Sort:  
 3 years ago 

আপনার ছবিগুলোর প্রশংসা না করে পারলাম না। একদমই অনবদ্য 😍
আমি বলি ছবি কথা বলে, সত্যিই আপনি তা দেখিয়ে দিলেন।
প্রশংসনীয় কাজ 👌
ভালো ফলাফল আসছে ✨

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই । ভাল থাকবেন।

আপনি অসাধারণভাবে ফটোগ্রাফি করেন দেখেই বোঝা যাচ্ছে। ফটোগ্রাফি গুলো এত সুন্দর ছিল যে বলার বাইরে। এখানে একটা ছবি কেও বাদ দেওয়া যাবে না সবগুলোই খুব অসাধারণ ভাবে তুলেছেন। আমাকে তো সব গুলো ছবি অনেক অনেক সুন্দর লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। এত সুন্দর ফটোগ্রাফি করে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 3 years ago 

আমি বহু আগে থেকে ছবি তুলি কিন্তু আমি নিজে জানি না আমার ফটোগ্রাফী কেমন হয়। তবে আপনার কাছে ভাল লেগেছে তাতেই আমি খুশি । ভাল থাকবেন। ধন্যবাদ।

 3 years ago 

অসাধারণ হয়েছে আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি। প্রতিটি ফটোগ্রাফি আপনি খুব ধৈর্য্য নিয়ে করেছেন। ফটোগ্রাফি গুলো দেখতে খুব সুন্দর লাগছে কারন এগুলো অনেক ক্লিয়ার বোঝা যাচ্ছে। আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে খেজুরের রসের ফটোগ্রাফি, বকের ফটোগ্রাফি,রাস্তার ফটোগ্রাফি, এবং সূর্যের ফটোগ্রাফি, রাজহাঁসের ফটোগ্রাফি, সবগুলো ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে ধন্যবাদ আপনাকে এত সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য ।এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

আপনার জন্যও শুভ কামনা রইল আপু। ভাল থাকবেন।

আপনার ফটোগ্রাফি টা অসাধারণ হয়েছে ভাইয়া। আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি দেখার মত ছিল। সাথে কিছু বর্ণনা দিয়েছেন যেটা খুবই ভালো লেগেছে আমার কাছে। সর্বোপরি আপনার উপস্থাপনা টা খুব সুন্দর ছিল। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনার জন্যও শুভকামনা রইল। ভাল থাকবেন।

 3 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো দেখে আমি মুগ্ধ হয়েছি ।ফটোগ্রাফির মাঝেও যে অসাধারণ দক্ষতা ও সৃজনশীলতার নিহিত আছে তা আপনার পোষ্টের মাধ্যমে আমি বুঝতে পেরেছি। আমার সবথেকে ভালো লেগেছে গাছের উপরে বিড়াল শুয়ে থাকা এবং শীতের বেলায় পুকুরে মাছ ধরা। এছাড়াও খেজুর গাছে রসের ছবিটি বেশ মনমুগ্ধকর সাথে সূর্যের ছবি। দেশি মাছ গুলো দেখতে খুব ভালো লাগছে। এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য আপু। ভাল থাকবেন।

 3 years ago 

ভাই প্রতিটি ফটোগ্রাফি আমার কাছে অনেক অনেক ভালো লেগেছে, আপনি প্রতিটি ফটোগ্রাফির মধ্যে বাস্তবতা খুঁজে পেয়েছেন ও আমি প্রতিটি ফটোগ্রাফি খেয়াল করে দেখলাম যে ফটোগ্রাফি গুলো অনেক কথা বলে। আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে খেজুর গাছে রসের আশায় হাড়ি বাঁধো বিষয়টি। ধন্যবাদ ভাই আপনাকে।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ ভাই ভাল থাকবেন।

 3 years ago 

ভাইয়া আপনার প্রতিটি ছবির চমৎকার হয়েছে। বিশেষ করে গাছের উপরের বিড়ালের ছবিটি খুব সুন্দর লাগছে দেখতে। আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে "পথে যেতে যেতে" ছবিটি। দেখেই মনে হচ্ছে যে এ রাস্তা ধরে বহু দূর হেটে চলে যাই। তাছাড়া গাছের পাতায় সূর্যের লুকোচুরি ছবিটা অসাধারণ হয়েছে। আপনার সবগুলো ছবি দেখে একেবারে মুগ্ধ হয়ে গেলাম।

 3 years ago 

সুন্দর ভাবে মন্তব্য করেছেন । ভাল লাগলো। ধন্যবাদ।

 3 years ago 

বাহহ শুভ ভাই আপনি যেমন মজার মানুষ তেমনি দারুন ফটোগ্রাফি করেন দেখছি।প্রতিটা চিত্রই আমার কাছে অসম্ভব ভালো লেগেছে।।এরকম আরো ফটোগ্রাফি দেখতে চাই।শুভ কামনা রইলো।

 3 years ago 

হা হা হা আমি মজার মানুষ ভালই বলেছেন। তবে আমি মজা করতে ভালবাসি । ভাল থাকবেন। আর সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

🥰🙏😍

 3 years ago 

"একটু শান্তির খোঁজে" দারুন হয়েছে ভাইয়া আপনার ফটোগ্রাফস। দারুন কিছু ফটোগ্রাফস আপনাদের মাঝে শেয়ার করেছেন। প্রতিটি ফটোগ্রাফস অনেক সুন্দর হয়েছে ভাইয়া।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

সত্যি তাই ও একটু শান্তির খোজে গাছে উঠেছে । হা হা হা । ধন্যবাদ। ভাল থাকবেন।

 3 years ago 

ভাইয়া আপনার ফটোগ্রাফি অসাধারন হয়। বিশেষ করে ছবির সাথে ছোট করে বর্ণনা দিয়াটা আমার কাছে খুব ভালো লাগে। সূর্যের সাথে পাতার লুকোচুরি ছবি আর কথা একদম আমার কাছে ভালো লেগেছে খুব। ধন্যবাদ

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64752.70
ETH 3455.13
USDT 1.00
SBD 2.50