You are viewing a single comment's thread from:

RE: হঠাৎ একদিন বৈশাখী মেলায়

in আমার বাংলা ব্লগ2 years ago

একপ্রকার বলা যায় যে সকালে কিনে আরেকটা সন্ধ্যায় গিয়ে কেনা লাগতো 😄।

দাদা আমিও ছোটবেলায় মেলায় গেলে খেলনা কিনার জন্য বায়না ধরতাম। বিশেষ করে পিস্তলের প্রতি আমার আলাদা রকমের ভালোলাগা ছিল। তবে সেই পিস্তল আমার কাছে বেশিক্ষণ থাকতো না। কারন আমি বাসায় এনে সেই পিস্তল খুলে দেখতাম ভিতরে কি আছে। এভাবে অনেক পিস্তল নষ্ট করেছি। এর জন্য মায়ের অনেক বকা খেয়েছি। দাদা যখন আমি আপনার এই লেখাগুলো পড়ছিলাম তখন নিজের শৈশবের মাঝে হারিয়ে গিয়েছিলাম। আর আপনি গতবছর নাগরদোলায় উঠেছিলাম এবং যেই অভিজ্ঞতা শেয়ার করেছেন সেই অভিজ্ঞতার সাথে আমিও সহমত পোষণ করছি। কারণ নাগরদোলায় উঠতে আমিও ভীষণ ভয় পাই। তাই নাগরদোলায় ওঠার সাহস করিনি কখনো। যখন দেখি সবাই নাগরদোলায় উঠেছে তখন দেখেই আমার ভয় লাগে। তবে যাই হোক আপনি আপনার কাটানো মুহূর্ত এবং অনুভূতি অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন এজন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো দাদা।💓💓💓

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57483.55
ETH 3066.62
USDT 1.00
SBD 2.29