You are viewing a single comment's thread from:

RE: ‘আমার বাংলা ব্লগ’-সাপ্তাহিক হ্যাংআউট রিপোর্ট-৫৭ (Weekly Hangout Report-57)

in আমার বাংলা ব্লগ2 years ago

আবার একজনতো কমেন্টে আমাকে আপু বানিয়ে দিয়েছেন,

কাজের মধ্যে যদি ভালোবাসা না থাকে তাহলে ভুল করার সম্ভাবনা অনেক গুণ বেশি থাকে। হয়তো অনেক সময় ব্যস্ততার কারণে আমরা সঠিকভাবে কাজ করতে পারি না। তবে যতটুকু পারি নিজের সাধ্যমত চেষ্টা করে যাচ্ছি। ভাইয়া গত সপ্তাহে আমি অসুস্থ ছিলাম তার পরেও যতটুকু পেরেছি নিজের সাধ্যমত চেষ্টা করেছি। আর একটি পোস্ট ভালোভাবে না পড়ে মন্তব্য করতে গিয়ে নিজের কাছেই খারাপ লাগে। আসলে পোস্ট না পড়ে কিভাবে মানুষ মন্তব্য করে এটা বুঝতেই পারি না। একটি পোষ্টের মাঝে কত গুরুত্বপূর্ণ কথাগুলো লুকিয়ে থাকে। যেগুলোর মাধ্যমে আমরা অনেক তথ্য পাই এবং অনেক জ্ঞান অর্জন করতে পারি। তাই আমার মনে হয় প্রত্যেকেরই উচিত ভালো মানের পোস্টগুলো পড়ে এরপর কাঙ্ক্ষিত মন্তব্য করা। ভাইয়া আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো।♥️♥️♥️

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.027
BTC 59476.67
ETH 2299.07
USDT 1.00
SBD 2.48