You are viewing a single comment's thread from:

RE: ‘আমার বাংলা ব্লগ’-সাপ্তাহিক হ্যাংআউট রিপোর্ট-৫১ (Weekly Hangout Report-51)

in আমার বাংলা ব্লগ2 years ago

দেখতে দেখতে আমরা ৫১ টি হ্যাংআউট শেষ করলাম। আমি এই হ্যাংআউটে প্রায় ৩০ মিনিট যুক্ত ছিলাম। এরপর দুর্ভাগ্যবশত আমার সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। গ্রামের বাসায় থাকার কারণে নেটওয়ার্কের অবস্থা খুব খারাপ ছিল। আমি যখন হ্যাংআউট থেকে বিচ্ছিন্ন হয়েছিলাম তখন আমার এতই খারাপ লেগেছিল যেটা হয়তো বলে বুঝাতে পারবো না 😭। তখন আমার শুধু মনে হচ্ছিল আমি আমার পরিবার থেকে বিচ্ছিন্ন হয়ে গিয়েছি। কিন্তু আপনার সাপ্তাহিক হ্যাংআউট রিপোর্ট দেখে এখন অনেকটা ভালো লাগছে মনে হচ্ছে আমি পুরো হ্যাংআউটটা আপনার এই পোস্ট এর মধ্য দিয়ে উপভোগ করলাম। হ্যাংআউট এর প্রতিটি বিষয় সুন্দরভাবে গুছিয়ে উপস্থাপন করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ ভাইয়া। সেই সাথে আপনার জন্য শুভেচ্ছা ও ভালোবাসা রইলো। 💝

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60745.88
ETH 2640.15
USDT 1.00
SBD 2.56