Sort:  
 3 years ago 

শুভ ভাই আমাদের মাঝে অনেক অসাধারণ ভাবে একটি জিপ ফাইল উপস্থাপন করেছেন‌, ফটোশপের মাধ্যমে ফাইলটি তৈরি করার প্রসেস অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে তুলে ধরতে সক্ষম হয়েছেন।
আমার এই গিফটটি দেখতে অনেক ভালো লাগছে বিশেষ করে অ্যানিমেশন হওয়ার কারণে অনেক আকর্ষণীয় এবং মজাদার। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে এমন একটি পোষ্ট করার জন্য।

 3 years ago 

ইচ্ছা থাকা সত্বেও সময়ের অভাবে আর কাজের পরিবেশ না পাওয়ার কারনে এনিমেশন টি লম্বা করতে পারি নি। যাই হোক পরবর্তীতে আরো এনিমেটেড জিফ তৈরী করার চেষ্টা করবো। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ভাই এতো দারুন ডিজিটাল অংকন প্রথম দেখলাম।এনিমেটেড চিত্র গুলো দেখতে আসলেজ অসাধারন লাগে বিশেষ করে রঙ টা। খুব সুন্দর উপস্থাপন করেছেন শুভ কামনা।

 3 years ago 

ভাই আমি কোন চিত্র অংকন করি নি শুধু ফ্রি সোর্স থেকে নামিয়ে কাষ্টমাইজ করে নিয়েছি ।এখানে আমি মূলত এনিমেশনের কাজটুকু করেছি । যাই হোক ধন্যবাদ আপনাকে

আপনার দক্ষতা অনেক। আপনে ফটোশপের সুন্দর ব্যবহার করে জিপ ফাইল।তৈরি করেছেন। আমার মাথায় এটা একদম ঢুকতে চাই না। যদিও আমি সেরকম ভাবে এখন ও চেষ্টটা করে।দেখি নাই। তবে সময় পেলে চেষ্টটা করার ইচ্ছা আছে। অনেক সুন্দর ছিল আপনার আজকের পোষ্টটা।

শুভ কামনা রইল।

 3 years ago 

চেষ্টা করেন তাহলেই হয়ে যাবে । আমি বহু আগে এনিমেশনের কাজ শিখেছিলাম এখন সব গোল্লায় গেছে। অনুপ্রেরনা দেয়ার জন্য ধন্যবাদ।

 3 years ago 

অনেক সুন্দর হয়েছে আপনার ডিজিটাল আর্ট টি। আর অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আর তাই আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ ।

 3 years ago 

নতুন চিন্তা চেতনা মুলক পোস্ট দেখলে আমার খুবই ভালো লাগে। আপনার পোস্ট পড়ে বুঝতে পারলাম কম্পিউটার এর উপর ভালো দক্ষতা অর্জন করেছেন। আমার কাছে খুবই ভালো লেগেছে আকাশে মেঘ উড়ে যাওয়ার দৃশ্য খুব ভালো লাগলো।😍

 3 years ago 

চেষ্টা করি প্রতিনিয়ত নতুন কিছু করার । কম্পিউটারের উপর আমার তেমন কোন দক্ষতা নেই । তবে নতুন কিছু শিখতে বা করা টা আমার নেশা বলতে পারেন। যাই হোক ভাল থাকবেন । ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

খুব ভাল লেগেছে ভাই, এই কাজগুলো কেন জানি আমার শেখা হয়ে উঠতেছে না শুভ ভাই। আমি কিভাবে এই কাজগুলো শুখতে পারি বলেন তো?
যাহ\ই হোক খুবই সুন্দর ছিলো আপনার কাজটি, জানি এত সহজ না, ভালোই পরিশ্রম করেছেন আপনি। শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

কোন ব্যপার না জাষ্ট ইউটিউব সার্স করেন তাহলেই পেয়ে যাবেন চাহিদা মত টিউটোরিয়াল । সহজ কোন কিছুই নয় তবে চেষ্টা করেলে সব কিছুই করা সম্ভব। এটা তো একটা সাধারন কাজ মাত্র। ভাল থাকবেন । শুভেচ্ছা।

অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

ওয়াও!ওয়াও!! এসব জিপ তৈরি করার চেষ্টা করতেছি আমি। কিন্তু পারিনা বেশি। আপনার পোস্ট দেখে মনে হচ্ছে খুব সহজ আবার খুব কঠিন। আপনার কাছ থেকে আশা করি কিছু সাজেশন পাবো এটার ব্যাপারে।

 3 years ago 

ইউটিউব বেষ্ট টিচার আমি মনে করি। যদিও আমি ২০০৪ এর দিকে কাটুর্ন বানানোর জন্য একটা কোর্স করেছিলাম। তবে সেটি ছিল ফ্রাস এনিমেশন এর কাজ । কিছুদিন পর হাল ছেড়ে দেই । তারপর আর করা হয়ে ওঠে নি। তবে আমি মাঝে মাঝে এমন পোষ্ট করার চেষ্টা করবো। খুবি সময় সাপেক্ষ ব্যপার বিধায় এই ধরনের পোষ্ট করা হয়ে ওঠে না। কোন সমস্যা হলে বলবেন তবে আমি ততটা ভাল জানিনা ।ধন্যবাদ

 3 years ago 

জি ভাইয়া আপনাকে অনেক ধন্যবাদ। আসলে আমার জিপ,ডিজিটাল আর্ট শিখার খুব ইচ্ছে। কয়েকটি ইউটিউব চ্যানেলের নাম বললে উপকৃত হতাম ভাইয়া।

 3 years ago 

ওভাবে স্পেসিফিক চ্যানেল আমার জানা নেই শুধু সার্চ দিবেন হাউ টু মেইক এনিমেটেড জিফ উয়িদ ফটোশপ। তাহলেই পেয়ে যাবেন। ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 56776.60
ETH 2424.08
USDT 1.00
SBD 2.37