Sort:  
 2 years ago 

অসাধারন একটি প্রোজেক্ট দেখতে পেলাম। অনেক সুন্দর ভাবে যত্ন নিয়ে বানিয়েছেন। ধন্যবাদ ভাই আপনাকে এমন একটি লাইট এর প্রোজেক্ট শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইলো অনেক।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।

 2 years ago (edited)
সর্বশেষ অবস্থা টি আমাকে আকর্ষিত করেছে। আপনি এর যথেষ্ট প্রসংশার দাবিদার। আপনার এই কাজটি ব্যাক্তিগত ভাবে আমার অনেক ভালো লেগেছে। আমি যখন আমার রুম সেটাপ করবো তখন আপনার এই আইডিয়াটা ব্যবহার করবো। আপনার জন্য শুভকামনা রইলো ভাই।
 2 years ago 

আপনার জন্যও শুভকামনা রইলো ভাই।

কালার চেঞ্জ লাইটিং সার্কেল তৈরীটা অনেক অনেক সুন্দর হয়েছে। এক কথায় অসাধারণ একটি কাজ করে দেখিয়েছেন। আমি পুরাই মুগ্ধ আপনার কাজটি দেখে। প্রথমে ভাবছি অন‍্য কিছু হবে যখন ভিডিওটি দেখি অবাক হয়ে গিয়েছি। ঘুরার সময় ভিন্ন ভিন্ন কালারের মিশ্রনটা খুব ভালো লেগেছে। শুভেচ্ছা রইল ভাইয়া।

 2 years ago 

আপনার জন্যও রইল শুভকামনা। ভাল থাকবেন। ধন্যবাদ।

 2 years ago 

আরে বাহ দারুন তো!! ভাবিনি ভিডিওটা দেখে এতটা চমকে যাবো । অসম্ভব সুন্দর হয়েছে ভাই। অন্ধকারে মধ্যে খুবই চমৎকার লাগছে দেখতে। আর খুব সুন্দর করে উপস্থাপন ও করেছেন । কালার চেঞ্জ লাইটিং সার্কেলটি খুবই ইউনিক লেগেছে আমার কাছে। আপনার জন্য শুভকামনা রইলো ভাই , ভালো থাকবেন।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

জিনিস টি অনেক সুন্দর বানিয়েছেন। ভিডিও মাধ্যমে প্রকাশ করার কারনে জিনিসটির সৌন্দর্য আরো ভালো ভাবে প্রকাশ পেয়েছে। ভিডিওতে যখন রং পরিবর্তন হচ্ছিল তখন দেখতে খুবই সুন্দর লাগছিল। আমার কাছে এককথায় দারুণ লেগেছে। আর আপনার উপস্থাপনাও অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাকেও ধন্যবাদ।

ভয়ে যা ছুইনা,তাদিয়ে কাজ বানালেন।তাও আবার ঝিক ঝাঁক। আপনি অভিজ্ঞতার বস্তা মাথায় নিয়ে ঘুরেন, বলে আমার ধারনা। ছড়িয়ে দিন,আমাদের মাঝে। কুড়িয়ে কুড়িয়ে বস্তায় ভরে রেখে দিব।সুন্দর ধারনা।

 2 years ago 

ধারনা ছিল ভাল
তৈরী করেছি আলো
আরো পাবেন এই রাস্তায়
কুড়িয়ে রাখবেন বস্তায়

ধন্যবাদ

সুন্দর আপনি।

অনেক সুন্দর হয়েছে ভাই কালার চেঞ্জ লাইটিং সার্কেল তৈরি । মুলত আমিও এ ধরনের জিনিস তৈরি করতে পছন্দ করি এবং মোটামুটি পারি । আপনার লাইটিং তৈরি পদ্ধতি অনেক ভালো ছিল ভাই ।

ধন্যবাদ আপনাকে ।

 2 years ago 

দেখাবেন নিশ্চই। ধন্যবাদ আপনাকে ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.029
BTC 60808.77
ETH 3368.54
USDT 1.00
SBD 2.47