টার্গেট ডিসেম্বর সিজন-২ || 15 STEEM POWER UP ||[10% shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।


বন্ধুরা, কেমন আছেন সবাই? আশা করি সকলে অনেক ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি। আমি @shopon700 বাংলাদেশ থেকে। আজ আমি স্টিম পাওয়ার বৃদ্ধির একটি পোস্ট আপনাদের মাঝে উপস্থাপন করতে যাচ্ছি। স্টিম পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের জন্য অনেক গুরুত্বপূর্ণ। আমরা যারা স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে চাই তাদের সকলের জন্য স্টিম পাওয়ার বৃদ্ধি করা অনেক গুরুত্বপূর্ণ। আমার যদি সফলতা অর্জন করতে চাই তাহলে অবশ্যই স্টিম পাওয়ার বৃদ্ধি করতে হবে। কারণ স্টিম পাওয়ার বৃদ্ধি করা অনেক গুরুত্বপূর্ণ। নিজের অবস্থান শক্তভাবে তৈরি করতে হলে অবশ্যই স্টিম পাওয়ার করা উচিত। বর্তমানে স্টিম মার্কেট খুব একটা ভালো নেই। তবুও আমাদেরকে নিজের ক্ষুদ্র সঞ্চয় থেকে স্টিম পাওয়ার বৃদ্ধি করতে হবে। কারণ এই ক্ষুদ্র ক্ষুদ্র স্টিম পাওয়ার বৃদ্ধি একসময় আমাদের অনেক উপকারে আসবে। তাই আমাদের সব সময় চেষ্টা করতে হবে নিজের ওয়ালেট আরো বেশি সমৃদ্ধশালী করা। সেই সাথে আরো বেশি সক্ষমতা বৃদ্ধি করা। আমরা যত বেশি স্টিম পাওয়ার বৃদ্ধি করবো আমাদের সক্ষমতা তত বেশি বৃদ্ধি পাবে। নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য অবশ্যই স্টিম পাওয়ার বৃদ্ধি করতে হবে। তাই আমি আমার ক্ষুদ্র প্রচেষ্টায় স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। আশা করছি আমার এই ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টাই এক সময় আমাকে আরো সফলতার দিকে এগিয়ে নিয়ে যাবে। আমি মনে করি সফলতার মূল হল নিজের ইচ্ছাশক্তি এবং লক্ষ্য নির্ধারণ। তাই আমরা যদি এই প্লাটফর্মে নিজেকে সফল হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই তাহলে অবশ্যই স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজেকে সফলতার পথে এগিয়ে নিয়ে যেতে হবে। তবেই আমরা এই স্টিমিট প্লাটফর্মে নিজের অবস্থান তৈরি করতে পারবো। আপনারা সবাই দোয়া করবেন আমি যেন আমার অবস্থান ধরে রাখতে পারি এবং স্টিম পাওয়ার বৃদ্ধির করে সফলতার পথে অগ্রসর হতে পারি।

💎15 স্টিম পাওয়ার বৃদ্ধি💎

Picsart_22-08-13_18-50-18-172.jpgImage Made by: Picsart apps


স্টিমিট প্লাটফর্মে আমরা যদি আমাদের ভবিষ্যৎ ভালো করতে চাই তাহলে অবশ্যই উচিত নিজেকে আরো বেশি সমৃদ্ধশালী করে তোলা এবং নিজের ওয়ালেট অনেক বেশি শক্তিশালী করে তোলা। তবেই আমাদের ভবিষ্যৎ আরো ভালো হবে এবং আমরা এই স্টিমিট প্ল্যাটফর্ম থেকে অনেক ভালো কিছু উপহার পাবো।

↘️ সিজন-২ এর 15 স্টিম পাওয়ার বৃদ্ধির স্ক্রীনশটগুলো নিচে দেওয়া হলো: ↙️

পাওয়ার বৃদ্ধির পূর্বে আমার ওয়ালেটে মোট ছিল =2462.695 এসপি।👇

IMG_20220813_185348.jpg


পাওয়ার বৃদ্ধি করার মুহূর্ত👇:

IMG_20220813_185431.jpg


পাওয়ার বৃদ্ধি করার পর আমার ওয়ালেটে বর্তমান রয়েছে মোট =2477.695 এসপি।👇

IMG_20220813_185515.jpg


আমি স্টিমিট প্ল্যাটফর্মকে ভালোবাসি এবং নিজের অবস্থানকে আরো বেশি শক্তিশালী করতে চাই। তাই স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি এবং এভাবেই এগিয়ে যাবো ইনশাল্লাহ।

#welovepowerups


f82b22f9-8ba1-4faa-94e8-4250452f3e5b.jpeg


Logo.png


💟ধন্যবাদ সকলকে।💟

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ আমাদের প্রতিটি ইউজারের জন্য অনেক গুরুত্বপূর্ণ বিষয়। আপনি অসাধারণ ভাবে ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ দেখে নতুনরা শিখবে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাই আপনার তো অনেক এসপি আজকে আপনি আবারও ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন ৷এভাবেই এগিয়ে যান ৷শুভকামনা অবিরাম

 2 years ago 

পাওয়ার আপ বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। সর্বপ্রথম নিজেকে একজন ভালো ব্লগার হিসেবে প্রমাণ করতে হলে পাওয়ার আপ করা অত্যন্ত প্রয়োজন। আপনি এই সপ্তাহে আমাদের মাঝে ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

নিজের সক্ষমতা বৃদ্ধির উদ্দেশ্যে এই সপ্তাহে আপনি ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া এগিয়ে যান।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। যত বেশি পাওয়ার করা যাবে ততবেশি বেশি নিজের সক্ষমতা বৃদ্ধি পাবে। আর ঠিকই বলেছেন ভাইয়া দীর্ঘমেয়াদি পরিকল্পনার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। এত গুরুত্বপূর্ণ একটি বিষয় নিয়ে পোস্ট করে আমাদের মাঝে সচেতনতা বৃদ্ধি করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

গুটি গুটি পায়ে এগিয়ে চলতে চলতে অনেক দূর অব্দি চলে এসেছেন। এখন আপনার ওয়ালেটে ভালো অংকের একটি পাওয়ার দেখতে পেলাম। এভাবেই নিয়মিত পাওয়ার আপ করতে থাকলে খুব শীঘ্রই আপনি আপনার কাঙ্খিত রক্ষে পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই আমাদের উচিত প্রতিনিয়ত পাওয়ার আপের ধারাবাহিকতায় এভাবেই ধরে রাখা। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল প্রিয় ভাইয়া।

 2 years ago 

আপনি আজ ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে আমার খুবই ভালো লাগলো। আমিও মাঝেমধ্যে অল্প পরিমাণ স্টিম পাওয়ার আপ করে থাকি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এভাবেই প্রতিনিয়ত অল্প অল্প করে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আপনার অবস্থান শক্ত করবেন বলে আশা রাখি শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59605.49
ETH 2607.69
USDT 1.00
SBD 2.42