Sort:  
 2 years ago 

কানাহোলার গল্প অনেক পড়েছি কিন্তু বাস্তব অভিজ্ঞতা আছে এমন কারো গল্প এই প্রথম শুনলাম। পৃথিবীতে রহস্য আছে কিন্তু ভূত বলে কিছু নেই। পরিবেশ পরিস্থিতির কারণেই মানুষ ভুল দেখে, ভুল শোনে। আর এভাবেই ভূতের গল্প তৈরি হয়। আমার বহুদিনের ইচ্ছা এমন কোনো ভৌতিক অভিজ্ঞতার সম্মুখীন হওয়া। যাইহোক অনেক ভালো লিখেছেন। আরো কোন অভিজ্ঞতা থাকলে শেয়ার করতে ভুলবেন না।

 2 years ago 

যেহেতু সম্মুখীন হন নি সুতরাং মনে সাহস থাকাটাই স্বাভাবিক। ভূত একটি শব্দ মাত্র কিন্তু এর আকার কিংবা চেহারা সব সময় একরকম হয় না। প্রার্থনা করি আপনি সম্মুখীন হন ভূতের। হা হা। ধন্যবাদ।

 2 years ago 

দাদা ,সত্যিই রহস্যময়।তবে আমার প্রশ্ন হচ্ছে, মেয়েটি হয়তো পেত্নিই ছিল কিন্তু রিক্সাওয়ালা তো নিশ্চয়ই ওই রাস্তার কথা জানতো তাহলে জেনেশুনে আপনাদের কেন সতর্ক করলো না।দাদা রিক্সাওয়ালা আবার ভুত নয় তো! হি হি😊আমি তো দুইবার পাক খাওয়ার কথা শুনে একটু ভীত হচ্ছিলাম,যদিও ভুতের ভয় নেই আমার তবুও।দাদা সাবধানে থাকবেন।

 2 years ago 

রিক্সাওয়ালার মাথাটা যদি হটাৎ করে ঘুড়ে আমাদের দিকে তাকাতো তবে কেমন হতো সেটা ভাবছিলাম। হা হা। ভাল থাকবেন বোন । গল্পটি পড়ার জন্য ধন্যবাদ।

 2 years ago 

কানাহোলা সম্বন্ধে আমার এক্টুকুও ধারণা নেই।
এ ধরনের ঘটনা বাস্তবেও হয় এটা আমি প্রথম শুনলাম। আমি কেন জানি এসব ঘটনা বিশ্বাস করতে পারিনা। কখনো এরকম পরিস্থিতিতে পড়িনি তাই হয়তবা। তবে এরকম পরিস্থিতিতে পড়লে আমি ভয়ে অজ্ঞান হয়ে যাবো এটা শিওর। কিরকম একটা ভয়ঙ্কর ব্যাপার । আমার তো পড়েই গাছ ছিম ছিম করছে।

 2 years ago 

পৃথিবীতে অনেক রহস্য রয়েছে যেটা ভেদ করা কখনই সম্ভব নয়। বিশ্বাস না থাকলে ভয় পাওয়ার কোন কারন নেই। ভয় আসে বিশ্বাস থেকেই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68125.63
ETH 3308.80
USDT 1.00
SBD 2.74