DIY Event-এসো নিজে করি ||- প্রেমিক প্রেমিকার রোমান্টিক চিত্র অঙ্কন 💑 || @shopon700 [১০% লাজুক খ্যাঁকের জন্য]

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।



বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সৃষ্টিকর্তার অশেষ কৃপায় সকলে সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি। আমি @shopon700 🇧🇩 বাংলাদেশ থেকে। আজ আমি প্রেমিক প্রেমিকার রোমান্টিক মুহূর্তের একটি চিত্র অঙ্কন আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি। প্রেমিকের হাতের উপর প্রেমিকার হাত এ যেন এক অন্যরকম মুহূর্ত। আর এই সুন্দর মুহূর্তটি আমি আমার অঙ্কনের মাধ্যমে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি।



প্রেমিক প্রেমিকার রোমান্টিক চিত্র অঙ্কন:

IMG20211106142645.jpg
Cemera: Oppo-A12.



প্রেমিক প্রেমিকার রোমান্টিক চিত্র অঙ্কন করতে আমার খুব ভালো লাগে। আমার এই ভাললাগা থেকে আজ আমি একটি চিত্র অঙ্কন করেছি। প্রেমিক প্রেমিকার হাতের একটি চিত্রের মাধ্যমে তাদের মনের ভালোবাসা তুলে ধরার চেষ্টা করেছি। প্রেমিকার হাতে প্রেমিক হাত রাখলে যেন পৃথিবীতে এক স্বর্গ খুঁজে পায় তারা। সেই মুহুর্তে ভালোবাসার মাঝে স্বপ্নের সাগরে ভাসতে থাকে তারা দুজনে। পৃথিবীর হাজারো প্রেমিক-প্রেমিকা তাদের জীবনের প্রকৃত সুখ খুঁজে পায় যখন পাশাপাশি বসে হাতে হাত রেখে নিজেদের মনের কথাগুলো একজন আরেকজনকে বলতে পারে। একজনের হাত আরেকজনের হাতে রেখে তারা এই বিশ্বকে জয় করতে চায়। প্রেমের সাগরে ভেসে ভেসে সারাটা জীবন কাটাতে চায়। আর সেই সুন্দর মুহূর্তটি আমি আমার অঙ্কন চিত্রের মাধ্যমে তুলে ধরেছি।



প্রেমিক প্রেমিকার রোমান্টিক চিত্র অঙ্কন করতে যেসকল উপকরণের প্রয়োজন এবং আমি যেভাবে এই সুন্দর চিত্রটি তৈরি করেছি তা নিচে ধাপে ধাপে আলোচনা করলাম।



প্রয়োজনীয় উপকরণসমূহ:

১) সাদা আর্ট পেপার
২) পেন্সিল(২বি ও ৪বি)
৩) রং পেন্সিল
৪) রাবার
৫) টিস্যু পেপার
৬) স্কেল

IMG20211106125513.jpg
Cemera: Oppo-A12.



প্রেমিক প্রেমিকার রোমান্টিক চিত্র অঙ্কনের ধাপসমূহ:

💖ধাপ-১💝

IMG20211106130012.jpg
Cemera: Oppo-A12.



প্রেমিক প্রেমিকার রোমান্টিক চিত্র অঙ্কন করতে প্রথমে আমি একটি সাদা আর্ট পেপার নিয়েছি। এরপর পেন্সিল দিয়ে একটি লাভ চিহ্ন বড় করে অঙ্কন করেছি। এই চিহ্নটি হচ্ছে আমাদের ভালোবাসার প্রতীক চিহ্ন । আমি যেহেতু প্রেমিক প্রেমিকার রোমান্টিক চিত্র অঙ্কন করতে যাচ্ছি তাই এই চিত্রটি আরও বেশি আকর্ষণীয় করার জন্য ভালোবাসার প্রতীক চিহ্ন দিয়ে বর্ডার করে নিয়েছি।



💖ধাপ-২💝

IMG20211106130537.jpg
Cemera: Oppo-A12.



ভালোবাসার প্রতীক চিহ্নের মাঝখানে ধীরে ধীরে হাতের আঙ্গুল অঙ্কন করার চেষ্টা করেছি। প্রথমে হাতের একটি আঙ্গুল অঙ্কন থেকে শুরু করে হাতের চিত্র অঙ্কন শুরু করেছি।



💖ধাপ-৩💝

IMG20211106130823.jpg
Cemera: Oppo-A12.



এভাবে আমি ধীরে ধীরে পেন্সিল দিয়ে একটি হাতের চিত্র অঙ্কন করেছি। খুব সাবধানতার সাথে ধীরে ধীরে পেন্সিল দিয়ে হাতের চিত্র অঙ্কন করেছি। আমি প্রথমে ছেলেটির হাতের চিত্র অঙ্কন করেছি।



💖ধাপ-৪💝


IMG20211106131201.jpg
Cemera: Oppo-A12.

IMG20211106131557.jpg
Cemera: Oppo-A12.



ছেলেটির হাতের চিত্র অঙ্কন করা হয়ে গেলে এবার মেয়েটির সুন্দর হাত অঙ্কন করার জন্য ধীরে ধীরে হাতের চিত্রটি অঙ্কন করেছি।



💖ধাপ-৫💝

IMG20211106131837.jpg
Cemera: Oppo-A12.

IMG20211106132120.jpg
Cemera: Oppo-A12.



হাতের চিত্র অঙ্কন করা হয়ে গেলে এবার আমি হাতের চিত্রটি ফুটিয়ে তোলার জন্য ৪বি পেন্সিল ব্যবহার শুরু করেছি। চিত্রটির কিছু অংশ প্রথমে গাঢ় করেছি।



💖ধাপ-৬💝

IMG20211106132424.jpg
Cemera: Oppo-A12.

IMG20211106132933.jpg
Cemera: Oppo-A12.



একইভাবে আমি দুটি হাতের অংশই পেন্সিল দিয়ে গাঢ় করেছি। আমি ধীরে ধীরে সম্পূর্ণ অংশে ৪বি পেন্সিল দিয়ে গাঢ় করেছি।



💖ধাপ-৭💝

IMG20211106133211.jpg
Cemera: Oppo-A12.



আমার অঙ্কন করা চিত্রটি আরও বেশি আকর্ষণীয় করে তোলার জন্য দুই হাতের নিচের অংশে ভালোবাসার প্রতীক হিসেবে লাভ লেখাটি ইংরেজিতে লিখেছি।



💖ধাপ-৮💝

IMG20211106133805.jpg
Cemera: Oppo-A12.

IMG20211106133857.jpg
Cemera: Oppo-A12.



ছেলে ও মেয়েটির হাত ফুটিয়ে তোলার জন্য প্রথমে ছেলেটির শার্টের হাতার অংশ তৈরি করেছি। এরপর মেয়েটির জামার হাতার অংশ ও হাতের চুরি অঙ্কন করেছি।



💖ধাপ-৯💝

IMG20211106134050.jpg
Cemera: Oppo-A12.

IMG20211106134220.jpg
Cemera: Oppo-A12.



প্রেমিক প্রেমিকার রোমান্টিক চিত্র দারুন ভাবে ফুটিয়ে তোলার জন্য এবার আমি রং পেন্সিল প্রস্তুত করেছি। প্রেমিকার হাতের চিত্রটি সুন্দর করার জন্য নখের অংশে রং পেন্সিল ব্যবহার করেছি।



💖ধাপ-১০💝

IMG20211106134440.jpg
Cemera: Oppo-A12.

IMG20211106140055.jpg
Cemera: Oppo-A12.



শার্ট ও জামার অংশে রং পেন্সিল ব্যবহার করে রঙিন করে তুলেছি। এবং বিভিন্ন রঙের চুড়ি অঙ্কন করার চেষ্টা করেছি।



💖ধাপ-১১💝

IMG20211106140504.jpg
Cemera: Oppo-A12.



আমার অঙ্কিত প্রেমিক প্রেমিকার রোমান্টিক চিত্রটি দারুন ভাবে ফুটিয়ে তোলার জন্য আরো কিছু অংশে রং পেন্সিলের ব্যবহার করেছি।



💖শেষ ধাপ💝

IMG20211106140836.jpg
Cemera: Oppo-A12.

IMG20211106141028.jpg
Cemera: Oppo-A12.



দারুণভাবে অঙ্কন করা হয়ে গেলে এবার পেন্সিল স্কেচ করার চেষ্টা করেছি। সাবধানতার সাথে পেন্সিল স্কেচ করেছি। এভাবে সম্পূর্ণ অংশে পেন্সিল স্কেচ করেছি। এরপর হালকা ভাবে সম্পূর্ণ অংশে টিসু দিয়ে মুছে নিয়েছি।



💖 উপস্থাপন 💝:

IMG20211106142642.jpg
Cemera: Oppo-A12.

IMG20211106143617.jpg
Cemera: Oppo-A12.



প্রেমিক প্রেমিকার রোমান্টিক চিত্র অঙ্কন করা শেষ হলে আপনাদের মাঝে শেয়ার করেছি। প্রেমিক ও প্রেমিকার একটি সুন্দর রোমান্টিক মুহূর্তের চিত্র অঙ্কন করতে আমার খুবই ভালো। আমি খুব ধীরে ধীরে এবং অনেক যত্ন সহকারে এই চিত্রটি অঙ্কন করেছি।



আমার অঙ্কিত প্রেমিক প্রেমিকার রোমান্টিক মুহূর্তের এই সুন্দর চিত্রটি যদি আপনাদের ভালো লাগে তাহলে উপরের পদ্ধতিগুলোর অনুসরণ করে এই চিত্রটি অঙ্কন করতে পারেন।

🥀ধন্যবাদ সকলকে।🌷

Sort:  
 3 years ago 

ভাইয়া আপনার প্রেমিক প্রেমিকার রোমান্টিক চিত্র অঙ্কন টি খুব সুন্দর হয়েছে। আপনি খুব সুন্দর করে দু'টি মানুষের মনের মিল হাতের মিলের মাধ্যমে ফুটিয়ে তুলেছেন।
ঠিকই বলেছেন প্রেমিক প্রেমিকার হাতে হাত রাখলে যেন পৃথিবীতে স্বর্গ খুঁজে পায়। আপনি খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন আপনার আর্টের প্রতিটি ধাপ। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি আর্ট আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 3 years ago 

এত সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

আপনার তৈরি এই রোমান্টিক চিত্র টি অনেক সুন্দর হইছে।আপনি অনেক সুন্দর ভাবে এটি উপস্থাপন করেছেন এবং রমানক্টিক মুহূর্ত টা অনেক সুন্দর ভাবে আপনার চিত্র মাঝে উপস্হাপন করেছেন।ধন্যবাদ এত ভালো রোমান্টিক চিত্র আমদের মাঝে উপহার দ্বার জন্য।

 3 years ago 

মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।🌹

 3 years ago 

পেন্সিল দিয়ে প্রেমিক-প্রেমিকার রোমান্টিক হাতের অঙ্কনটি সুন্দর হয়েছে ভাইয়া। ধাপে ধাপে সুন্দর করে বর্ননা দিয়েছেন যেটা আমার কাছে ভালো লেগেছে।

 3 years ago 

মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ।

 3 years ago 

প্রেমিক প্রেমিকার রোমান্টিক দৃশ্যটি আমার কাছে খুবই ভালো লেগেছে, আপনি খুবই সুন্দর ভাবে আপনার নিপুণ হাতে প্রেমিক-প্রেমিকা মনমুগ্ধকর অংকনটি করেছেন, খুবই সুন্দর ভাবে ব্যাখ্যা প্রদান করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

খুব সুন্দর একটি মন্তব্য করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

প্রেমিক প্রেমিকার রোমান্টিক চিত্র অঙ্কন করেছেন দেখতে অনেক সুন্দর হয়েছে। নিখুঁত ভাবে অংকন করেছেন। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

 3 years ago 

এত সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

সিংগেল থেকেও এমন চিত্র দেখলে বুকটা ফেটে যায় ভাই😁😬😬😬

যাইহোক অংকন টা ভালো লেগেছে ভাই আর খুব সুন্দর নিখুত ভাবে করেছেন।

প্রতিটা ধাপ সুন্দর ভাবে গুছিয়ে উপস্থাপন করেছেন শুভ কামনা রইলো।

 3 years ago 

দোয়া করি খুব শীঘ্রই সিঙ্গেল থেকে ডাবল হয়ে যান 😁। আর এত সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

প্রেমিক প্রেমিকার রোমান্টিক দৃশ্য আপনি অঙ্কন করেছেন।। সত্যি অনেক ভালো লাগলো। প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে আমাদের মাঝে তুলে ধরেছেন। খুবই পছন্দের অংকনটি আমার এবং আপনার উপস্থাপনা বরাবরই অনেক ভালো হয়

 3 years ago 

এত সুন্দর একটি মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

অসম্ভব সুন্দর ছিলো আপনার এই প্রমিক প্রেমিকার আকা ছবিটি।

খুব সুন্দর ভাবে উপাস্থপনা করেছেন, শুভকামনা রইলো ভাই

 3 years ago 

মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনি খুবই সুন্দর আর্ট করেছেন। আপনার প্রেমিক প্রেমিকার রোমান্টিক চিত্রটি আমার কাছে খুবই ভালো লেগেছে। প্রতিটি ধাপ আপনি নিখুঁতভাবে তুলে ধরেছেন ।যেটি দেখে খুব সহজেই বোঝা যাচ্ছে আপনি কিভাবে আর্ট টি করেছেন ।ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ আপু।

 3 years ago 

রোমান্টিকতা ও ভালোবাসা খুব গভীরভাবে ফুটে উঠেছে আপনার চিত্রকর্মে। ধন্যবাদ শেয়ার করে নেয়ার জন্য এবং শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 67768.16
ETH 3769.63
USDT 1.00
SBD 3.48