Sort:  
 2 years ago 

আপনার হরর জিপ ফাইল দেখে আমি সত্যি বল ভয় পেয়েছি। তবে আপনার নিপুণতা দেখে আমি মুগ্ধ হয়েছি। খুব সুন্দর ভাবে হরর জিপ তৈরি করেছে। আপনি প্রতিনিয়ত আমাদের মাঝে দারুন পোস্ট উপস্থাপন করে যাচ্ছেন যা আপনার সৃজনশীলতা ও দক্ষতা কি দারুন ভাবে প্রকাশ করছে। এত সুন্দর একটি ভৌতিক জিপ ফাইল আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ডাউন লোড করে নিতে পারেন অন্যদের ভয় দেখানোর জন্য। ভাল থাকবেন আপু। শুভেচ্ছা ।

 2 years ago 

দাদা সত্যি আমি ভয় পেয়ে গেছি, প্রথমে ভেবেছিলাম বিছানার পাশে ছিল ভূত কিন্তু যখন আপনার লেখা পড়ছিলাম তখন হঠাৎ স্কিনের সামনে আসে আপনার ভূতিনি যা দেখে কিছুটা চমকে গিয়েছি, একেবারে আচর্যঙ্ক ছিল জিপ ফাইলটি। অসাধারন হয়েছে। শুভকামনা

 2 years ago 

সুন্দর মন্তব্য করেছেন ভাই খুবি ভাল লাগলো। ভাল থাকবেন সবসময়।

 2 years ago 

আমি কিন্তু সত্যিই ভীষণ ভয় পেয়েছিলাম ভাই😄
দারুন দারুন 😍
আপনার মাথায় বুদ্ধি আছে ভাই 👌

 2 years ago 

আপনি ভয় পেয়েছেন জেনে আমি আবাক। হা হা। ভাল থাকবেন ভাই , কিছুটা মজা দেয়ার জন্যই তৈরী করা।

 2 years ago 

আপনার মাথায় এত বুদ্ধি আসে কই থেকে দাদা🤔
সত্যিই তো ভয় পেয়ে গেলাম। আপনার সৃজনশীলতা সত্যিই প্রশংসার দাবিদার। আমি মুগ্ধ আপনার এই ভৌতিক এনিমেটড জিফ ফাইল টি দেখে। আপনার জন্য শুভকামনা রইল দাদা।

 2 years ago 

নতুন কিছু করার জন্য প্রতিনিয়ত চেষ্টা করছি। মাঝে মাঝে কিছুটা মজা করতে হচ্ছে হয় তাই ভাবলাম একটা ভুত জাতীয় কিছু তৈরী করি। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আগে এগুলো আমার খুবই ভয় লাগতো কিন্তু এখন এগুলো দেখলে আমি খুবই বিরক্ত বোধ করি। আগে বুঝতাম না তাই কিন্তু এখন তো বুঝি জানি। যার জন্য ভয় তো দূরেই থাক এগুলো অনেকটা বিরক্ত সূচক হয়ে দাঁড়ায় আমার কাছে।

 2 years ago 

বুঝেছি আপনি বেশী ভয় পেয়েছেন । হা হা । এটা শুধুমাত্র কিভাবে তৈরী হয় সেই জন্যই পোষ্ট করা। ধন্যবাদ ভাই ভাল থাকবেন।

 2 years ago 

ভাইয়া আপনার এই জিফের দিকে আমি 40 মিনিট তাকিয়ে ছিলাম। তারপর হঠাৎ করে একটি ভূত সামনে চলে আসে দেখে আমি অনেক ভয় পেয়ে গিয়েছি। আমার শরীরের পশম দাঁড়িয়ে গিয়েছে এবং আমার শরীর ঠান্ডা হয়ে গিয়েছি। কিন্তু আপনি ভৌতিক এনিমেটড জিফ খুব সুন্দর ভাবে বানিয়েছেন। ভালো লেগেছে কিন্তু এমন ভয় পাবো জানলে হয়তো দেখা হতো না। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62404.06
ETH 2426.64
USDT 1.00
SBD 2.65