You are viewing a single comment's thread from:

RE: ‘আমার বাংলা ব্লগ’-সাপ্তাহিক হ্যাংআউট রিপোর্ট-৪৫ (Weekly Hangout Report-45)

in আমার বাংলা ব্লগ2 years ago

আমি প্রথমে আপনাকে ধন্যবাদ জানাচ্ছি আমার কাজে সন্তুষ্ট হয়ে আপনি আমাকে পুরস্কৃত করেছেন এইজন্য। আপনার কাছ থেকে পুরস্কার পেয়ে আমার খুবই ভালো লেগেছে। সাপ্তাহিক হ্যাংআউট রিপোর্ট পড়ে অনেক ভালো লাগলো। দেখতে দেখতে আমরা অনেকগুলো হ্যাংআউট পার করে ফেললাম। ভাইয়া আপনি অনেক সুন্দর ভাবে প্রতিটি বিষয় উপস্থাপন করেছেন। আপনাদের মত মানুষ আমাদের পাশে আছেন বলেই আমরা সকলেই নিজের দক্ষতা প্রকাশ করার সুযোগ পেয়েছি। আমাদের প্রিয় দাদা এবং সকল এডমিন ও মডারেটগনের গুরুত্বপূর্ণ পরামর্শগুলো এবং কথাগুলো আপনার এই রিপোর্টের মাঝে অনেক সুন্দরভাবে তুলে ধরেছেন দেখে অনেক ভালো লাগলো। ভাইয়া আপনাকে ধন্যবাদ জানাচ্ছি এবং সেইসাথে আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো। ❤️❤️

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 57130.74
ETH 2551.81
USDT 1.00
SBD 2.41