টার্গেট ডিসেম্বর সিজন-২ || 67 STEEM POWER UP || 💎সপ্তাহ-১৮💎 [10% shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।


বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলে অনেক ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি। আমি @shopon700 বাংলাদেশ থেকে। আজ আমি স্টিম পাওয়ার বৃদ্ধির একটি পোস্ট আপনাদের সকলের মাঝে উপস্থাপন করতে যাচ্ছি। স্টিম পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের জন্যই অনেক জরুরী। আমরা যদি আমাদের সকলের প্রিয় স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে চাই তাহলে অবশ্যই নিজের সক্ষমতা বৃদ্ধি করতে হবে। আর সেই সক্ষমতা বৃদ্ধির জন্য অবশ্যই স্টিম পাওয়ার বৃদ্ধি করতে হবে। তাই আমিও আমার নিজের ওয়ালেট সমৃদ্ধশালী করার জন্য এবং নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। স্টিম পাওয়ার বৃদ্ধি করা মানেই নিজের ওয়ালেট সমৃদ্ধশালী করা। আমার বাংলা ব্লগ কমিউনিটির চলমান পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য আজ আমি ৬৭ স্টিম পাওয়ার আপ করেছি। আমার ইচ্ছা আছে পাওয়ার আপ করার মাধ্যমে ধীরে ধীরে ডলফিন ক্যাটাগরিতে পৌঁছানোর। তাই আমি আমার এই ক্ষুদ্র ক্ষুদ্র পাওয়ার বৃদ্ধির মাধ্যমে ধীরে ধীরে ডলফিন ক্যাটাগরিতে পৌঁছানোর পথে অগ্রসর হচ্ছি। আমি আমার প্রিয় ও ভালোলাগার এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদী কাজ করতে চাই। এজন্য আমি নিজেকে সমৃদ্ধশালী করার চেষ্টা করছি। আমরা যদি এই প্লাটফর্মে ভালো কিছু করতে চাই তাহলে পাওয়ার বৃদ্ধির কোনো বিকল্প কিছু নেই। তাই আমরা সকলেই নিজেদের লক্ষ্য নির্ধারণ করে সেই লক্ষ্য অনুযায়ী এগিয়ে যাবো এবং সফলতা অর্জন করতে সক্ষম হবো।

💎৬৭ স্টিম পাওয়ার বৃদ্ধি💎

CM_20220513202933263.jpg
Cemera: Oppo-A12.(Photo Edited)


স্টিমিট প্লাটফর্মে নিজের ভবিষ্যৎ গড়ে তুলতে হলে প্রত্যেক ইউজারের উচিত নিজের স্টিম পাওয়ার বৃদ্ধি করা। তবেই আমরা ভালো ফলাফল পাবো এবং সফলতা অর্জন করতে পারবো। তাই আমিও আমার সফলতার জন্য স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি এবং আমার লক্ষ্য পূরণের দিকে এগিয়ে যাচ্ছি। আমি ডিসেম্বর মাসের মধ্যে মোট ৫০০০ এসপি পূর্ণ করার টার্গেট নিয়েছি। আজকে আমি ২০০০ এসপি পূর্ণ করতে সক্ষম হলাম। আশা করছি আমি আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হবো।

↘️ সিজন-২ এর ৬৭ স্টিম পাওয়ার বৃদ্ধির স্ক্রীনশটগুলো নিচে দেওয়া হলো: ↙️

পাওয়ার বৃদ্ধির পূর্বে আমার ওয়ালেটে মোট ছিল =১৯৩৩.৮৮৯ এসপি।👇

IMG_20220513_201007.jpg


পাওয়ার বৃদ্ধি করার মুহূর্ত👇:

IMG_20220513_201314.jpg


পাওয়ার বৃদ্ধি করার পর আমার ওয়ালেটে বর্তমান রয়েছে মোট =২০০০.৮৮৯ এসপি।👇

IMG_20220513_201123.jpg


আমরা স্টিমিট প্ল্যাটফর্মকে ভালবাসি এবং আমরা আমাদের নিজেদের অবস্থানকে শক্তিশালী করতে চাই। তাই স্টিম পাওয়ার বৃদ্ধি করছি এবং এভাবেই এগিয়ে যাবো ইনশাআল্লাহ।
#welovepowerups

💟ধন্যবাদ সকলকে।💟

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি আজকে সেই কাজটি করলেন। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানাই। আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার এই উদ্যোগকে সাধুবাদ জানাই।

 2 years ago 

আপনিও পাওয়ার আপ করতে ভালবাসেন জেনে খুবই ভালো লাগলো ভাইয়া। উৎসাহমূলক মন্তব্য করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ।

 2 years ago (edited)

পাওয়ার আপ তো করতেই হবে টিকে থাকতে হলে। অনুপ্রাণিত হই পাওয়ার আপ পোষ্ট দেখলে । এগিয়ে যান আপন মনে। ভাল থাকবেন শুভেচ্ছা রইল।

 2 years ago 

সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার মন্তব্য আমার খুব ভালো লেগেছে। আপনার জন্য শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।

 2 years ago 

ভাইয়া আপনার ৬৭ স্টিম পাওয়ার আপ করা দেখে অনেক ভালো লাগলো। আমাদের দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ করা অনেক গুরুত্বপূর্ণ। ‌ পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার শক্তি বৃদ্ধি করেছে। আপনার পাওয়ার আপ পোস্ট দেখতে পেরে অনেক ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

জ্বি আপু আমাদের দীর্ঘ মেয়াদী কাজ করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

৬৭ স্টিম পাওয়ার আপ করে একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করলেন ভাইয়া। এরই মধ্য দিয়ে আপনি 2000 স্টিম পাওয়ার পৌঁছে গেলেন এটা দেখে আমার কাছে অনেক ভালো লাগলো। এভাবে যদি পাওয়ার আপ করতে থাকেন তাহলে খুব তাড়াতাড়ি আপনি ডলফিন হয়ে যাবেন।

 2 years ago 

আমি মনে করি আপনি সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন। আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের যদি এখানেই স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে।ছোট ছোট বালুকণা যেমন বিশাল মরুভূমিতে প্রণীত হয় তেমনি ছোট ছোট পাওয়ার একদিন বিশাল পাওয়ার এ পরিনত হবে

 2 years ago 

জ্বি ভাইয়া ছোট ছোট বালুকণা একদিন যেন মরুভূমিতে পরিণত হয় এই প্রত্যাশায় পাওয়ার বৃদ্ধি করছি। গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করছেন, শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আমি আমার ওয়ালেটের সক্ষমতা বৃদ্ধির জন্য নিয়মিত পাওয়ার আপ করে চলেছি। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। আপনার জন্যও শুভকামনা রইলো।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি পাওয়ার বৃদ্ধি করে খুব ভাল একটা কাজ করতেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জ্বি ভাইয়া পাওয়ার বৃদ্ধি আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। উৎসাহমূলক মন্তব্য করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। সেইসাথে আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো।

 2 years ago 

এটাতো ঠিক বলেছেন ভাইয়া, এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই, আপনি কিন্তু যথেষ্ট পরিমান পাওয়ার আপ করেছেন এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন, আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া যেনো আপনি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 2 years ago 

আমি চেষ্টা চালিয়ে যাচ্ছি ভাইয়া। দোয়া করবেন আমি যেন খুব শীঘ্রই আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ভাই খুবই ভালো একটা উদ্যোগ নিয়েছেন, এভাবে চালিয়ে যান আমরা আপনার পাশে রয়েছি। আর ডলফিন হওয়াতে আপনি আর বেশি দূরে নেই প্রতিনিয়ত পাওয়ার আপ করার মাধ্যমে অবশ্যই আপনি আপনার টার্গেটে পৌঁছাতে সক্ষম হবেন এই কামনাই রইল। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনারা আমার পাশে রয়েছেন বলেই আজ আমি এতটুকু করতে পেরেছি। আপনার এই মন্তব্য আমার খুবই ভালো লেগেছে ভাইয়া। সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য এবং নিজেকে সমৃদ্ধশালী করার জন্য আপনি খুবই ভালো পদক্ষেপ নিয়েছেন। আপনার কথাটি ঠিক ভাইয়া, পাওয়ার আপ এর বিকল্প কোনো কিছুই নেই। আর তাই আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। এভাবেই এগিয়ে চলুন, তাহলে নিশ্চয়ই সফলতা অর্জন করতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.12
JST 0.026
BTC 60239.77
ETH 2896.71
USDT 1.00
SBD 2.45