Sort:  
 2 years ago 

ড্রাগন ফলের বাগানটি দেখতে ভালোই লাগছিল । তাছাড়াও বাকি ছবি গুলোও সুন্দর ছিল । শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। ভাল থাকবেন। শুভেচ্ছা।

ছবি দেখতে মনও সায় দেয়। আপনি এত সুন্দর সুন্দর ছবি তুলে এনেছেন যা মনকে ভরিয়ে তোলে। ভালো ছিল, ভালো ছিল।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। ভাল থাকবেন। শুভেচ্ছা।

 2 years ago 

অসাধারণ কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাই। আমার কাছে সবচেয়ে ভালোলাগলো কুসুম ফুলের ফটোগ্রাফি । কারণ আমি পেঁয়াজের ফুলের ফটোগ্রাফি অনেক আগেই দেখেছি। নতুন এক ধরনের ফুল দেখলাম ভাই। এছাড়াও খুব সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। যা দেখতে অসম্ভব সুন্দর লাগতেছে। এরকম সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। ভাল থাকবেন। শুভেচ্ছা।

 2 years ago 

পেয়াজ ফুল আমাকে সে দেখতে খুবই ভালো লাগে। আমি প্রথম দেখেছি আমার ছাদে হয়েছিলো।ড্রাগন গাছ দেখিছি।আমার ড্রাগন গাছ আছে। সবগুলো ছবি সুন্দর হয়েছ। ধন্যবাদ আপনাক। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। ভাল থাকবেন। শুভেচ্ছা।

 2 years ago 

ভাই আপনার তোলা ছবিগুলো অনেক ভালো লাগলো। বিশেষ করে দোল পূর্ণিমায় ছোটদের রাজা রানীর সাজার ছবিগুলো আমাকে মুগ্ধ করেছে। আর বেশি খারাপ লাগলে ডাক্তারের পরামর্শ নিন। অসুখ-বিসুখে কখনোই অবহেলা করবেন না।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। ভাল থাকবেন। শুভেচ্ছা।

 2 years ago 

দারুন কিছু ছবি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাই। আপনার তোলা প্রতিটি ফটোগ্রাফি খুবই ভালো লেগেছে। এরকম দৃশ্য গুলো দেখতে আসলেই ভাল লাগে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। ভাল থাকবেন। শুভেচ্ছা।

 2 years ago 

বাহ অনেক সুন্দর ফটোগ্রাফি ভাই। পিয়াজের ফুলের ফটোগ্রাফি টা বেশ সুন্দর ছিল। এবং বাচ্চাদের ছবিগুলো আমাকে মুগ্ধ করেছে। আপনি অনেক ভালো ফটোগ্রাফি করেন। এবং অনেক ভালো উপস্থপনা ছিল। ধন্যবাদ আমাদের সাথে ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য।।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। ভাল থাকবেন। শুভেচ্ছা।

 2 years ago 

ভাই আপনার ছবিগুলো খুবই সুন্দর হয়েছে। তবে ব্রাইটনেস কিছুটা কম হলে আরো ভালো লাগতো। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

হটাৎ করেই তোলা হয়েছিল । মোবাইল থেকেই পোষ্ট করলাম । এডিট করি নি। ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

মাঝে মাঝে কিছু ছবি কথা বলে আর ফটোগ্রাফি গুলো প্রায় ঐ রকমই ছিল। সবগুলো ফটোগ্রফি খুব সুন্দর হয়েছে তবে বিশেষ করে ড্রাগন ফলের বাগান খুব চমৎকার লেগেছে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। ভাল থাকবেন। শুভেচ্ছা।

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.025
BTC 52438.26
ETH 2303.72
USDT 1.00
SBD 2.05