You are viewing a single comment's thread from:

RE: একটি রোমান্টিক দৃশ্য অঙ্কন (@shopon700 এর হাতে আঁকা ছবির আদলে) || ডিজিটাল আর্ট

in আমার বাংলা ব্লগ3 years ago

অসাধারণ হয়েছে আপনার ডিজিটাল আর্ট। সত্যি ভাইয়া আমি আজকে অনেক খুশি যে আমার আঁকা চিত্র থেকে আপনি এত সুন্দর একটি ডিজিটাল আর্ট করেছেন। আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনার প্রতিভা দেখে আমি মুগ্ধ হয়ে গেছি ভাইয়া। আপনি অনেক নিখুঁতভাবে এই আর্ট সম্পন্ন করেছেন। অনেক সুন্দর ভাবে এই সুন্দর একটি ডিজিটাল আর্ট সকলের মাঝে উপহার দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া। 🌹🌹🌹🌹

Sort:  
 3 years ago 

ধন্যবাদ ভাই। আসলে চেস্টা করেছি৷ আপনার মত হয়নি যদিও৷ আসলে ডিজিটাল এর ক্ষেত্রে একটু সিমাবদ্ধতা থাকে কিছু কিছু জিনিশ আঁকায়।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60181.17
ETH 2419.82
USDT 1.00
SBD 2.44