আমার ভালো লাগার কিছু ফটোগ্রাফি।।

সবাইকে নমস্কার /আদাব❤️

আশা করি সৃষ্টিকর্তার আশির্বাদ এ সবাই অনেক ভালো আছেন। আমিও ভালো আছি।

আজকে আমি আপনাদের মাঝে একটা ফটোগ্রাফি ব্লগ নিয়ে আসলাম।আশা করছি ব্লগটি সবার ভালো লাগবে।

জীবনে সবার একেকটা সখ রয়েছে।আমার ও একটা সখ রয়েছে।সেটা হলো ফটোগ্রাফি।আমার ছবি তুলতে অনেক ভালো লাগে। সবচেয়ে ভালো লাগে প্রকৃতির ছবি তুলতে।আরও ভাল লাগে সূর্য ওঠা ও সূর্য অস্তের ছবি তুলতে। আমার কিছু তোলা ছবি আপনাদের মাঝে শেয়ার করতেছি।

ফটোগ্রাফি - ০১

IMG_20201102_070344.jpg

সকাল বেলা ঘুম থেকে উঠে এরকম পরিবেশ দেখতে কার না ভালো লাগে।।আমার অনেক ভালো লাগে সকাল এর এমন পরিবেশ দেখতে। Location:

https://maps.app.goo.gl/LrDaXC6Qg8jGiinWA

ফটোগ্রাফি - ০২

IMG_20220716_175237_087.jpg

এরকম আবহাওয়া দেখতে কার না ভালো লাগে।আকাশটা যখন এমন হয় তখন ঘরে আর থাকার ইচ্ছে করে না,মনটা একবার হলেও চায় যে ঘর থেকে বেরিয়ে এই আকাশটাকে একবার দেখে আসি।সৃষ্টিকর্তার সকল সৃষ্টি অপরুপ সুন্দর এবং অতুলনীয়।তার সকল সৃষ্টি আমাদের মুগ্ধ করে দেয়।Location:https://maps.app.goo.gl/LrDaXC6Qg8jGiinWA
ফটোগ্রাফি - ০৩

IMG_20201106_170326.jpg

কয়েকদিন আগে আমি আর আমার একটা বড় ভাই আত্রাই নদীর তীরে এসেছিলাম। আমাদের বাড়ি থেকে আত্রাই নদী মাত্র ৪.৫ কি.মি। সেখানে গিয়ে অনেক ভালো লাগছিল।নদীর তীরে বসে থাকতে থাকতে নদীর দিকে তাকাতে একটা সুন্দর অনুভুতি হচ্ছিলো। Location:https://maps.app.goo.gl/EpmjzKJJJfgWxhYE8
ফটোগ্রাফি - ০৪

IMG_20201106_170122.jpg

আত্রাই নদীর তীর এ একটা মানুষ নদীতে ছিপ ফেলে মাছ ধরছে।তিনি একচিত্তে ওই ফেলানো ছিপ টির দিক এ তাকিয়েই আছেন।যখন এ কোন মাছ সেই ছিপ এর টোপ গিলছে তখন এই তিনি সেই ছিপটি তুলছে।খুব ভাল লাগতেছিল তার মাছ ধরা দেখে।তখন সেই ভদ্রলোকটির কাছে গিয়ে আমি তাকে বলি যে,আপনি কি প্রতিদিন মাছ ধরেন আভাবে??তিনি উত্তর দিলেন যে,না বাবা সখ এর বসে আসি হটাৎ মাছ ধরতে।আমি তখন ভাবলাম সবারই একেকটা সখ রয়েছে।Location:https://maps.app.goo.gl/EpmjzKJJJfgWxhYE8
ফটোগ্রাফি - ০৫

IMG_20201109_071318.jpg

আমার এক বছর এর বড় ভাই।তার সাথেই সেখানে ঘুরতে যাওয়া।তার সাথে অনেক্ষন গল্প করি।।সে এই নদী সম্পর্কে অনেক কিছু অনুভুতি আমাকে শেয়ার করলো।ভালো লাগছিল তার সাথে গল্প করে।
ফটোগ্রাফি - ০৬

IMG_20201106_165059.jpg

এই সময় টার অপেক্ষায় ছিলাম আমি অনেক্ষন।খুব ভালো লাগে এই সূর্য অস্তের সময়।কি সুন্দর একটা দৃশ্য।সূর্য অস্ত যাচ্ছে সেটা দেখার আমার খুব ইচ্ছে ছিল বলেই অনেক্ষন সেখানে আমরা ছিলাম।

Location::https://maps.app.goo.gl/EpmjzKJJJfgWxhYE8

অসংখ্য ধন্যবাদ আপনাদের আমার এই ব্লগটি দেখার জন্য। সবাই দোয়া করবেন আমার জন্য যাতে আমি আরও সুন্দর সুন্দর ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করতে পারি।আমি নতুন এই প্লাটফর্ম এ। সকলের সহায়তা কামনা করছি এবং সকলের সুস্থতা কামনা করে আমার ব্লগটি এখানেই শেষ করছি।
🌼আমার পরিচয় 🌼

আমি শোভন রায়।আমি একজন ছাত্র।আমি এবার উচ্চমাধ্যমিক পাশ করি।আমার ছবি তুলতে খুব ভালো লাগে। খেলাধুলা করতে খুব ভালোবাসি।আমি আমার পরিবারকে খুব ভালোবাসি❤️❤️।

Sort:  
 last year 

ভালো লাগার মত অনেক সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি আজ আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। যেখানে শরৎকালের আকাশের মেঘ, নদী থেকে মাছ ধরার দৃশ্য ছাড়া আরো অনেক কিছু। তবে আশাকরি পরবর্তী পোস্টগুলোতে আরো ফটোগ্রাফি বাড়াবেন। এবং এবিবি স্কুলের ক্লাস গুলো করবেন এবং নিয়ম মেনে চলবেন।

 last year 

অসংখ্য ধন্যবাদ আপনাকে এই মন্তব্য করার জন্য এবং আমাকে দিক নির্দেশনা দেওয়ার জন্য।।।আমি আগামী পোস্ট গুলোতে আরও ফটোগ্রাফি বাড়াবো।আশা করি এভাবেই পাশে থাকবেন এবং দোয়া করবেন যাতে আমি আরও ভালো ভালো ব্লগ নিয়ে আপনাদের মাঝে শেয়ার করতে পারি❤️❤️

 last year 

তোমার প্রত্যেকটা ফটোগ্রাফি জাস্ট অসাধারণ লাগলো। বেশি ভালো লেগেছিল আত্রাই নদীর পাড়ে যে লোকটি ছিপ দিয়ে মাছ ধরছিল। তোমার জন্য অনেক অনেক শুভকামনা ব্লগিং জার্নি অনেক শুভ হোক তোমার জন্য♥

 last year 

আপনাদের এমন সুন্দর মন্তব্য আমাদের ব্লগ করার আগ্রহ টা আরও বেশী বারিয়ে দেয়।।আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাকে এই প্লাটফর্ম এ পৌঁছে দেওয়ার জন্য এবং আমার প্রতিভাগুলোকে উপস্থাপন এর সুযোগ করে দেওয়ার জন্য❤️❤️।

 last year 

অনেক অনেক শুভ কামনা♥♥

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.029
BTC 63396.97
ETH 2619.18
USDT 1.00
SBD 2.80