Sort:  
 2 years ago 

আপনি কিন্তু আজকে পুরা ইউনিক একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করে দেখিয়েছেন। এজাতীয় রেসিপি আমি কখনোই দেখি নাই এবং খাওয়ার সৌভাগ্য হয়নি।

 2 years ago 

এবার আশাকরি খেয়ে নেবেন আমার রেসিপি দেখে। ধন্যবাদ।

 2 years ago 

আমি অনেক রকম বড়া খেয়েছি কিন্তু আপনার মত এরকম ভাবে কখনো শাপলার বড়া খাওয়া হয়নি। রেসিপিটি আমার কাছে একদম নতুন এবং ইউনিক লেগেছে এত মজাদার একটি রেসিপি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

নতুন বলেই কিন্তু খেয়ে দেখতে হবে। আমি যদিও শাপলা খাই না। তারপরও আমিও এরপর টেষ্ট করবো আশাকরি।

 2 years ago 

ওয়াও ভাইয়া ইউনিক একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। শাপলা ফুলের ডাটা দিয়ে এত সুন্দর বড়া তৈরি করা যায় তা আগে জানতাম না। আজ নতুন একটি রেসিপি শিখে নিলাম। প্রতিটি ধাপ অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আসলে পৃথিবীতে কত ধরনের রেসিপি আছে সেটা আমি নিজেও জানি না। এটা গ্রামের মানুষের কাছে চির চেনা রেসিপি। ইউটিউবেও আছে দেখলাম।

 2 years ago 

শাপলা ফুলের ডাটা দিয়ে বড়া তৈরি বা আইডিয়াটা দারুণ ছিল সম্পূর্ণ একটি ইউনিক রেসিপি শেয়ার করেছেন আমাদের মাঝে দেখে খুবই ভালো লাগলো খেতেও নিশ্চয়ই খুব সুস্বাদু হয়েছিল

 2 years ago 

খেয়ে দেখবেন তো ভাই কেমন লাগে জানাবেন আমি কিন্তু খাই না। তবু আপনাদের জন্য শেয়ার করেছি।

 2 years ago 

শাপলার বড়া হয় আগে কখনো জানতাম না ।আপনার রেসিপিটা দেখে আজ জানা হলো ।জানিনা রেসিপিটা কেমন হয়েছে কিন্তু দেখে মনে হচ্ছে অনেক সুস্বাদু হয়েছে। সময় পেলে বাড়িতে একদিন তৈরি করে খেয়ে দেখবো। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

আবশ্যই তৈরী করে খাবেন কিন্তু । স্বাদ কেমন লাগে জানাবেন । আশাকরি ভাল লাগবে।

 2 years ago 

শাপলার বড়া রেসিপি আজকে রেসিপিটা প্রথম আপনার কাছ থেকে শিখলাম। শাপলা ফুল দেখতে অনেক সুন্দর এবং এর সৌগন্ধ সব সময় মানুষকে আকর্ষিত করে । এর থেকে বোঝা যাচ্ছে শাপলা ফুলের বড়া খেতে অনেক সুস্বাদু এবং চমৎকার হবে । আমি এটি একবার ট্রাই করে দেখতে চাই খুব শীঘ্রই আসা করি ট্রাই করবো ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

শাপলা দুই ধরনের হয় আমরা সবাই জানি। ট্রাই করবেন । অনেক আবার শাপলা ফুলের বড়া খায়।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া মানুষ বিপদে কতকিছুই না খেতে হয়। যাই হোক আপনার শাপলার বড়া দেখে খুব খেতে ইচ্ছে করছে। আমি কখনো শাপলা দিয়ে কোনো রেসিপি তৈরি করিনি। আপনার এই বড়া দেখে মনে হচ্ছে গরম ভাতের সাথে খেতে দারুণ মজা হবে। প্রতিটা ধাপ খুব সুন্দর ভাবে বর্ণনা করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত ইউনিক ও সুস্বাদু রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

হ্যা পেটের টান যখন পড়ে তখন সবকিছুই খেয়ে ফেলে মানুষ। তৈরী করে গরম ভাতের সাথে খাবেন আশাকরি ভাল লাগবে। ধন্যবাদ আপু ভাল থাকবেন।

 2 years ago 

ভাইয়া আপনার রেসিপিটি সত্যি ইউনিক হয়েছে। এরকম রেসিপি আমি এর আগে কখনো দেখিনি। আজই প্রথম দেখলাম ।তবে এটিকে আমার মনে হয় শাপলার বড়া বলার থেকে শাপলার ভেলা বলাই বেশি ভালো। কেননা আপনি যখন শলা দিয়ে গাতচ্ছিলেন তখন এটি কে দেখতে একদম ভেলার মত লাগছিল। সত্যিই চমৎকার হয়েছে রেসিপিটি ।খেতে খুবই সুস্বাদু হবে নিশ্চয়ই। ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে এত সুন্দর ইউনিক একটি রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago 

হ্যা এটি কে বিভিন্ন জন বিভিন্ন নামে ডাকে। মোট কতা স্থান কাল পাত্র ভেদে নাম ভিন্ন হয়। তবে এই রেসিপি টি আপনার জানার কথা ছিল। তবে খেয়ে দেখবেন একদিন । যদিও আমি খাই নি। কারন আমি শাপলা খাই না। তবে শুনেছি ভাল লাগে।

 2 years ago 

ভাই আপনার রেসিপিটি খুব ইউনিক ছিল। আমার কাছে খুব ভালো লেগেছে শাপলার বড়া। আসলে শাপলা দিয়ে যে এইভাবে বড়া বানানো যায় সেটা আমি আগে জানতাম না। আপনি কাঠি দিয়ে খুব সুন্দর করে শাপলা গুলোকে গুছিয়ে আটকে দিয়েছেন যেটা আমার কাছে বেশ ভালো লেগেছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া শাপলার নতুন এবং মজাদার রেসিপি টা আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

ট্রাই করে দেখবেন বাসায় । আমার রেসিপি ভাল লেগেছে জেনে আমিও খুশি । ভাল থাকবেন আপু।

 2 years ago 

দাদা,রেসিপিটা চমৎকার হয়েছে।আমি শাপলা ভাজি ,ঘন্ট করে খেয়েছি।কয়েকদিন আগে শাপলা ফুলের পাপড়ি বড়া খেলাম বেশ ভালোই লাগে তবে ডাটা দিয়ে খাওয়া হয় নি।আপনার ভেলার মতো বড়া দেখতে লোভনীয় হয়েছে।আমি শাপলার শালুক বীজ খেতে পছন্দ করি।ধন্যবাদ দাদা।

 2 years ago 

মূলত শাপলার অনেক কিছুই খাবার হিসেবে ব্যবহার করে গ্রামের মানুষ। এ কারনেই হয়তো তাদের রোগ প্রতিরোধ ক্ষমতা বেশী। তুমি তো বোন শাপলার মোটামুটি সব কিছুই খেয়েছো দেখছি। তবে এবার ডাটা টেষ্ট করে দেখো। এটাও ভাল লাগবে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60157.20
ETH 2416.98
USDT 1.00
SBD 2.43