Sort:  
 3 years ago 

ইলিশ মাছ বলে কথা আপনি দুটোর জায়গায় তিনটি কিনেছেন এতে রাগ করার কিছু নেই বরঞ্চ খুশি হওয়ারই কথা আমি হলে তো খুশিই হতাম। খুব চমৎকার রেঁধেছেন কিন্তু খেতে ইচ্ছা করছে।ইলিশ মাছ আমার খুবই পছন্দের মাছ আর যদি হয় সরষে ইলিশ তাহলেতো কোনো কথাই নেই।

 3 years ago 

হা হা হা ভালই বলেছেন আপু। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য। ভাল থাকবেন।

 3 years ago 

ইলিশ মাছ খেয়েছি, বিভিন্ন ভাবে।তবে আমার এখনো সরষে ইলিশ খাওয়া হয়নি।তবে এই রেসিপিটি খাওয়ার অনেক ইচ্ছে আছে।এটি নাকি খুব মজার হয়। ভাই আপনার এই রেসিপিটি দেখে সত্যিই মনে হচ্ছে যে এখন খেয়ে ফেলি।

 3 years ago 

ধান্যবাদ ভাই আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

একটা সময় ছিল যখন আমি ইলিশ মাছকে একদমই পছন্দ করতাম না। কিন্তু এখন কি যে হয়েছে ইলিশ মাছ আমার অনেক পছন্দের একটি মাছ। তবে আমার এলার্জির কারণে এটি এখন খুব কমই খাওয়া হয়। তবে কখনো সরষে ইলিশ ট্রাই করিনি। এবার মনে হয় তাই করবো কারন আপনার পোস্টটি দেখে অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে ভাইয়া এবং আপনার প্রতি শুভকামনা রইল

 3 years ago 

আমারো এলার্জি ছিল কিন্তু তবু খাইছি পরে বুঝতে পারলাম ওটা আমার মনের রোগ ছিল । এখন আর কিছুই হয় না। হা হা হা । ভাল থাকবেন। ধন্যবাদ।

সরষে ইলিশ এই কথাটা শুনলে অন্যরকম একটা স্বাদ চলে আসে। একবার খাওয়ার সৌভাগ্য হয়েছিল, অনেক ভালো লেগেছে। অনেক ভালো একটি রেসিপি শেয়ার করেছেন আমাদের সাথে।শুভকামনা আপনার জন্য

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে।

 3 years ago 

দারুন একটি রেসিপি শেয়ার করেছেন ভাই। সরষে ইলিশ কার না পছন্দ। ছবিগুলো দেখেই মুখে পানি চলে এসেছে। খুবই চমৎকার ভাবে রেসিপিটি উপস্থাপন করেছেন আপনি। শুভকামনা রইল।

 3 years ago 

আপনার জন্যও রইল শুভকামনা। ভাল থাকবেন । ধন্যবাদ

 3 years ago 

পৌষ সংক্রান্ত নিয়ে মুটামুটি ভালোই যাচ্ছে আপনার।মজার ব্যাপার হলো,আনতে বলছে জোঁড়া কিন্তু আপনি এনেছিলেন কিন্তু বেজোঁড়া।যাইহোক,সরিষা ইলিশ আমার খুব প্রিয়।সুযোগে পেলেই খেতে চাই।কিন্তু এখন খুব খারাপ লাগে,এলার্জির কারনে ইচ্ছে থাকলেও আর খাওয়া হয় না।আপনার সুন্দর উপস্থাপন আমার বড্ড ভালো লেগেছে।

 3 years ago 

আপনাকে ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য । ভাল থাকবেন।

 3 years ago 

ভালো থাকার শুভ প্রত্যয় রইলো,শ্রদ্ধেয় ভাই।আমন্ত্রন ও ভালবাসা নিবেন।

 3 years ago 

আপনি আমার প্রিয় মাছ দিয়ে রেসিপি তৈরি করেছেন। সত্যিই খুব অসাধারণ হয়েছে । দেখে খেতে আমার খুব ইচ্ছে করতেছে। আপনার উপস্থাপনা খুব অন্যরকম ছিল সবমিলিয়ে খুব সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

চেষ্টা করেছি । সুন্দর মন্তব্য করেছেন। ধন্যবাদ।

 3 years ago 

ভাইয়া সুন্দর একটা রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন এই জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। ইলিশ মাছে আমার পছন্দের রেসিপি। ইলিশ মাছে স্বাদ যেন অন্য রকম। ভাইয়া আপনার রেসিপিটি অসাধারণ হয়েছে। অনেক সরিষা দিয়ে ইলিশ মাছ তৈরি করেছেন। দেখে মনে হচ্ছে অনেক টেস্ট হয়েছে। আমার তো খেতে ইচ্ছা করতেছে ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

হ্যা সত্যি অনেক স্বাদের হয়েছে। ধন্যবাদ । ভাল থাকবেন।

 3 years ago 

বাহ্ ভাইয়া আপনি অনেক সুন্দর করে সরষে ইলিশ মাছের রেসিপিটি আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। আর দেখে জিভে জল এসে গেল আমার। আর যাই হোক সব মিলিয়ে আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে। আর তাই আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 
  • সরিষা ইলিশ দেখেই খেতে ইচ্ছা করছে। কারণে ইলিশ মাছ আমার খুবই পছন্দ আর ইলিশ মাছের রেসিপি আমি খেতে খুবই ভালোবাসি। আপনার সরিষা ইলিশ থেকেই খেতে খুব ইচ্ছা করছে। খুবই সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার জন্য রইল শুভকামনা।
 3 years ago 

আপনার জন্যও শুভকামনা রইল। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58394.86
ETH 2618.86
USDT 1.00
SBD 2.39