Sort:  

জ্যাঠা মশাইকে প্রণাম জানাই প্রথমেই। এই বয়সে এখনো যে এভাবে চলাফেরা করতে পারেন এটা সত্যিই ভগবানের অনেক বড় আশীর্বাদ। আমরা তো এতদিন বেঁচে থাকতে পারবো কিনা সেটাই কল্পনা করতে পারিনা। চলাফেরা তো পরের কথা। আর দাদা বরিশালের লোকজনকে আমার বেশ ভালো লাগে। কথার ভেতরে খুব রস থাকে। মনের ভেতরে মিশে যেতে পারে খুব ভালো।

 2 years ago 

হ্যা বরিশালের মানুষ গুলো খুবি অতিথি পরায়ন হয়। ওদের কথা শুনলে মনে হয় ঝগড়া করছে হা হা হা। তবে ওরা ১০০% শিক্ষীত যে কারনে বোঝে ভাল। আর আমার জ্যাঠা মশয় এখন শক্ত পোক্ত কিন্তু কানে কম শোনে । তবু ভাল থাকুক এই কামনাই করি। ধন্যবাদ ভাই।

 2 years ago 

আপনার জ্যাঠা মশাইকে আমার প্রণাম। আমি তো ভেবেছিলাম আপনার বাবা ইনি কিন্তু পড়ে বুঝলাম।যাইহোক খুবই ভালো লাগলো আপনার লেখা পড়ে, ধন্যবাদ দাদা।

 2 years ago 

বোন আমার বাবা সবার ছোট । আমার কোন কাকা নেই ওনারা সব জ্যাঠা মশয়। মাঝের দু জন চলে গেছেন পৃথিবীর মায়া ছেড়ে। বড় আর ছোট জন রয়েছেন এখনও ইশ্বরের কৃপায়। ধন্যবাদ ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59325.16
ETH 2609.11
USDT 1.00
SBD 2.41