You are viewing a single comment's thread from:

RE: অপেক্ষায় কাটে দিন, কাটে রাত

in আমার বাংলা ব্লগ3 years ago

এক একটি রাত কাটে আমার, নির্ঘুম;
গাঢ় বেদনার কাল রাত্রি ।
বিরামহীন অপেক্ষায় বসে থাকি,
প্রহরের পর প্রহর, শুধু তুমি আসো না ।

দাদা আমি প্রথমে ধন্যবাদ জানাতে চাই অনেক সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনি সব সময় সুন্দর সুন্দর কবিতা আমাদের মাঝে উপহার দেন এটি বলার অপেক্ষা রাখে না। আপনার লেখার জাদু আমাকে মুগ্ধ করে। আপনার লেখার মাঝে এক অদ্ভুত জাদু রয়েছে দাদা। আপনার লেখা কবিতার প্রতিটি লাইন আমার হৃদয়ের কোণে জায়গা করে নিয়েছে। কারো প্রতীক্ষায় বসে থাকা খুবই কষ্টের। প্রতীক্ষার প্রহর গোনা অনেক কষ্টকর। যদিও আমরা জানি অপেক্ষার প্রহর অনেক কষ্টের তবুও আমরা প্রিয় ভালোবাসার মানুষটির জন্য দিনের পর দিন, রাতের পর রাত নির্ঘুম ভাবে রাত কাটিয়ে অপেক্ষার প্রহর গুনি। একটি দিন শেষ হয়ে যখন রাত নেমে আসে তখনও আমরা অপেক্ষায় থাকি সেই প্রিয় মানুষটির জন্য। আবার সময়ের সাথে সাথে যখন রাতের অন্ধকার শেষ হয়ে ভোরের আলো ফুটে ওঠে তখনও আমাদের মাঝে নতুন আশার সঞ্চার হয় হয়তো সে ফিরে আসবে। এভাবে প্রতিটি মুহূর্তে আমরা স্বপ্ন নিয়ে বেঁচে থাকি। হয়তো সেটা শুধুই স্বপ্ন। এভাবেই কেটে যায় প্রহরের পর প্রহর "শুধু তুমি আসো না"। হয়তো এই প্রতীক্ষার অবসান কখনোই হবে না। অনেক সুন্দর একটি কবিতা শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি দাদা। দাদা আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60133.79
ETH 2686.90
USDT 1.00
SBD 2.49