Sort:  
 2 years ago 

অসাধারণ হয়েছে ভাই ভিডিও সহকারে আপনি খুবই চমৎকার একটি ফুলের ড্রইং সম্পন্ন করেছেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

হ্যা আপু ধন্যবাদ আপনাকে। ভাল থাকবেন।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে একটি ডিজিটাল চিত্র আমাদের মাঝে শেয়ার করেছেন ভাই। খুব সুন্দর করে ভিডিওর মাধ্যমে তা তুলে ধরেছেন। যা দেখে ভালো লাগলো। অনেক কিছু শিখতে পারলাম না আপনার এই ভিডিওর মাধ্যমে। ধন্যবাদ এরকম সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

যদি ভিডিও দেখে কিছু শিখে থাকেন তবে আমি তো খুশি। ভাল থাকবেন ভাই শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনার ইলাস্ট্রেটর এর কাজ দেখে আমি সত্যিই মুগ্ধ। আপনি খুব সুন্দর কাজ জানেন। আর আপনি খুব সুন্দর ভাবে একটি ফুল তৈরি করে আমাদের সাথে শেয়ার করলেন সে জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

কাজ জানি ঠিকই তবে সেটা খুব ভাল নয়। আরো শেখার ইচ্ছা আছে।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে ফুলটি ইলাসট্রেটর তৈরি করেছেন। এটি সম্পর্কে আমার খুব একটা ধারণা নেই ।তবে আপনার ভিডিওর মাধ্যমে অনেক কিছু বুঝতে পেরেছি। প্রতিটি ধাপ আপনি খুব সুন্দর ভাবে আমাদের মাঝে তুলে ধরেছে। সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ এবং আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আসলে ধারনা না থাকাটাই স্বাভাবিক তবে ভিডিও দেখলে ধারনা চলে আসবে তাতে কোন সন্দেহ নাই।

 2 years ago 

ইলাসট্রেটরে দিয়ে খুব সুন্দর একটি ফুল তৈরি করেছেন। কালারটাও বেশ সুন্দর দিয়েছেন।প্রতিটি ধাপ খুব সুন্দর করে দেখিয়েছেন। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনার ভাল লেগেছে জেনে আমি খুশি । ভাল থাকবেন আপু ধন্যবাদ।

 2 years ago 

আপনি ভিডিও টিউটোরিয়াল আকারে দিয়ে থাকেন যেটা আমার কাছে খুবই ভালো লাগে। ভিডিও দেখে অবশ্যই আপনার ইলাস্ট্রেটর দিয়ে বানানো ফুলটি বুঝতে পেরেছি ।খুব সুন্দর হয়েছে দেখতে । ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনাদের মন্তব্য আমাকে সহস যোগায় পরবর্তী কাজের ক্ষেত্রে। ভাল থাকবেন ভাই আমার।

 2 years ago 

ভাইয়া আপনার ইলাসট্রেটর দিয়ে বানানো ফুল এর আগে অনেক বার দেখেছি। আমার কাছে আপনার এই ফুল অনেক ভালো লেগেছে। আপনি খুব সুন্দর ভাবে ইলাসট্রেটর দিয়ে ফুলের আর্ট করেছেন। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর ফুল আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল ।

 2 years ago 

একের পর এক ফুল তৈরী করে যাবো আগামীতেও। চেষ্টা থাকবে নতুন ফুল তৈরী করার যেটার অস্তিত্ব পৃথিবীর বুকে নেই। ।

ইলাসট্রেটর এর এই ডিজিটাল ফুলটি ভীষণ সুন্দর হয়েছে। ইলাসট্রেটর এর আগে অনেক আর্ট দেখেছি। আমার দেখা সবচেয়ে সুন্দর আর্ট টি হচ্ছে আপনার অংকিত ফুল। এত সুন্দর ভাবে ইফেক্ট দিয়ে ফুলটি ফুটিয়ে তুলেছেন। আপনার জন্য দোয়া ও শুভকামনা রইলো

 2 years ago 

বেশ কিছু ফুল তৈরী করেছি আমি । সবগুলো মোটা মুটি প্রায় একই প্রক্রিয়া ব্যবহার করে। তবে কিছু সংখ্যাগত রেশিও পরিবর্তন করলে ফুলের ডিজাইনও পরিবর্তন হয়।

দাদা আপনি অনেক সুন্দর করে ফুল তৈরীর খেলা ইলাসট্রেটরে আর্ট করছেন।তবে আমি নাম বুঝতে পারলাম না।কী রকম ভিন্নময় নাম একটা।তবে আপনি অনেক দারুন করে তৈরি করছেন।কালার বেশ সুন্দর হয়েছে।অনেক শুভ কামনা রইল।

 2 years ago 

আমি নিজেও জানি না এটি কি ফুল তৈরী করছি। হা হা । ভাল থাকবেন।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে ফুলটি ইলাসট্রেটর তৈরি করেছেন। দেখে খুব ভালো লাগলো। সত্যি বলতে হবে আপনার দক্ষতা অনেক বেশি। আপনি খুব সুন্দর করে ভিডিওর মাধ্যমে আমাদের মাঝে তুলে ধরেছেন। এত অসাধারন পোষ্ট শেয়ার করার জন্য আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাই।

 2 years ago 

দক্ষতা আছে কতটুকু জানি না তবে ভাই চেষ্টা করি। ভাল থাকবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.027
BTC 60462.58
ETH 2636.31
USDT 1.00
SBD 2.58