একটি রোমান্টিক কাপলের পেইন্টিং❤️||[১০% লাজুক খ্যাঁকের জন্য]

in আমার বাংলা ব্লগ2 years ago

ঈদ মোবারক


বন্ধুরা, কেমন আছেন সবাই? আমি @shopon700 🇧🇩 বাংলাদেশ থেকে। সবাইকে জানাচ্ছি ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক। আজ আমি আপনাদের মাঝে একটি পেইন্টিং শেয়ার করতে চলে এসেছি। পেইন্টিং করতে আমার ভালো লাগে। তবে কয়েকদিন থেকে গ্রামের বাসায় আসার পরে পেইন্টিং করার খুব একটা সময় হয়ে উঠেনি। তাই আজকে আমি যখন পেইন্টিং করার চেষ্টা করলাম তখন দেখতে পেলাম পেইন্টিং করার জন্য প্রয়োজনীয় সব উপকরণ গুলো আমার কাছে নেই। তবুও আমি চেষ্টা করেছি একটি সুন্দর পেইন্টিং তৈরি করার জন্য। আমি জানিনা আমার শেয়ার করা পেইন্টিং আপনাদের কাছে কেমন লাগবে তবে আমি চেষ্টা করেছি এই পেইন্টিং তৈরি করার জন্য।

একটি রোমান্টিক কাপলের পেইন্টিং:

Document 5_1.jpgCemera: Oppo-A12.


একটি রোমান্টিক কাপলের পেইন্টিং করতে আমার ভালো লেগেছে। ঈদের সময় বাসায় অনেক মেহমান এসেছে। আমি আমার এই ব্যস্ততার মাঝেও একটি পেইন্টিং করার চেষ্টা করেছি। হয়তো আজকের পেইন্টিং খুব একটা ভালো হয়নি। কারণ আজকে খুবই ব্যস্ততার মধ্যে দিয়ে সময় কাটছিল বাসা ভর্তি মেহমান ছিল। তার মাঝেই আমি কোনরকমে এই পেইন্টিংটি সম্পন্ন করেছি। তাই হয়তো এই পেইন্টিংটি খুবই নিখুঁত ভাবে তৈরি করতে পারিনি। রোমান্টিক কাপলের পেইন্টিং করার চেষ্টা করেছি। আশা করছি আমার এই পেইন্টিং আপনাদের কাছে ভালো লাগবে।

প্রয়োজনীয় উপকরণসমূহ:

  • আর্ট পেপার।
  • পোস্টার রং।
  • তুলি।
  • পানি।
  • মাসকিং টেপ।
  • পেন্সিল।

IMG20220504112812.jpgCemera: Oppo-A12.


একটি রোমান্টিক কাপলের পেইন্টিং তৈরির ধাপসমূহ:

♥️ধাপ-১:♥️

IMG20220504114037.jpgCemera: Oppo-A12.

IMG20220504114408.jpgCemera: Oppo-A12.


একটি রোমান্টিক কাপলের পেইন্টিং করার জন্য প্রথমে একটি আর্ট পেপার নিয়েছি। এরপর আর্ট পেপারের চারপাশে মাসকিং টেপ লাগিয়েছি। হালকা আকাশী রংয়ের ব্যবহার করেছি।

♥️ধাপ-২:♥️

IMG20220504120035.jpgCemera: Oppo-A12.

IMG20220504122317.jpgCemera: Oppo-A12.


এবার সামান্য পরিমাণে কালো রং, সাদা রং ও নীল রং নিয়েছি। এবার সব গুলো রং একত্রে মিক্স করেছি। মিক্স করার পর একটি অন্য রকম কালার তৈরি হয়েছে। আমি চেষ্টা করেছি আকাশের সৌন্দর্য ফুটিয়ে তোলার জন্য।

♥️ধাপ-৩:♥️

IMG20220504123730.jpgCemera: Oppo-A12.


এবার আমি সুন্দর ভাবে চাঁদের পেইন্টিং করেছি। চাঁদের পেইন্টিং করতে আমার ভালো লেগেছে। সাদা রং দিয়ে চাঁদের পেইন্টিং করার চেষ্টা করেছি।

♥️ধাপ-৪:♥️

IMG20220504124522.jpgCemera: Oppo-A12.

IMG20220504124959.jpgCemera: Oppo-A12.


চাঁদের পেইন্টিং করা হয়ে গেলে এবার রোমান্টিক কাপলের পেইন্টিং করার জন্য প্রথমে পেন্সিল দিয়ে অঙ্কন করে নিয়েছি। এরপর ঘাস ফুলের গাছ অঙ্কন করেছি।

♥️ধাপ-৫:♥️

IMG20220504125153.jpgCemera: Oppo-A12.

IMG20220504125941.jpgCemera: Oppo-A12.


এবার আমি আমার এই পেইন্টিং সুন্দর করার জন্য প্রথমে মেয়েটির চিত্র অঙ্কনের চেষ্টা করেছি। মেয়েটির চিত্র অঙ্কন করার জন্য কালো রং ব্যবহার করেছি। আমি অনেক সাবধানতার সাথে মেয়েটির চিত্র সুন্দরভাবে অঙ্কন করেছি।

♥️ধাপ-৬:♥️

IMG20220504130509.jpgCemera: Oppo-A12.


এবার আমি আমার পেইন্টিং সুন্দরভাবে তৈরি করার জন্য ও রোমান্টিক কাপলের অপরূপ সৌন্দর্য ফুটিয়ে তোলার জন্য এবার ছেলেটি মেয়েটিকে প্রপোজ করছে এরকম একটি পেইন্টিং তৈরি করার চেষ্টা করেছি।

♥️ধাপ-৭:♥️

IMG20220504131320.jpgCemera: Oppo-A12.

IMG20220504132430.jpgCemera: Oppo-A12.


আমার এই পেইন্টিং দেখতে আরো বেশি সুন্দর করার জন্য এবার ঘাস ও ঘাস ফুলের চিত্র অঙ্কন করেছি। ঘাস ও ঘাস ফুলের চিত্র অঙ্কন করার ফলে আমার এই পেইন্টিং দেখতে আরো বেশি সুন্দর হয়েছে।

♥️ধাপ-৮:♥️

IMG20220504134134.jpgCemera: Oppo-A12.

IMG20220504135447.jpgCemera: Oppo-A12.


এবার ধীরে ধীরে নিচের দিকে ছোট ছোট ঘাস অঙ্কন করেছি ও আরো কিছু অংশ অঙ্কন করার মাধ্যমে আকাশের চিত্র সুন্দর করেছি। এরপর অনেক সুন্দর ভাবে ছোট ছোট তারা অঙ্কন করেছি। তারা ভরা রাতের প্রকৃতি দেখতে অনেক ভালো লাগে। তাই আমি আমার পেইন্টিং সুন্দর করার জন্য ছোট ছোট তারা অঙ্কন করেছি।

♥️ শেষ ধাপ:♥️

IMG20220504135730.jpgCemera: Oppo-A12.


আমার পেইন্টিং তৈরি করা হয়ে গেলে এবার চারপাশের মাসকিং টেপ সুন্দর ভাবে তুলে নিয়েছি। এভাবে আমি আমার এই পেইন্টিং তৈরি করেছি।

♥️ উপস্থাপন:♥️

Document 3_1.jpgCemera: Oppo-A12.


একটি রোমান্টিক কাপলের পেইন্টিং করতে আমার অনেক ভালো লেগেছে। আমি মাঝে মাঝেই পেইন্টিং করি এটা আপনার সকলেই জানেন। তাই আজকে আমি এই পেইন্টিং করে আপনাদের মাঝে শেয়ার করেছি আশা করছি সকলের কাছে ভালো লেগেছে। ব্যস্ততার মাঝেও একটুখানি সময় বের করে আমি এই পেইন্টিং করার চেষ্টা করেছি। তাই কোন প্রকার ভুল ত্রুটি হলে দয়া করে সবাই ক্ষমাসুলভ দৃষ্টিতে দেখবেন।

আমার এই পেইন্টিং যদি আপনাদের কাছে ভালো লাগে তাহলে উপরের পদ্ধতি অনুযায়ী এই সুন্দর পেইন্টিং তৈরি করতে পারেন। আশা করি সকলের কাছে ভালো লেগেছে।


🥀ধন্যবাদ সকলকে।🥀

Sort:  
 2 years ago 

একটি রোমান্টিক কাপলের পেইন্টিং করেছেন দেখতে অসাধারণ হয়েছে। ইউনিক আইডিয়া ছিলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আমার পেইন্টিং দেখে আপনি মুগ্ধ হয়েছেন জেনে খুবই ভালো লাগলো ভাইয়া। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। সেই সাথে আপনার জন্যও শুভকামনা রইলো।❣️❣️

 2 years ago 

ভাইয়া আপনার অঙ্কন পেন্টিং আমার কাছে দারুণ লেগেছে ৷ অসাধারণ ভাবে ছবিটি ফুটিযে তুলেছেন ৷ ধন্যবাদ এতো সুন্দর একটি পেন্টিং তৈরি করে আমাদের মাঝে সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য ৷ আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

আমার পেইন্টিং আপনার কাছে দারুন লেগেছে জেনে খুবই খুশি হলাম ভাইয়া। এত সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। আপনার জন্যও শুভকামনা রইলো।💖💖💖

 2 years ago 

বাহার ভাই আপনি খুব সুন্দর একটা রোমান্টিক কাপল এর পেন্টিং আমাদের মাঝে শেয়ার করেছেন। বেশ ভালো ছিল। প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এবং আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ আপু। আপনার জন্যও শুভেচ্ছা রইলো।🌷🌷

 2 years ago 

ভাইয়া, প্রয়োজনীয় সামগ্রী না থাকলেও আপনি খুবই চমৎকার একটি পেইন্টিং তৈরি করতে সক্ষম হয়েছেন। একটি রোমান্টিক কাপলের পেইন্টিং দেখতে অসম্ভব সুন্দর লাগছে। আর আপনার দক্ষতার কথা নতুন করে বলার কিছুই নেই, কেননা বরাবরই আপনি খুবই সুন্দর সুন্দর পেইন্টিং গুলো আমাদের মাঝে উপহার দিয়ে যাচ্ছেন। একটি রোমান্টিক কাপলের পেইন্টিং আপনি কিভাবে সম্পন্ন করেছেন তার প্রতিটি ধাপ তুলে ধরার জন্য অনেক অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

প্রশংসনীয় ও উৎসাহমূলক মন্তব্য করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো।💝💝💝

 2 years ago 

ওয়াও ভাইয়া, একটি রোমান্টিক কাপলের পেন্টিং দেখতে দারুণ লাগছে। পেইন্টিং তৈরি করার সামগ্রী গুলো না থাকার কারণে আপনি অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। একেই বলে দক্ষতা, সত্যি ভাইয়া আপনার দক্ষতা আছে বলে এত সুন্দর পেইন্টিং তৈরি করেছেন। আপনি সব সময় সুন্দর পেইন্টিং তৈরি করে আমাদেরকে উপহার দিয়েছেন। ধন্যবাদ

 2 years ago 

আমার পেইন্টিং আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম আপু। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভেচ্ছা রইলো।🌷🌷

 2 years ago 

রোমান্টিক কাপলের এর পেইন্টিং দেখতে পেয়ে মুগ্ধ হয়ে গেলাম। সত্যি অসাধারণ পেইন্টিং করেছেন। আপনার পেইন্টিং উপস্থাপনা আমার খুবই ভালো লেগেছে। বিশেষ করে সুন্দরভাবে উপস্থাপন দেখে খুবি ভালো লাগছে।

 2 years ago 

আমার পেইন্টিং এবং উপস্থাপনা আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম ভাইয়া। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো।❣️❣️❣️

 2 years ago 

পেইন্টিং টি সত্যিই অসাধারন হয়েছে। আমার কাছে আপনার পেইন্টিং গুলো খুবই ভালো লাগে। আপনি খুব সুন্দরভাবে অঙ্কন করেছেন। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর পেইন্টিং আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার পেইন্টিং গুলো আপনার কাছে ভালো লাগে এটা জেনে খুবই খুশি হলাম আপু। এত সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। আপনার জন্যও শুভকামনা রইলো।🌷🌷🌷

 2 years ago 

আপনার পেইন্টিং সবসময়ই ভালো হয়।
আজকের পেইন্টিং সুন্দর ছিল।
শুভ কামনা রইল আপনার জন্য 💌

 2 years ago 

সুন্দর সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ ভাইয়া। সেই সাথে আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো।💖💖

 2 years ago 

আপনার পেইন্টিং করার সামগ্রী গুলো সব সময় একটি ব্যাগে রাখবেন কোথাও বেড়াতে গেলে সেগুলো সাথে নিয়ে যাবেন, তাহলে কোথাও বেড়াতে গেলে পেইন্টিং করার জরুরি সামগ্রীগুলো হাতের কাছেই পাবেন।

ভাইয়া আপনার করা পেইন্টিং গুলো দেখতে সত্যিই খুবই সুন্দর হয়। খুবই নিখুঁতভাবে আপনি আপনার পেইন্টিং গুলো সম্পন্ন করেন যা আমার কাছে খুবই ভালো লাগে। আপনার করা এই পেইন্টিংটিও আমার কাছে খুবই ভালো লেগেছে। ধন্যবাদ ❤️

 2 years ago 

এরপর কোথাও বেড়াতে গেলে অবশ্যই আমার পেইন্টিংয়ের সামগ্রীগুলো সাথে নিয়ে যাব ভাইয়া। আমার পেইন্টিং আপনার কাছে খুবই ভালো লেগেছে জেনে খুশি হলাম ভাইয়া। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ।💓💓💓

 2 years ago 

আকাশে চাঁদ, তারা, চারদিকে চাঁদ এর আলো সব মিলিয়ে সুন্দর একটা পরিবেশ সৃষ্টি হয়েছে।
চাঁদনী রাতে কপোত, কপোতিকে প্রেম নিবেদন করছে মনে হচ্ছে। খুব সুন্দর লাগছে দৃশ্যটি। এই সুন্দর পেইন্টিং টি করার প্রতিটি ধাপ আপনি আমাদের সাথে শেয়ার করেছেন। রোমান্টিক কাপলের পেইন্টিং টি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ আপু। সেই সাথে আপনার জন্য শুভকামনা ও শুভেচ্ছা রইলো।🌹🌹

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32