Sort:  
 2 years ago 

আপনার সৃজনীশক্তি দেখে আমি মুগ্ধ হয়ে গেছি আপনি খুব সুন্দর ভাবে একটি ডিজিটাল অ্যানিমেশন আর্ট করেছে। আপনার এই এনিমেশনটি দেখে আমার গেম অফ থ্রোনস কথা মনে পড়ে গেল। আমার কাছে এটা গেম অফ থ্রোনস অ্যানিমেশনে মনে হচ্ছে। যাইহোক আপনি খুব সুন্দর ভাবে অ্যানিমেশনটি তৈরি করেছেন। আপনার ক্রিটিভ লেভেল অনেক উচ্চ পর্যায়ে। এত সুন্দর একটি এনিমেশন আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

গেম অফ থ্রোনস আমার তেমন ধারনা নেই। যাই হোক সুন্দর একটি মন্তব্য করেছেন দেখে অনুপ্রানিত হলাম। ভাল থাকবেন। ধন্যবাদ।

 2 years ago 

আপনার ডিজিটাল এনিমেশন তৈরী অসাধারণ হয়েছে ভাইয়া। একদম হরর সুন্দর টাইপ। এতো সুন্দর ভৌতিক আবহ তৈরি করেছেন।অসাধারণ লাগছে। আপনি সৃজনশীলতার সুন্দর বিকাশ ঘটিয়েছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

আপনার জন্যও শুভকামনা ও শুভেচ্ছা রইল। ভাল লাগার জন্য ধন্যবাদ।

 2 years ago 

এক কথায় অসাধারন। একেই বলে প্রতিভা। ফটোশপের খুব ভাল কাজ জানেন আপনি দাদা। আপনার পোস্টগুলো ভাল লাগে আমার। এনিমেশন ব্যবহার করাতে হরর একটা বিষয় ফুটে উঠেছে। ভাল লাগলো। চালিয়ে যান দাদা

 2 years ago 

চেষ্টা থাকবে আগামীতেও ভাল থাকবেন। শুভেচ্ছা রইল আপনার জন্য ভাই।

 2 years ago 

কি থেকে কি তৈরী করে ফেললেন দাদা।
আপনার সৃজনশীলতা দেখে মুগ্ধ না হওয়ার উপায় নেই। হলিউড মুভি তে এরকম দৃশ্য দেখা যায়। ভিডিওর মাধ্যমে চমৎকার ভাবে উপস্থাপন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমি খুবি আনন্দিত যে আমার কাজ আপনাদের ভাল লেগেছে। ধন্যবাদ আপু। ভাল থাকবেন।

 2 years ago 

বাহ,অসাধারণ ফটো ম্যানিপুলেশন করেছেন দাদা।এটি খুবই দক্ষতার সঙ্গে সম্পন্ন করেছেন।এই ধরনের চিত্রগুলো হলিউডের মুভিগুলো কিংবা চায়না মুভিগুলো প্রায় দেখতে পাওয়া যায়।তারা ড্রাগনকে আগে রাখে তবে কিছুটা ভৌতিক লাগছে আপনার ছবিতে।দারুণ হয়েছে ,ধন্যবাদ দাদা।

 2 years ago 

হ্যা ঠিক বলেছো বোন । ভৌতিক লাগাটা স্বাভাবিক তবে ভয়ের কিছু নেই। শুভেচ্ছা রইল বোন।

 2 years ago 

দাদা, এই জন্যই আপনাকে বস বলি। আপনার কাজগুলো একদম নিঁখুত হয়। আর বিশেষ করে নতুনরা আপনার টিউটোরিয়াল থেকে খুব সহজেই শিখতে পারবে। আপনার পাশে আছি দাদা৷ ভালোবাসা অবিরাম। ❣️❣️❣️

 2 years ago 

চেষ্টা করি। পাশে থাকবেন। আপনাদের অনুপ্রেনাই আমার কাজের শক্তি যোগায়। ধন্যবাদ।

 2 years ago 

এনিমেশনটি এককথায় অসাধারণ হয়েছে 👌
আর চমৎকার গোছানো ভিডিওর সাথে পুরোটা উপস্থাপনা করেছেন। সত্যিই ভালো লাগছে।
ভালো ছিল পুরো প্রজেক্ট 👌

 2 years ago 

আপনার গোছানো মন্তব্য পড়ে মনটা ভরে গেলে । ভাল থাকবেন ভাই। ধন্যবাদ।

 2 years ago 

ফটো ম্যানিপুলেশন খুব শেখার ইচ্ছা আমার। তবে খুব ধৈর্য দরকার সাথে সৃজনশীলতা। আপনার ভিডিও অনেক কাজে দিবে আমার৷। শুভেচ্ছা নিয়েন ভাই৷

 2 years ago 

চেষ্টা করলে হয়ে যাবে অবশ্যই । ভাল থাকবেন । ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আপনার আর্টের কোনো তুলনা হয়না।আমি যত দেখি তত মুগ্ধ হয়ে যাচ্ছি। আমার কাছে আপনার প্রতিটা আর্ট অনেক ভালো লাগে। আজকের আর্টও অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago (edited)

যাক আপনি মুগ্ধ হয়েছেন জেনে আমার কাজটি সার্থক হয়েছে। পাশে থেকে মন্তব্য করে অনুপ্রেরণা দিয়ে যাবেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33