Sort:  
 2 years ago 

ভাইয়া আপনার টেডি বিয়ারটি দেখে আমি ভেবেছিলাম যে সত্যিকারে টেডি বিয়ার। পরে দেখলাম যে না আপনি এটি এটি আর্ট করেছেন। ভিডিও আকারে দেয়ার কারণে বুঝতে অনেক সুবিধা হয়েছে। খুব ভাল লেগেছে আপনার টেডি বিয়ারের আর্টটি।

 2 years ago 

এটা তো সত্যি কারের টেডি বিয়ার তবে ডিজিটালি যেটা ধরতে পারবেন না বাস্তবে কিন্তু দেখতে পারবেন বাস্তবে। সবিধা করার জন্যই ভিডিও করা। ভাল লাগার জন্য চেষ্টা থাকবে আগামীতেও।

 2 years ago 

আপনার পোস্ট মানেই ধামাকা। খুব চমৎকার একটি টেডিবিয়ার তৈরী করেছেন। আমার এরকম টেডিবিয়ার আছে। ভিডিও র মাধ্যমে টেডিবিয়ার তৈরীর প্রক্রিয়া সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

পোষ্ট মানেই ধামাকা ।এই ধামাকা শব্দটি পড়ার পর বুকটা হটাৎ ধামাকা হয়ে গেল। এত সুন্দর মন্তব্য করেছেন যে টেডিবিয়ার টি তৈরী সফল হয়েছে। অবশ্যই শুভকামনা থাকবে হৃদয় থেকে । ভাল থাকাটা জরুরী তাই ভাল থাকার চেষ্টা করবেন।

 2 years ago 

আপনার এই ধরনের ডিজিটাল কাজগুলো আমার কাছে অনেক ভালো লাগে। আপনি খুব সুন্দর করে ভিডিওর মাধ্যমে আমাদের মাঝে উপস্থাপন করেন। এতে করে বুঝতে অনেক সুবিধা হয়। এরই ধারাবাহিকতায় আজকে খুব সুন্দর একটি টেডি বিয়ার তৈরি করেছেন। যা দেখতে অসম্ভব সুন্দর লাগতেছে। এছাড়া আপনি খুব সুন্দর করে প্রতিটি ধাপের বর্ণনা আমাদের মাঝে শেয়ার করেছেন। এরকম সুন্দর একটি কারো কাছে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি মন্তব্য করেছেন সেটাও এক ধরনের ডিজিটাল ব্যাপার । যা আমাদের ব্লক চেইনে স্টোর হয়ে আছে। শেয়ার করার ইচ্ছা আছে যদি সুযোগ পাই । কামনা টা সব সময় শুভ করি আপনার জন্য।

 2 years ago 

আমি আপনাকে আইডল মেনে নিচ্ছি আজ থেকে। আপনাকে দেখে শেখার চেষ্টা করবো। সত্যিই টেডি বিয়ার তো দুর্দান্ত ছিল। আমি দেখামাত্রই মুগ্ধ হলাম এবং মন্তব্য করতে চলে আসলাম। বেশ ভালো লাগলো ভাইয়া। দারুন দক্ষতা প্রয়োগ করে কাজটি সম্পন্ন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল। আমি আপনার একজন বিশাল ভক্ত হয়ে গেলাম।

 2 years ago 

কমেন্ট পড়ে মোটা মুটি ভাল একটা হাওয়া লাগলো আমার মনে । ভক্ত হয়ে গেলেন। ঠিক আছে হন আমার ভক্ত আমি তাহলে আরো ভিডিও করবো শক্ত ।

 2 years ago 

আপনি অনেক চমৎকার করে টেডি বিয়ার তৈরি করেছেন। আপনার তৈরি টেডি বিয়ারটি দেখতে আমার কাছে খুব ভালো লেগেছে এবং এর কালার সিলেকশনটা খুব সুন্দর হয়েছে। আপনি টেডি বিয়ার তৈরীর প্রত্যেকটি ধাপ ভিডিওর মাধ্যমে খুব সহজেই আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার টেডি বিয়ার তৈরি ধাপগুলো দেখে আসলেই অনেক মজা পেয়েছি। আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

টেডি টি সুন্দর যে কেউ সুন্দর বললে আমার ভাল লাগবে যেটা আপনার বলার ক্ষেত্রেও ভাল লেগেছে মনে ভিতর। ধাপ গুলো দ্রুততার সহিত দেখিয়েছি সময় বাচানোর জন্য জানিনা কতটা বুঝতে পেরেছেন ভিডিও দেখে যদি দেখে থাকেন। কারন ডাটাবেজ কখনও ভুল তথ্য প্রদান করে না।

 2 years ago 

image.png


ভাই আপনার টেডি বিয়ারের ডিজিটাল আর্ট আমার কাছে অনেক সুন্দর লেগেছে। যদিও আমি তেমন একটা ডিজিটাল আর্ট করতে পারিনা। তবে করতে পারলে পোষ্টের ভেরিয়েশন বারানো যেত। ভিডিওর মাধ্যমে সুন্দরভাবে টেডি বিয়ার তৈরি করার পদ্ধতি দেখানোর জন্য অনেক অনেক ধন্যবাদ আপনাকে।


image.png

 2 years ago 

ডিজিটাল আর্ট করবেন কিভাবে সেটা দেখানোর জন্যই তো ভিডিও আকারে শেয়ার করলাম। আশাকরি চেষ্টার কমতি রাখবেন না যদি শিখতে চান।

 2 years ago 

ওয়াও ভাইয়া দারুণ হয়েছে অসম্ভব অসম্ভব সুন্দর ভাইয়া। আপনি তো অনেক সুন্দর করে টেডি টা তৈরি করেছেন।সত্যি ভাইয়া এই টেডি গুলো বাজারে অনেক বেশি দামী। আপনি ভিডিও আকারে সুন্দর করে উপস্থাপন করেছেন। আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

অসম্ভব কে সম্ভব করাই আমার কাজ , বাজারে দামী বলেই তো নিজেই তৈরী করে ফেললাম। দেখি বিক্রি করা যায় কিন। শুভেচ্ছা তো থাকছেই আপনার জন্য।

 2 years ago 

আপনার টেডি বিয়ার টি খুবি সুন্দর হয়েছে। আসলে প্রশংসা করলেও কম হবে এত সুন্দর হয়েছে এবং কাজের প্রসেসটা ভিডিওর মাধ্যমে খুব সুন্দর ভাবে সহজে সবার সাথে তুলে ধরেছেন, এ জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাল থাকবেন।

 2 years ago 

ধন্যবাদ দিয়েছেন ফেলে দিতে পারি না কারন আপনি আমার ভাই । তো ভাই পাশেই থাকবেন আর সহযোগিতা করবেন অনুপ্রেরনা দিয়ে যেটা আজকে দিলেন।

 2 years ago 

সত্যিই আপনার কাজটি খুবই চমৎকার হয়েছিল। বিশেষ করে আমার অনেক বেশি ভালো লেগেছে। আশা করি সামনে এই রকম আরো সুন্দর সুন্দর কাজ উপহার দিবেন ধন্যবাদ।

 2 years ago 

বাহ দারুন হয়েছে, মনে হচ্ছে টেডি বিয়ার এখান থেকে নিয়ে তাই। আপনার ডিজিটাল আর্ট মানে অবাক করা করা আর্ট। আপনার এই ভিডিও দেখে আমি মনে করি সবাই খুব তাড়াতাড়ি শিখতে পারবে।এত সুন্দর আর্ট শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি চাইলে ডিজিটালি সেন্ড করতে পারি এই পান্ডা টি। রেখে দিবেন মোবাইলে মাঝে মাঝে দেখে নেবেন এই আর কি। শুভ কামনার বিনিময়ে শুভকামনা রইল।

 2 years ago 

আপনার পোস্টগুলো নিয়মিত ভিজিট করতেছি দাদা। ইলাস্ট্রেটর এর কাজ অনেক ভালো করে থাকেন। অনেক সুন্দর একটি টেডি বিয়ার বানিয়ে দেখালেন আজকে । ভিডিও দেখে দেখে যে কেউ চেষ্টা করলে এর কাছাকাছি কিছু একটা বানাতে পারবে আশা করছি । ভাল ছিল । ধন্যবাদ

 2 years ago 

ভিজিট করুন সে জন্য আমি কৃতজ্ঞ এবং এও মেন করি কিছুটা হলেও শিখতে পারবেন আশাকরি। ভালই মন্তব্য ছুরে দিয়েছেন আমার পোষ্টে যেটা আমাকে মুগ্ধ করেছে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74