোগ্রাফি পরিবেশ এবং ফলের ফটোগ্রাফি দেখে খুবই ভালো লাগলো । শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

হুম তাই ইশ্বর সর্বশক্তিমান। তার উপর বিশ্বাস আছে বলেই বেচে আছি। ভাল লাগার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60030.46
ETH 2413.07
USDT 1.00
SBD 2.43