Sort:  
 2 years ago 

নিরামিষ খাবারের খাওয়ার অভিজ্ঞতা আমার আগে থেকে রয়েছে। আমার কাছে ভালো লাগে স্বাদটা । তবে শুনেছি অনেকেই নিরামিষ খেতে পারে না। যাইহোক আপনার আলু পটলের রসা আমার কাছে অনেক ভালো লেগেছে ভাই। রেসিপির নামটা একদম নতুন শুনলাম আজকে আমি। খুব সুন্দর উপস্থাপনা করেছেন আপনি। প্রতিটি ধাপের বর্ণনা আমাদের মাঝে শেয়ার করেছেন।ধন্যবাদ এরকম সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago (edited)

চেষ্টা ছিল কতটা করতে পেরেছি জানি না। পাশে থাকবেন। মন্তব্য ভাল ছিল। আপনার জন্য শুভ কামনা রইল।

 2 years ago 

আপনি অনেক মজাদার একটি আলু পটলের রসা রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই রেসিপিটি দেখেই বোঝা যাচ্ছে অনেক বেশি সুস্বাদু ছিল ।খুবই চমৎকার ভাবে শুরু থেকে শেষ পর্যন্ত আমাদের মাঝে উপস্থাপন করেছেন। মাঝেমাঝে এ রকম সবজি রেসিপি খেতে খুবই ভালো লাগে। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে এত মজাদার একটি রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago 

হ্যা সত্যি বেশী সুস্বাদু ছিল । আমরা প্রায়ই খাই । আপনিও খাবেন শরীর ভাল থাকবে।

 2 years ago 

নিরামিষ খাবার আমার খুব কমই খাওয়া হয়। আপনার রেসিপি টি দেখতে খুবই লোভনীয় দেখাচ্ছে ভাইয়া। পটল আমার অনেক পছন্দের । মন চাচ্ছে এখনি হুমড়ি খেয়ে পড়ি। 🤪🤪
যাইহোক ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য। শুভকামনা রইল।

 2 years ago 

না থাক হুমড়ি খেয়ে পড়ার দরকার নেই শেষে আরেক বিপদ ঘটবে। ভাল থাকবেন । আবার আসবেন।

 2 years ago 

আলু পটল আসলে আমার কাছে খুবই ভালো লাগে। আপনি আজকে আলু পটলের রসা তৈরি করেছেন তবে এই নামটা আমার কাছে একদমি নতুন লাগছে কিন্ত রেসিপিটি ইউনিক লাগছে আর দেখতেও বেশ লোভনীয় লাগছে।

 2 years ago 

নাম স্থান ভেদে ভিন্ন হতে পারে তবে রেসিপি কিন্তু একই থাকে। এটা জনপ্রিয় একটা রেসিপি আমাদের এখানে। খেতেও মজাদার। ট্রাই করে দেখবেন। আশাকরি ভাল লাগবে।

 2 years ago 

আপনার রেসিপিটা আমার কাছে বেশ ভালো লেগেছে। দেখে মনে হচ্ছে খুবই সুস্বাদু হয়েছে। আলু বিশেষ করে আমার খুবই প্রিয় একটি সবচেয়ে। খুব সুন্দর বাবা আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago (edited)

ভাল থাকবেন। কিন্তু খুব সুন্দর বাবা টা কি ঠিক বুঝে উঠতে পারিনি। যা হোক ভাল লাগার জন্য আমারও ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আলু পটলের রসা নামটা ও বেশ সুন্দর। ডালনাও নামটা প্রথম শুনলাম। যাই হোক বেশ ভালো রান্না করেছেন মনে হচ্ছে। এই রকম নিরামিষ খেতে আমার বেশ ভালোই লাগে।আপনার মত বরিশালের সকাল সন্ধ্যা মিষ্টান্ন ভান্ডার যদি খেতে পারতাম তাহলে ভালোই হতো।ভালো ছিলো।ধন্যবাদ আপনাকে

 2 years ago 

এই নাম গুলো শোনেন নি। হতে পারে । দূরে যাবার দরকার কি বাসায় রান্না করে খেয়ে দেখেবেন। ভাল থাকবেন ।

 2 years ago 

আপনি অনেক মজাদার নিরামিষ রান্না রেসিপি তৈরি করেছেন ভাইয়া। নিরামিষ আমার অনেক পছন্দের রেসিপি। আপনার রেসিপি দেখে বোঝা যাচ্ছে খেতে অনেক মজা হয়েছে। আপনার রেসিপিটি আমার কাছে ইউনিক রেসিপি বলে মনে হচ্ছে । আলু ও পটলে রসা রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago (edited)

নিরামিষ মাঝে মাঝে খাওয়া উচিত আমি মনে করি। ভাল লেগেছে জেনে আমিও খুশি। ধন্যবাদ ও শুভেচ্ছা রইল।

 2 years ago 

গতবছর টানা আলু পটল এর রেসিপি খেয়েছিলাম। ভালো লাগতো না একটুও। হয়তো টানা খেতে খেতেই এমন টা হয়েছিলো। তবে অনেক দিন আপনার আলু পটল এর রেসিপি দেখলাম । এখন অবশ্য খাইতে মন চাচ্ছে।

 2 years ago 

এক টি রান্না কিংবা যে কো জিনিস একের অধিক বার করলে উপযোগ কমে যায়। এটা মানুষের আচরনের একটা অংশ। আবারো ট্রাই করে দেখবেন।

 2 years ago 

আলু এবং পটল দিয়ে খুব লোভনীয় একটি রেসিপি প্রস্তুত করেছেন দেখেই বোঝা যাচ্ছে খেতে অনেক সুস্বাদু হয়েছিল তবে এ ধরনের রেসিপির মধ্যে ডিম থাকলে খেতে আরো বেশি সুস্বাদু হয়ে থাকে সুন্দর উপস্থাপনা করেছেন শুভকামনা রইল আপনার জন্য 🌹

 2 years ago (edited)

হ্যা ডিম দিলে ভাল লাগে। সুন্দর একটি মন্তব্য করেছেন । ভাল লেগেছে। ভাল থাকবেন।

 2 years ago 

পেঁয়াজ কুচি দিলে আমিষের ভাগে পড়ে যাবে, ব্যাপারটা বুঝলাম না। পেঁয়াজ কি আমিষের অন্তর্ভুক্ত নাকি। যাইহোক রেসিপিটি বেশ ভালো লাগলো। নিরামিষ খাবারের মধ্যে দারুন একটা আইটেম। ধন্যবাদ

 2 years ago (edited)

হ্যা নিরামিষের মধ্যে এটা দারুন। স্বাদের হয় যদি ঠিক মত রান্না করা যায়। আপনার জন্য ধন্যবাদ ও শুভেচ্ছা রইল ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32