Sort:  

দাদা দেখি সব কাজেই বেশ পটু 👌। আমিও বেশ পছন্দ করি সিঙ্গারা তবে সব দোকানের খেতে পারি না। কেমন একটা লাগে। বাড়িতে একবার চেষ্টা করেছিলাম আমি আর মা মিলে। মোটামুটি ভালোই হয়েছিল। তবে সিঙ্গারার ভাঁজ টা ঠিক মত দিতে পারছিলাম না। খুব একটা কঠিন বিষয় না। আমার মনে হয় বাইরের অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি সিঙ্গারা খাওয়ার চাইতে এভাবে নিজে বাড়িতে বানিয়ে খাওয়া অনেক বেশি উপকারী শরীরের জন্য। ভালো থাকবেন দাদা।

 2 years ago 

আমি যে ধরনের কাজ করি তা যদি তুমি দেখ তবে তুমি ফিট পরে যাবে ১০০% । হা হা। আবারো বানিয়ে খাবে বাসায়।

 2 years ago 

সিঙ্গারা রেসিপি অলরেডি অনেকেই দিয়েছে তবে যার যার রেসিপি তার তার আপনি খুব সুন্দর করে সিঙ্গারা তৈরি করেছেন রেসিপিটি অবশ্যই দিবেন আমাদের জন্য ।আর গরম গরম সিঙ্গারা আমার অনেক পছন্দ বিশেষ করে আমি ফরিদপুরের সিঙ্গারা অনেক মিস করি। ফরিদপুরের সিঙ্গারার সাথে ঢাকার সিঙ্গারার কোন তুলনাই হয় না ঢাকার যত ভালো সিঙ্গারই হোক না কোন ফরিদপুর সিঙ্গারের মতো অতো টেস্ট কোন সিঙ্গারাতে পাই না। আপনি আজকে খুব সুন্দর করে সিঙ্গারা বানিয়ে দেখালেন আমারতো দেখেই খেতে ইচ্ছা করছে ভাইয়া।

 2 years ago 

হ্যা ফরিদপুরের সিঙ্গারার স্বাদ বেশী বিশেষ করে ৩ টাকা দামের সিঙ্গারা গুলো বেশী স্বাদের হয়। খেয়েছেন কিনা জানি না। ঢাকার সিঙ্গারা আমার মোটেই ভাল লাগে না।

 2 years ago 

আপনার সিঙ্গারা তৈরি রেসিপি আমার কাছে অনেক ভালো লেগেছে। আমার সিঙ্গারা খেতেও বেশ ভালো লাগে। আপনার রেসিপি দেখে আমিও ট্রাই করবো ভাবছি। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

হ্যা ট্রাই করুন দেখবেন ভালই লাগবে। তখন আর বাহিরের সিঙ্গারা কিনে খেতে ইচ্ছে করবে না।

 2 years ago 

বাহ খুব সুন্দর রেসিপি তৈরি করে ফেলেছেন ভাইয়া। গরম গরম সিঙ্গারা ভাবতেই জিভে জল চলে আসে। আর এত সুন্দর করে রেসিপি আপনি তৈরি করেছেন
খেতে খুব ইচ্ছে করছে। ধন্যবাদ ভাই আপনাকে সুন্দর করে ধাপে ধাপে আমাদের মাঝে রেসিপিটি উপস্থাপন করার জন্য।

 2 years ago 

কিছু করার নেই তবে যদি কখনও এদিকে বেড়াতে আসেন তাহলে হয়তো আপনাকে সিঙ্গারা খাওয়াতে পারবো।

 2 years ago 

সিঙ্গারা সাধারণত বাজার থেকে বা রেস্টুরেন্ট থেকে কিনে খাওয়া হয় তবে ঘরোয়া উপায়ে কিভাবে সিঙ্গারা তৈরি করতে হয় সেটা আপনি ধাপে ধাপে আমাদেরকে দেখিয়েছেন। এমন মজাদার একটি রেসিপি তৈরি করার স্টেপ গুলো সুন্দরভাবে তুলে ধরার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আমি নিদিষ্ট কয়েকটি দোকান ছাড়া সিঙ্গারা কিনি না কারন আমার কাছে সিঙ্গারার ভিতরের তরকারীটিই আসল উপাদান মনে হয়। ওটা স্বাদের হলেই সিঙ্গার খেতে ভাল লাগে।

 2 years ago 

সত্যি কথা বলতে পারি সিঙ্গারা খেতে ভীষণ ভালো লাগে আমার। আপনার সিঙ্গারা তৈরি রেসিপি বেশ ভালো লেগেছে আমার কাছে। সিঙ্গারা গুলো দেখে বোঝা যাচ্ছে যে অনেক সুস্বাদু হয়েছে। দেখে লোভ ধরা দিলেন ভাই। আপনাকে এরকম সুন্দর একটি সিঙ্গারা রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

মূলত গরম গরম সিঙ্গারা আর চা খেতে দারুন লাগে। বিশেষ করে বৃষ্টির দিনে খুপটি দোকানে বসে।

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে সিঙ্গারা তৈরি রেসিপি শেয়ার করেছেন আমার ছোট বোন অনেকদিন আগে সিংগারা তৈরি করেছিল আমার কাছে খুবই সুস্বাদু লেগেছিল। আপনার এই সিঙ্গারা রেসিপি দেখে জিভে জল এসে যাচ্ছে সকাল সকাল। যাই হোক শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ট্রাই করবেন বাসায় জীভে জল আসলে কিছু করার নেই কিভাবে খাওয়াবো বলেন।

 2 years ago 

আপনি অনেক সুন্দর করে সিঙ্গারা রেসিপি তৈরি করেছেন। দেখতে অনেক লোভনীয় লাগছে। সিঙ্গারা আমার খুব প্রিয় একটি রেসিপি। সিঙ্গারা গুলো দেখে বুঝা যাচ্ছে অনেক মজা হয়েছে। খুব কম উপকরণ দিয়ে সহজে তৈরি করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ । সুস্বাদ একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য । আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

লোভ লাগারই কথা । সত্যি সিঙ্গারা গুলো দারুন স্বাদের হয়েছিল। আপনিও ট্রাই করবেন ।

 2 years ago 

সিঙ্গারা আমার খুবই ফেভারিট এক কথায় জাঙ্কফুট খাবারের পাগল আমি প্রায় দিনই খাওয়া হয় আপনার প্রস্তুত করা সিঙ্গারা রেসিপি দেখেই খুব লোভ হচ্ছে খেতেও নিশ্চয় খুব মজা হবে

 2 years ago 

আমি বাহিরের খাবার বলতে সিঙ্গারাই বেশী খাই অন্যান্য খাবার খাই নাই যাই হোক ভাল থাকবেন।

 2 years ago 

আপনার মত আমারও সিঙ্গারা খুবই পছন্দের। আসলে আমিও সুযোগ পেলে সিংগারা খাই। মাঝে মাঝে আমার বাসায় তৈরি করা হয় সিঙ্গারা। আজকে আপনি খুবই সহজে সিঙ্গারা তৈরি করার রেসিপি শেয়ার করেছেন দেখতেই খেতে ইচ্ছে করছে অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ঠিক সুযোগ পেলেই সিঙ্গারা খাবেন মোটু পাতলুর মতন। হা হা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61297.02
ETH 2687.45
USDT 1.00
SBD 2.59