Sort:  
 3 years ago 

মনিটর সম্পর্কে তেমন ধারনা নেই। তবে আজকে কিছু গুরুত্বপূর্ন তথ্য জানতে পারলাম আপনার কিনা মনিটরটি সম্পর্কে। আপনি গ্রাফিক এবং ফরেক্স ট্রেড করেন শুনে ভালো লাগলো ভাইয়া।

 3 years ago 

হ্যা এটি একটি দামী মনিটর । বর্তমানে মনিটরের দাম বৃদ্ধি পেয়েছে যে কারনে চায়না মনিটর গুলো বেশী চলে। যদিও সবি চায়না থেকে আসে। আমি এ দিয়ে টোটাল ৮ টা মনিটর ইউস করলাম। তার মধ্যে সিআরটি মনিটর ছিল ৪ টা। ওগুলো সবি এইচ পি ব্র্যান্ড এর ছিল। যাই হোক আপনার মন্তব্য পরে ভাল লাগলো। ধন্যবাদ।

 3 years ago 

আপনার নতুন মনিটর ও তার সুন্দর রিভিউ করেছেন ভাই। আসলে অনেক গুরুত্বপূর্ণ তথ্য আপনি আমাদের সাথে শেয়ার করছেন। ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ আমার পোষ্ট টি পড়ার জন্য। আমি চেষ্টা করেছি এই মনিটর এর বিস্তারিত বলার তবে কোন কিছু বাদ পড়তে পারে হয়তো সেটা আমার জানা নেই। মনিটর টি ব্যবহার করে মজা পাচ্ছি।ভাল থাকবেন। শুভেচ্ছা।

 3 years ago 

hp ব্রান্ড খুব ভালো মানের জিনিস বাজারে উপস্থাপন করে।তাইতো ক্রেতারা তাদের কে ভালবাসেন।।

মনিটর টার সিস্টেম আমার কাছে খুবই ভালো লেগেছ্র এবং ইউনিক ডিজাইন এর মতো লাগলো।।আর আপনার রিভিউটা খুব সুন্দর ছিলো।দারুণ ভাবে সব কিছু নিয়ে লিখেছেন।শুভ কামনা ভাইয়া।

 3 years ago 

চেষ্টা করেছি আপনাদের মাঝে সব শেয়ার করার জন্য। তবে এইচ পি ব্র্যান্ড একই সুবিধার সাথে নতুন নতুন আরো সুবিধা সংযোজন করে নতুন আরো মনিটর বাজারে এনেছে। আমি যেই মডেল টা কিনেছি সেটি আমার জেলায় একটি দোকানেই ছিল । অনেক খুজে পেয়েছি। আপনাকে ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য। ভাল থাকবেন।

 3 years ago (edited)

আপনার নতুন মনিটর রিভিউ আমার কাছে খুবই ভালো লেগেছে, প্রতিটি জিনিসের প্রতিটি পাঠ এর ছবি সহ সুন্দর বর্ণনা আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার নতুন মনিটর সম্পর্কে অনেক কিছু জানতে পারলাম। শুভকামনা রইল আপনার জন্য, শুভ হোক আপনার আগামী দিনের পথ চলা।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি কমেন্ট করার জন্য। সত্যি কথা বলতে আমি ইউটিউবে এই মনিটরের রিভিউ দেখে সিদ্ধান্ত নেই কেনার বহু দোকান খুজে পাচ্ছিলাম না । তবে ঢাকাতে পাওয়া যায়। হটাৎ একদিন পেয়ে গেলাম । ব্যবহার করে ভালই মনে হচ্ছে। যাই হোক ভাল থাকবেন।শুভেচ্ছা।

শুভ ভাই অনেক সুন্দর করে মনিটর রিভিউটা দিয়েছেন অনেক কিছু অজানা ছিল যাইহোক আজকে জানলাম অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

চেষ্টা করেছি ভাই ভাল করে বুঝাবার । আপনার আমার পোষ্ট টি ভাল লেগেছে এবং আপনি আমার রিভিউ টি ভাল ভাবে বুঝতে পেড়েছেন তাতেই আমি খুশি । আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 62678.63
ETH 3015.27
USDT 1.00
SBD 2.49