You are viewing a single comment's thread from:

RE: ‘আমার বাংলা ব্লগ’-সাপ্তাহিক হ্যাংআউট রিপোর্ট-৫৫ (Weekly Hangout Report-55)

in আমার বাংলা ব্লগ2 years ago

এই সময়ে যারা আমাদের সাথে লেগে রয়েছেন এবং এ্যাকটিভ থাকার চেষ্টা করছেন তাদেরকে স্বাগতম জানান। আপনাদের মনে রাখতে হবে, ভালো এ্যাকটিভিটি ছাড়া এই অবস্থান ধরে রাখা সম্ভব হবে না।

আমার বাংলা ব্লগের সাথে আমার দীর্ঘ দিনের পথ চলা। আমি আমার সর্বোচ্চ দিয়ে কাজ করার চেষ্টা করছি। আমার বাংলা ব্লগের প্রতি ভালোবাসা থেকেই নিজ প্রচেষ্টায় কাজ করে যাচ্ছি। চেষ্টা করবো ভবিষ্যতেও নিয়মিত ভাবে কাজ করার ইনশাআল্লাহ। সাপ্তাহিক হ্যাংআউট রিপোর্ট-৫৫ পড়ে অনেক ভালো লাগলো। অনেক গুরুত্বপূর্ণ তথ্যগুলো জানতে পারলাম।ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো। সেই সাথে আপনাকে জানাচ্ছি ঈদের শুভেচ্ছা "ঈদ মোবারক" ভাইয়া।♥️♥️♥️♥️

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61297.02
ETH 2687.45
USDT 1.00
SBD 2.59