Sort:  
 2 years ago 

একেবারে ভিন্ন পদ্ধতিতে আপনি পোলাও রান্না করলেন এভাবে আমি কখনো পোলাও রান্না করিনি ।কিন্তু আপনার পদ্ধতিটা আমার কাছে ভালো লেগেছে। আগে সবকিছু দিয়ে মাখিয়ে পরে তেলে দিয়েছেন। পোলাও এর চেহারাটা কিন্তু খুব ভালো হয়েছে। ডিম ভুনা দিয়ে পোলাও খেতে খুবই ভালো লাগে।

 2 years ago 

আপনার পদ্ধতিটি যদি বলে যেতেন তবে ভাল হতো। আমার যত পোলাও রান্না দেখেছি এভাবেই করেছে। তেল আগে পরে একি কথা । আপনার ভাল লাগার জন্য পোলাও গুলো খুবি খুশি হয়েছে সাথে আমিও।

 2 years ago 

আজকে আকাআকি না করে দাদা আমাদের রান্না করেছেন। বাহ বেশ ঝরঝরে পোলাও রাধতে পারেন দেখছি। সাথে ডিম ভুনা । খাওয়া তো জমে পুরো ক্ষীর। হাহা। অনেক ভালো ছিল উপস্থাপনা। অনেক ধন্যবাদ আপনাকে ।

 2 years ago 

হা হা হা আপনাদের রান্না করিনি তো , রান্না করেছি পোলাও আর ডিম ভুনা। পোলাও কখনও ক্ষীর হয় কিনা জানিনা তবে আমার রান্নাকে ক্ষীরের সাথে তূলনা কারার জন্য ভালবাসা থাকবে আপনার জন্য। চেষ্টা থাকবে আরো।

 2 years ago 

এত রাতে কী দেখালেন ভাই জীভে পানি চলে আসল। ডিম ভুনা এবং পোলাও এর রেসিপি টা ভালো ছিল। সুন্দরভাবে উপস্থাপন করেছেন। বেশ লোভনীয় লাগছে। ধন্যবাদ আমাদের সঙ্গে এতো সুন্দর একটি রেসিপি শেয়ার করে নেওয়ার জন্য।।

 2 years ago 

এটা খুবি কম খরচের একটিা রেসিপি সুতরাং জীভের জল আসলে সেটা নিংড়ে রাখুন। আর বাজারে গিয়ে কিনে আনুন রেসিপি সামগ্রী। খেয়ে মজা পাবে সে ব্যাপারে সন্দেহ নেই। ব্লকচেইনে খাবার ডেলিভারি দেওয়ার সুযোগ থাকলে দিতাম। আপনার জন্য ইশ্বরের কাছে বলবো যেন ভাল থাকেন।

 2 years ago 

ডিম ভুনা এবং পোলাও রান্নার রেসিপি অসাধারণ হয়েছে ভাইয়া ‌। প্লেটে সাজানো পোলাও ভাত এবং ডিম ভুনা দেখেই জিভে পানি চলে আসলো। লোভ লাগানোর মতো অসাধারণ একটি রেসিপি শেয়ার করেছেন আপনি। রেসিপিটি আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জীভের পানি গুলো কি করেছেন জানিনা । ধন্যবাদ দিয়েছেন সে জন্য আমার পক্ষ থেকেও ধন্যবাদ রইল । শুভ কামনা করেছেন সেজন্যও আমার পক্ষ থেকে শুভ কামনা রইল। অসাধারণ শব্দটি ব্যবহার করার জন্য এবার আমার পক্ষ থেকে আবারো ধন্যবাদ।

 2 years ago 

পলাও ও ডিম এর অসাধারন এক কম্বিনেশন। আমার কাছে বেশ ভালো লাগে। আর ডিম এর ঝোল টা একটু ঝাল ঝাল হলে তো কথাই নাই। তবে আমি ভাত এর সাথে ডিম ভুনার ঝোল হলে অনেক গুলো ভাত খেতে পারি।

 2 years ago 

আমি পালিয়ে যেতে রাজি নই। পোলাও এর সাথে ডিম ভুনা করেছি। ভাত এর বিকল্প বাঙ্গালীর জন্য নেই পোলাও হচ্ছে প্রচুর গরমে একফোটা বৃষ্টির মত ভাললাগা।

 2 years ago 

আপনি অনেক সুন্দর ভাবে দুটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। ডিম ভুনা ও পোলাও রান্নার রেসিপি দেখে অনেক লোভ। আপনার রেসিপি দেখে বোঝা যাচ্ছে খেতে অনেক সুস্বাদু হয়েছে। রেসিপি তৈরির প্রতিটি ধাপ আপনি অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

ডিম ভুনা ও পোলাও রেসিপি দেখে অনেক লোভ লেগেছে কি লাগেনি তা কিন্তু বুঝতে পারলাম না। তাড়াহুড়া মোটেই কারা উচিত নয় আস্তে ধীরে রান্না কিংবা সব কিছুই । শুভেচ্ছা দিলাম মন্তব্যের মাধ্যমে।

 2 years ago 

বেশ চমৎকার হয়েছে ডিম ভুনার সাথে পোলাও আর সালাত অসাধারণ একটি কম্বিনেশন ছিলাম, খুব সুন্দর উপস্থাপন করেছেন এবং ছবি দেখে দারুণ লাগছে। আপনার রান্না করার অভিজ্ঞতাও বেশ চমৎকার আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

আপনি কম্বিনেশনে ছিলেন বলে আমি কিন্তু চিন্তিত , হ্যা তবে উপস্থাপন তো একটু হলেও ভাল করার চেষ্টা থাকবেই। আমার রান্না করার অভিজ্ঞতা মোটেও চমৎকার নয় কারন উহা খুবি কঠিন ব্যাপার। শুভকামনার বিপরীতে শুভকামনা নয় আপনার জন্য রইল ভালবাসা হৃদয় নিংড়ানো।

 2 years ago 

আপনি দুটি রেসিপি একসঙ্গে দিয়েছেন । অন্য কেউ হলে তো দুটি রেসিপি আলাদা আলাদাভাবে দিত🤫🤫। যাইহোক আপনার পোলাও এবং ডিমের রেসিপি কিন্তু খুবই সুস্বাদু হয়েছে দেখেই বোঝা যাচ্ছে। ঠিকই বলেছেন আপনি সবসময় মাংস দিয়ে পোলাও খেতে হবে এমন কোন কথা নেই। ডিম দিয়ে পোলাও খেতে কিন্তু খুবই ভালো লাগে।

 2 years ago (edited)

আমি অন্য কারো মতন নই যে শুধু পোলাও খেতে দেবো আপনাকে । আপনি শুধু পোলাও খেতে পারলেও ভাল লাগবে না তাই তো ডিম ভুনার ব্যবস্থা। ডিম হচ্ছে মাংস এর প্রিভিয়াস ভার্সান ।

 2 years ago 

খুব মজা পেলাম ভাইয়া।

 2 years ago 

ভাইয়া আপনার ডিম ভুনা আর পোলাও রান্নার রেসিপি টা খুবই চমৎকার হয়েছে ।আমার কাছে বেশ ভালো লেগেছে। আপনি ঠিকই বলেছেন সব সময় যে মাংস দিয়ে পোলাও খেতে হবে এমন তো কোন কথা নেই ।বেশ ভালো লাগলো কথাটি ।প্রতিটি ধাপ খুব সুন্দর করে দেখিয়েছেন ।ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

হ্যা আপু চমৎকার হয়েছে । ভাল লাগার জন্য এক গুচ্ছ ধন্যবাদ জ্ঞাপন করছি ।

 2 years ago 

ভাই ভার্সিটিতে গিয়ে এই ডিম পোলাও অনেক খেয়েছি।এটা অনেক মজার একটি খাবার। কম টাকার মধ্যে ভালো আইটেম। আপনার রেসিপি দেখে অনেক পুরোনো অতীত মনে পড়ে গেলো। অনেক ভালো ছিলো আপনার রেসিপি।

 2 years ago 

এই তো আপনার স্মৃতি মনে করিয়ে দেয়ার মত রেসিপি তৈরী করে ফেললাম। কম টাকায় তৈরী করা যায় যর্থাথই বলেছেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74