You are viewing a single comment's thread from:

RE: চাঁদ রাত্রি।

in আমার বাংলা ব্লগ2 years ago

একটা গান আছে না?? "স্বপ্ন যাবে বাড়ি আমার"। সত্যিই গানটা শুনলে ভালোলাগার এক দারুণ অনুভূতি জেগে ওঠে।

সত্যি কথা বলতে এই গানটি শুনলে আমার মাঝেও ভিন্ন রকমের অনুভূতি জেগে উঠে। আমি ভেবেছিলাম হয়তো আমার ক্ষেত্রেই এমনটা হয়। কিন্তু আজকে জানতে পারলাম আপনার মাঝেও ভিন্ন রকমের অনুভূতি জেগে ওঠে। আসলে এই গানটি শুনলে আমার ঈদের কথা মনে পড়ে যায়। মনে হয় যেন অনেক আবেগ ও অনুভূতি মিশে আছে এই গানটির মাঝে। তবে যাই হোক আপনি অনেক সুন্দর ভাবে আপনার অনুভূতি প্রকাশ করেছেন। আপনার পোস্ট পড়ে অনেক ভালো লাগলো। আমরা সকলে অবশ্যই পরবর্তী প্রতিযোগিতার জন্য প্রস্তুত থাকবো এবং নিজের কাটানো মুহূর্তগুলো সুন্দরভাবে ফটোগ্রাফি করে রাখবো। আপনার জন্য শুভকামনা এবং ঈদের শুভেচ্ছা রইলো ঈদ মোবারক ভাইয়া।💝🌙💝

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56442.36
ETH 2405.22
USDT 1.00
SBD 2.32