Sort:  

আজ সকালে ঘুম থেকে উঠার পর গরম গরম ভাপা পিঠা খেয়েছি,অসাধারণ মজা। ভাপা পিঠা তৈরীর প্রত্যেকটি ধাপ খুব সুন্দরভাবে তুলে ধরেছেন।শুভকামনা আপনার জন্য

 3 years ago 

আপনাকে ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য । ভাল থাকবেন।

 3 years ago 

গ্রাম বাংলার তৈরি ঐতিহ্যবাহী ভাপা পিঠা আমার খুবই পছন্দের পিঠা, শীতকালে প্রতিটি পরিবারেই গ্রামে ভাপা পিঠা তৈরি করে থাকে, কিন্তু আমার ভাপা পিঠার মধ্যে নারিকেল দিয়ে খেতে খুবই মজা ও সুস্বাদু লাগে। শুভেচ্ছা ও শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে ।

 3 years ago 

আহ্ আমার প্রিয় শীতের পিঠা। ভাপাপিঠা আমার কাছে খুব মজা লাগে, আপনার তৈরি ভাপাপিঠা দেখে আমার তো খেতে ইচ্ছে করছে। ধাপগুলো সুন্দরভাবে উপস্থাপন করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনার মন্তব্যবের জন্য ধন্যবাদ।

 3 years ago 

আমার খুব পছন্দের একটি রেসিপি তৈরি করেছেন ভাইয়া। আপনার তৈরি ভাপা পিঠা গুলো দেখে লোভ সামলাতে পারছিনা ইচ্ছে করছে একটা নিয়ে খেয়ে ফেলি। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই এত সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ আপু । ভাল থাকবেন।

 3 years ago 

শীতকালীন সময়ে ভাপা পিঠা না খেলে মনেই হয়না শীতের আমেজ আছে।আমার কাছে অনেক ভালো লাগে এই ভাপা পিঠা। বিশেষ করে গুড় দেয়ার কারণে খেতে বেশি মজা লাগে।

 3 years ago 

ধন্যবাদ।

 3 years ago 

সকালবেলা ঘুম থেকে উঠেই এই ঠান্ডার মাঝে ভাপা পিঠা খেতে অনেক মজা লাগে। সকালবেলা বাইরে হাটতে গেলে রাস্তার পাশে অনেকে বিক্রি করে। সেগুলো নিয়ে শীতের মাঝে খেয়ে নেই। ঠিক সেই জিনিসটি এ সুন্দর ভাবে আমাদের সামনে তুলে ধরেছেন। আপনার জন্য শুভ কামনা রইলো

 3 years ago 

সুন্দর একটি মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

ঐতিহ্যবাহী ভাপা পিঠা দেখে তো খেতে ইচ্ছা করছে ভাই শীতকালে ভাপা পিঠা বেশি খাওয়া হয় খেতে অনেক মজা। অনেক সুন্দর করে রেসিপি তৈরি করেছেন দারুন হয়েছে আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

 3 years ago 

আপনার জন্যও শুভ কামনা রইল।

 3 years ago 

আপনি অনেক চমৎকার ভাবে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী ভাপা পিঠার অনেক মজাদার এবং লোভনীয় একটি রেসিপি আমাদের সকলের মাঝে অনেক চমৎকারভাবে তুলে ধরেছেন। শীত কালীন সময়ে ভাপা পিঠা খেতে খুবই সুস্বাদু লাগে আপনার এই রেসিপিটি দেখেই বোঝা যাচ্ছে অনেক সুস্বাদু হয়েছিল। ভাপা পিঠা বরাবরই আমার কাছে অনেক বেশি সুস্বাদু লাগে। ধন্যবাদ আপনাকে এরকম একটি মজাদার ভাপা পিঠার রেসিপি আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 3 years ago 

চেষ্টা করেছি ভাই । ভাল থাকবেন। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 64236.48
ETH 2519.13
USDT 1.00
SBD 2.66