"আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা -০৫ (আমার প্রিয় স্ট্রীটফুড পিয়াজু) || @shopon700

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামুআলাইকুম / আদাব।



হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আমি @shopon700 🇧🇩 বাংলাদেশ থেকে। আজ আমি "আমার বাংলা ব্লগ" সম্প্রদায়ে আমার প্রিয় স্ট্রীটফুড পিয়াজু নিয়ে "স্ট্রীটফুড রিভিউ প্রতিযোগিতায়" অংশগ্রহণ করতে যাচ্ছি। আশা করি আপনারা সবাই আমাকে সাপোর্ট করবেন।



আমার প্রিয় স্ট্রীটফুড: পিয়াজু।

IMG20210814171936.jpg
Cemera: Oppo-A12.
Location:



রাস্তার পাশের গড়ে উঠা খাবারের দোকান গুলো সকলের কাছে খুবই জনপ্রিয়। রাস্তার পাশে গড়ে উঠা এই ছোট ছোট দোকান গুলোতে বিভিন্ন ধরনের মুখরোচক খাবার বিক্রি করা হয়। আমি মাঝে মাঝেই রাস্তার পাশের ছোট ছোট দোকান থেকে আমার পছন্দের খাবার কিনে থাকি। রাস্তার পাশের এই ছোট ছোট দোকান থেকে বিভিন্ন ধরনের মুখরোচক খাবার কিনে খেতে আমার অনেক ভালো লাগে। এই রাস্তার পাশের দোকানের পিয়াজু আমার সবচেয়ে বেশি ভালো লাগে।



রাস্তার পাশের পিয়াজুর দোকান:

IMG20210814171443.jpg
Cemera:Oppo-A12.
Location:

IMG20210814171334.jpg
Cemera: Oppo-A12.
Location:



পিয়াজু আমার খুব পছন্দের স্ট্রীটফুড। আমি ছোটবেলা থেকেই পিয়াজু খেতে খুবই পছন্দ করি। আমার বাবা আমার জন্য প্রতিদিন বাজার থেকে পিয়াজু কিনে আনতেন। তাই এই পিয়াজুর দোকানগুলো দেখলেই আমার পুরনো দিনের স্মৃতিগুলো মনে পড়ে যায়। পিয়াজু বড় এবং ছোট দুই প্রকারের হয়ে থাকে। তবে ছোট এবং মচমচে পিয়াজু খেতে আমার বেশি ভাল লাগে। রাস্তার পাশে গড়ে উঠা এই পিয়াজুর দোকানটি দেখলে আজও আমার ছেলেবেলার সেই আনন্দময় স্মৃতি গুলো মনে পড়ে যায়। আমি এই রাস্তার পাশের ছোট দোকান থেকে মচমচে ও সুস্বাদু পিয়াজু কিনেছিলাম।



পিয়াজু কেনার মুহূর্ত:

IMG20210814171635.jpg
Cemera: Oppo-A12.
Location:

IMG20210814171845.jpg
Cemera: Oppo-A12.
Location:



আমি যখন রাস্তার পাশের এই ছোট দোকান থেকে পিয়াজু কিনতে গিয়েছিলাম তখন আমি দেখলাম পিয়াজুর দোকানদার খুব সুন্দরভাবে এই মজাদার ও সুস্বাদু পিয়াজু তৈরি করছেন। তিনি খুব দক্ষতার সাথে এবং স্বাস্থ্যসম্মত পরিবেশে এই মজাদার ও সুস্বাদু পিয়াজু তৈরি করছেন। তাই এই লোভনীয় খাবারের লোভ সামলাতে না পেরে আমি পিয়াজু কিনেছিলাম।



পিয়াজু আমার পছন্দের খাবার হওয়ার কারণ:

IMG20210814171655.jpg
Cemera: Oppo-A12.
Location:



পিয়াজু আমার সবচেয়ে পছন্দের স্ট্রীটফুড হওয়ার অন্যতম কারণ হলো এর অসাধারণ স্বাদ। রাস্তার পাশের এসব ছোট ছোট দোকান থেকে পিয়াজু কিনে খেতে আমার অনেক ভালো লাগে। এই ছোট ছোট মচমচে পিয়াজু গুলো অন্য কোনো বড় হোটেল বা রেস্টুরেন্টে বিক্রি হয় না। এগুলো শুধুমাত্র রাস্তার পাশের ছোট ছোট দোকানগুলোতেই বিক্রি করা হয়। মচমচে স্বাদের জন্য এই ছোট ছোট পিয়াজুগুলো খেতে আমি বেশি পছন্দ করি। এই খাবারটির সাথে মিশে আছে আমার পুরনো দিনের হাজারো স্মৃতি। চোখের সামনেএই ছোট ছোট পিয়াজু দোকান গুলো দেখলেই আমার ছোটবেলার স্মৃতিগুলো মনে পড়ে যায়। বিকেল বেলার নাস্তায় এই সুস্বাদু পিয়াজু খাওয়ার মজাই আলাদা।



এই রাস্তার দোকানের পিয়াজুর মূল্য:

IMG20210814171734.jpg
Cemera: Oppo-A12.
Location:



প্রথমে আমি ১০ টাকা দিয়ে ১০০ গ্রাম পিয়াজু কিনে এই দোকানের পাশে দাঁড়িয়ে খেয়েছিলাম। এরপরে আমি বাসার সবার জন্য ৫০ টাকা দিয়ে ৫০০ গ্রাম পিয়াজু কিনেছিলাম। এই সুস্বাদু পিয়াজু গুলো নিয়ে আমি বাসায় গিয়েছিলাম। রাস্তার পাশে গড়ে উঠা এই ছোট ছোট দোকানের পিয়াজুর দাম কম হলেও এর স্বাদ অতুলনীয়। রাস্তার পাশে গড়ে উঠা পিয়াজুর দোকানগুলোতে যেসব মুখরোচক পিয়াজু বিক্রি করা হয় এসব পিয়াজুর মূল্য কম হলেও এর স্বাদ অতুলনীয়।



পরিবারের সকলের সাথে পিয়াজু খাওয়ার মুহূর্ত:

IMG20210814172901.jpg
Cemera: Oppo-A12.
Location:

IMG20210814172827.jpg
Cemera: Oppo-A12.
Location:



আমি পিয়াজু কিনে বাসায় এসে পরিবারের সকলের সাথে বসে ভাগাভাগি করে খেয়েছিলাম। সকলের সাথে বসে পিয়াজু খাওয়ার মুহূর্তটি অসাধারণ ছিল। পরিবারের সকলের সাথে বসে এই মুখরোচক খাবার খেতে আমার অনেক ভালো লেগেছিল। এই সময় আমি একটি আনন্দঘন মুহূর্ত কাটিয়েছিলাম।



আমি আমার পছন্দের "স্ট্রীটফুড রিভিউটি" আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করেছি। আশাকরি আপনাদের ভাল লাগবে। আমি আমার লেখনী ও ফটোগ্রাফির মাধ্যমে "স্ট্রীটফুড রিভিউটি" সুন্দরভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি। আশা করি আপনারা সকলেই আমাকে সমর্থন করবেন।



ধন্যবাদন্তে: @shopon700

আমি আন্তরিক ভাবে ধন্যবাদ জানাচ্ছি @rex-sumon কে এত সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য।

💖আমার পোস্টটি পরিদর্শন করার জন্য সবাইকে ধন্যবাদ জানাচ্ছি।💖

Sort:  
 3 years ago 

আপনার পোষ্টটি খুব সুন্দর হয়েছে। পিয়াজু আমার খুব পছন্দের একটি খাবার।এই ছোট পিয়াজুর দোকানটি সম্পর্কে আপনি খুবই সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আপনার পোস্টটি আমার খুব ভালো লেগেছে।

 3 years ago 

মূল্যবান মতামত দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আমি প্রায়ই এই ছোট আকারের পিয়াজু খাই।

 3 years ago 

আমার পছন্দের একটি খাবার পিয়াজু। অনেক শুভ কামনা রইলো ভাইয়া।

 3 years ago 

এত সুন্দর একটি কমেন্টস করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্যও শুভ কামনা রইলো।

 3 years ago 

আমার অনেক পছন্দ পিয়াজু। অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন, ধন্যবাদ।

 3 years ago 

প্রশংসা করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

অনেক সুন্দর একটা খাবার। সুন্দর ছিল আপনার উপস্থাপনের বিষয়গুলো। ধন্যবাদ আপনাকে পোষ্টটা শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি পড়ার জন্য।

 3 years ago 

অনেক সুন্দর লিখেছেন

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আমার ও খুব প্রিয় এই মচমচে স্বাদের পিয়াজু।
অনেক সুন্দর হয়েছে। শুভ কামনা♥

 3 years ago 

আমার পোস্টটি পড়ার জন্য আপনাকে ধন্যবাদ। আপু আপনার প্রতিও আমার শুভ কামনা রইল আপু।

 3 years ago 

বাহ অনেক সুন্দর উপস্থাপন করেছেন। পিয়াজু আমারও পছন্দের একটি স্ট্রেট ফুড।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

সুন্দরভাবে উপস্থাপন করেছেন ভাই, ধন্যবাদ আপনাকে।

 3 years ago (edited)

ধন্যবাদ আপনাকে।

অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন ভাই,পিয়াজু নিয়ে ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

পিঁয়াজু নিয়ে পোস্টটি খুব সুন্দর ছিল ♨️
কিন্তু আপনি বাইরে খেয়ে আসলেন আবার বাড়িতে এসে ভাগ বসালেন 😋
যাক ব্যাপারটা মজার 😋
ধন্যবাদ এগিয়ে যান।
ইনশাআল্লাহ ভালো কিছু হবে।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি কমেন্টস করার জন্য।

 3 years ago 

আমার খুবই প্রিয় একটা খবর পিয়াজি। খুব সুন্দর উপস্থাপনার সাথে পিয়াজি রেসিপি তুলে ধরেছেন। ধন্যবাদ ভাইয়া। আপনার সুন্দর মুহূর্ত ভাগ করে নেবার জন্য।

 3 years ago 

ধন্যবাদ দাদা।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65858.36
ETH 3493.88
USDT 1.00
SBD 2.53