Sort:  

টক-ঝাল মিলে ফুচকা। দেখেই তো আমার জিভে তে জল এসে গেল। আপনার তৈরি ফুচকা দেখে খেতে ইচ্ছে করতেছে। আপনার ফুচকা রেসিপি টি মনে হচ্ছে খুবই সুস্বাদু হয়েছে আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

হ্যা স্বাদের হয়েছে । আপনার ধারনা ঠিক। চলে আসেন খাওয়াবো। ধন্যবাদ।

 2 years ago 

বাহিরে খাওয়ার চেয়ে বাড়িতে ভাবে তৈরি করে খাওয়াই অনেক বুদ্ধিমানের কাজ, কারণ বাহিরে যে দোকানগুলোতে ফুচকা বিক্রি করে সেগুলো কতটা স্বাস্থ্যসম্মত সেটা নিয়ে অনেক দ্বিমত আছে। যাই হোক ভাল লাগল দাদা এই অভিনব প্রক্রিয়ায় ফুচকা বানানোর পদ্ধতি।

 2 years ago 

হ্যা বুদ্ধিমানের কাজই তাহলে করেছি ঠিক না ভাই। ভাললাগার জন্য ধন্যবাদ ও শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

আমিও বাড়িতে এভাবেই ফুচকা বানিয়ে খায়। বাজার থেকে ফুচকার চিপস কিনে আনি এবং বাড়িতে এসে সেগুলো তেলে ভেজে নিলেই তৈরি হয়ে যাই ফুচকার খোল। এরপর ইচ্ছামত আলু মাখিয়ে তৈরি করে নিই ফুচকা। ভাইয়া আপনি খুবই লোভনীয় ভাবে ফুচকা তৈরি করেছেন। ফুচকা গুলো দেখেই জিভে পানি চলে আসছে। অসংখ্য ধন্যবাদ ভাই আপনাকে ঘরোয়া পদ্ধতিতে ফুচকা তৈরীর রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার মন্তব্য পড়ে বুঝতে পারলাম আভিজ্ঞতা আছে ফুচকা তৈরীর । বেশ ভাল । শুভেচ্ছা।

 2 years ago 

ফুচকা যদিও আমি সব সময় খাই না মানে তেমন একটা পছন্দের না কিন্তু মাঝে মাঝে খেতে অনেক ভালো লাগে, তবে বাড়িতে তৈরি করা ফুচকা অনেক ভালো লাগে মনে হয় আমি কখনো বাড়িতে ফুচকা তৈরি করে খায়নি যাই হোক আপনার রেসিপিটি দেখে বাড়ীতে একদিন তৈরি করবো, শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া

 2 years ago 

মাঝে মাঝে খাওয়াই ভাল তাহলে স্বাদ টা মুখে লেগে থাকে। হি হি। ধন্যবাদ ভাই ভাল থাকবেন।

 2 years ago 

ইউনিক একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। খুবই ভালো লাগলো আপনার এত সুন্দর দক্ষতা সম্পন্ন কার্যক্রম দেখে।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন । ভাল থাকবেন।

 2 years ago 

প্রথমেই বলি ফুচকা বানানটি চ দিয়ে আমিও লিখি আর অনেক জায়গায় চ দিয়ে লিখতে দেখেছি। এবার রেসিপির কথা বলি, আমার স্ত্রী ফুচকা ভীষণ পছন্দ করে, কিন্তু আমি কিছুটা কম। আমার স্ত্রী যদি রেসিপিটি দেখতো হয়ত রাতেই বায়না ধরতো 😄
ভাই ভালো ছিল রেসিপি।

 2 years ago 

স ব্যবহারেও সমস্যা নেই দেখলাম । যাই হোক আপনার মতই আমার অবস্থা । হা হা । ভাল থাকবেন ভাই।

 2 years ago 

ফুচকা খেতে মোটামুটি আমার ভালই লাগে।আজকে আপনার তৈরি ফুচকা দেখে একটু খেতে ইচ্ছা হল।

 2 years ago 

ইচ্ছে হলে একটু কষ্ট করে তৈরী করে খেতে হবে। কাছা কাছি থাকলে খাওয়াতাম। ধন্যবাদ।

 2 years ago 

ভাই আপনি খুব চমৎকারভাবে ফুচকা তৈরি করেছেন। আমার কাছে বেশ ভাল লেগেছে আপনার আইডিয়াটা। মেয়েদের খুবই প্রিয় একটি খাবার হলো ফুচকা। শুরু থেকে খুব সুন্দর ভাবে আপনার উপস্থাপনা করেছেন আমাদের মাঝে। আপনার উপস্থাপনা আমার খুবই ভালো লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

হ্যা ভাই চেষ্টা করেছি। পাশে থাকবেন । ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আপনার ফুচকা তৈরীর রেসিপি টি খুবই চমৎকার হয়েছে ।দেখতে এত লোভনীয় লাগছে যে খেতে নিশ্চয়ই খুবই সুস্বাদু হয়েছিল তাই না। আমারতো দেখেই খেতে ইচ্ছে করছে ।জিভে জল চলে এসেছে ।সব সময় বাইরে থেকে ফুচকা কিনে খেয়েছি। কখনো বাড়িতে এভাবে তৈরী করে খাওয়া হয়নি ।আপনার কাছ থেকে নতুন একটি রেসিপি শিখে নিলাম ।
আমার কাছে মনে হয় আপনার ফুচকা বানান ঠিক আছে। খুবই লোভনীয় একটি খাবার আমাদের সঙ্গে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

কি যে বলেন না আপু। আপনি কত সুন্দর সুন্দর রেসিপি পোষ্ট করেন। আর ফুচকা তৈরী করা আপনার কাছে কোন ব্যাপার নয় আমি জানি। ধন্যবাদ আপু ভাল থাকবেন।

 2 years ago 

আসলে কলকাতার পানিপুরির স্বাদগুলো আমাদের দেশে ফুচকার সঙ্গে একদমই মিলেনা। ওইখানকার পানিপুরি গুলো সত্যি খেতে খুবই ভালো লাগে। কি মনে করে দিলেন এখন তো খেতে ইচ্ছা করছে। যাইহোক আপনার ফুচকার রেসিপি দেখে মনে হচ্ছে খুবই সুস্বাদু হয়েছিল। আপনার ফুচকা দেখে ফুচকা খেতে ইচ্ছা করছে।

 2 years ago 

সঠিক বলেছেন। ওখানকার খাবারের মান খুবি ভাল । যাই হোক সুন্দর একটি মন্তব্য করেছেন আপনাকে ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66374.00
ETH 3067.84
USDT 1.00
SBD 3.67