You are viewing a single comment's thread from:

RE: ২০১৯সালে আমার নিজের লেখা একটি কবিতা (নারী) ১০% প্রিয় shy-fox এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

হে নারী হয়োনা অহংকারী,
করোনা সৌন্দর্যের আহামরি।
ভুলে যেও না তুমি আল্লাহর বান্দি,
ভুলে যেও না তুমি কবরের যাত্রি।

ভাইয়া আপনার শেয়ার করা কবিতাটি আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনি অনেক সুন্দর ভাবে এই কবিতা আমাদের মাঝে উপহার দিয়েছেন। আপনার লেখা কবিতার প্রতিটি লাইন আমার কাছে ভালো লেগেছে। অনেক সুন্দর ভাবে এই কবিতাটি শেয়ার করার জন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল।

Sort:  

জি ভাইয়া কবিতাটি অনেক মনোযোগ সহকারে ৩দিন পরিশ্রম করে পরে সফল হয়েছে। আপনাদের কাছে ভালো লাগবে এতে আমি অনেক খুশি ভাইয়া। ধন্যবাদ ভাইয়া সুন্দর মতামত প্রধান করার জন্য।

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.026
BTC 54691.22
ETH 2323.26
USDT 1.00
SBD 2.12