You are viewing a single comment's thread from:

RE: ‘আমার বাংলা ব্লগ’-সাপ্তাহিক হ্যাংআউট রিপোর্ট-৫৩ (Weekly Hangout Report-53)

in আমার বাংলা ব্লগ2 years ago

কিন্তু খুবই হতাশ হলাম অনেকেই এই মহৎ উদ্যোগে এখনো অংশগ্রহণ করেননি, খুব বেশি নাতো, এক স্টিম করে দেয়াও কি কারো পক্ষে সম্ভব হচ্ছেনা? আপনারা কি দেখছেন না তাদের এই ভয়াবহ পরিস্থিতি?

ভাইয়া আপনাকে প্রথমেই ধন্যবাদ জানাচ্ছি আমার কাজে খুশি হয়ে আমাকে ৫ স্টিম পুরস্কার দেওয়ার জন্য। সত্যি কথা বলতে এই পুরস্কারটি শুধুমাত্র পুরস্কার নয় এর সাথে মিশে আছে অনেক অনেক ভালোবাসা। এজন্য আমি অনেক খুশি হয়েছি। তবে যাই হোক সিলেটের বন্যার ভয়াবহতা দেখে খুবই খারাপ লেগেছে। আসলে সেই অসহায় মানুষগুলোকে সাহায্য করার ক্ষমতা হয়তো আমাদের নেই। তবে আমরা সকলে মিলে যদি আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টা কাজে লাগিয়ে তাদেরকে সহায়তা করি তাহলে হয়তো তাদের মুখে হাসি ফুটানো সম্ভব হবে। ভাইয়া আপনি অনেক সুন্দর ভাবে হ্যাংআউট রিপোর্ট আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার এই হ্যাংআউট রিপোর্ট পড়ে সম্পূর্ণ বিষয়ে আরো ভালোভাবে বুঝতে পেরেছি। শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য। ❤️❤️❤️

Sort:  
 2 years ago 

সেটার যোগ্য ছিলেন আপনি। আর হ্যা, সিলেট আমাদের দেশের একটা অংশ আমরা যদি পাশে না থাকি তাহলে কেমনে হবে?

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60699.39
ETH 2655.06
USDT 1.00
SBD 2.59