You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ।

in আমার বাংলা ব্লগ2 years ago

সকালে যখন ঘুম থেকে উঠি প্রথমেই ডিসকর্ডে ঢোকা হয় আমার। আবার যখন রাতে ঘুমোতে যাই তখন ডিসকর্ড বন্ধ করেই ঘুমোতে যাই।

ভাইয়া আপনার লেখা কথাগুলোর মাঝে আমি নিজের অনুভূতি খুঁজে পেয়েছি। আপনি একদম ঠিক কথাই বলেছেন আসলে আমার বাংলা ব্লগ পরিবার থেকে আমরা অনেক কিছু পেয়েছি এবং অনেক কিছু শিখছি। সকালে ঘুম থেকে উঠে মোবাইলটি হাতে নিয়ে ডিসকর্ডে ঢোকা যেন একটি অভ্যাসে পরিণত হয়েছে। আবার রাতে ঘুমাতে যাওয়ার আগেও একই অবস্থা। সত্যি কথা বলতে আমাদের চিন্তাধারার সাথে আমার বাংলা ব্লগ পরিবার একেবারে মিশে গেছে। আমাদের রিয়েল লাইফের বন্ধু বান্ধব, ফেসবুক, মেসেঞ্জার সবকিছুই যেন আজ মলিন হয়ে আছে। কারণ কোন কিছুতেই আর সময় দেওয়া হয় না। অনেক সুন্দর ভাবে আপনি আপনার অনুভূতি প্রকাশ করেছেন। জেনে অনেক ভালো লাগলো ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইলো। আমাদের সকলের পথ চলা এভাবেই যেন অনেক সুন্দর হয় এই কামনাই করছি।

Sort:  
 2 years ago 

আমার বাংলা ব্লগ পরিবার থেকে আমরা অনেক কিছু পেয়েছি।

আমরাও আপনাদের মত ভাল কিছু ইউজার পেয়ে খুশি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57613.91
ETH 2390.20
USDT 1.00
SBD 2.43