You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ১০ ( শেয়ার করো তোমার পছন্দের শীতকালীন সবজির রেসিপি। )

in আমার বাংলা ব্লগ3 years ago

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে দারুন একটি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। একদম আমার মনের মতো একটি প্রতিযোগিতা হয়েছে। প্রতিনিয়ত দারুন দারুন প্রতিযোগিতার আয়োজন করা হচ্ছে। ঠিক সময়ে যেন ঠিক প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। শীতকালীন সবজি খেতে আমরা সকলেই অনেক পছন্দ করি। এবারের প্রতিযোগিতার আয়োজন যেহেতু শীতকালীন সবজি নিয়ে তাই আমার মনে হচ্ছে খুব সুন্দর একটি পোস্ট তৈরী করে আপনাদের মাঝে হাজির হবো। এই প্রতিযোগিতার মাধ্যমে শীতকালীন সবজি নিয়ে নতুন নতুন রেসিপি দেখবো। আমি খুব শীঘ্রই এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করবো ইনশাআল্লাহ। এত সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 59007.49
ETH 2658.92
USDT 1.00
SBD 2.44