50 STEEM POWER UP || টার্গেট ডিসেম্বর সিজন-২ || 💎সপ্তাহ-১২💎 [10% shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।


বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলে আল্লাহর অশেষ রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আমি @shopon700 বাংলাদেশ থেকে। আজ আমি আমার স্টিম পাওয়ার বৃদ্ধির একটি পোস্ট আপনাদের মাঝে উপস্থাপন করতে যাচ্ছি। আমাদের নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য এবং নিজেকে অনেক বেশি সমৃদ্ধশালী করার জন্য স্টিম পাওয়ার বৃদ্ধি করা অনেক গুরুত্বপূর্ণ। স্টিম পাওয়ার বৃদ্ধি করা মানেই হচ্ছে নিজের ওয়ালেট আরো বেশি সমৃদ্ধশালি এবং শক্তিশালী করা। আমার বাংলা ব্লগ কমিউনিটির চলমান পাওয়ার বৃদ্ধির প্রতিযোগিতায় অংশগ্রহণ করার মাধ্যমে আমিও আমার ওয়ালেটের পাওয়ার বৃদ্ধি করার জন্য ৫০ স্টিম পাওয়ার আপ করেছি। আমি চেষ্টা করছি আমার এই পাওয়ার আপের মাধ্যমে ধীরে ধীরে ডলফিন ক্যাটাগরিতে পৌঁছানোর। আমি এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদী কাজ করতে চাই। এজন্য আমি পাওয়ার আপ করে চলেছি। এই প্লাটফর্মে নিজের ভবিষ্যৎ ভালো করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। আমি আমার একটি নির্দিষ্ট লক্ষ্য নির্ধারণ করেছি এবং সেই অনুযায়ী এগিয়ে যাচ্ছি। আশা করছি আমি নির্দিষ্ট সময়ের মধ্যে আমার লক্ষ্য পূরণ করতে সক্ষম হবো। আমার লক্ষ্য পূরণের জন্য আজও আমি ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। এভাবেই আমি আমার লক্ষ্য পূরণে এগিয়ে যাবো। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন খুব শীঘ্রই আমার লক্ষ্য পূরণ করতে পারি এবং নিজেকে সমৃদ্ধশালি করতে পারি।

💎৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি💎

IMG_20220404_175840.jpgCemera: Oppo-A12. (Photo Edited)


স্টিমিট প্লাটফর্মে নিজেদের অবস্থান তৈরি করার জন্য প্রত্যেক ইউজারের উচিত নিজের স্টিম পাওয়ার বৃদ্ধি করা। তবেই এই প্ল্যাটফর্মে নিজেকে আরও বেশি শক্তিশালী করতে পারবে এবং সফল হতে পারবে। আমিও আমার সফলতার জন্য স্টিম পাওয়ার বৃদ্ধি করে চলেছি এবং নিজের ওয়ালেটের সক্ষমতা বৃদ্ধি করছি। আমি আমার ওয়ালেট সমৃদ্ধশালী করার জন্য নির্দিষ্ট লক্ষ্য নিয়েছি। আর সেই লক্ষ্য পূরণের পথে এগিয়ে যাচ্ছি। আমি ডিসেম্বর মাসের মধ্যে মোট ৫০০০ এসপি পূর্ণ করার টার্গেট নিয়েছি। আশা করছি আমি সফলতা অর্জন করতে সক্ষম হবো।

↘️ ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধির স্ক্রীনশটগুলো নিচে দেওয়া হলো: ↙️

পাওয়ার বৃদ্ধির পূর্বে আমার ওয়ালেটে মোট ছিল =১৭২১.৫৮৩ এসপি।👇

IMG_20220404_174357.jpg


পাওয়ার বৃদ্ধি করার মুহূর্ত👇:

IMG_20220404_174111.jpg


পাওয়ার বৃদ্ধি করার পর আমার ওয়ালেটে বর্তমান রয়েছে মোট =১৭৭১.৫৮৩ এসপি।👇

IMG_20220404_174245.jpg


আমরা স্টিমিট প্ল্যাটফর্মকে ভালবাসি এবং আমরা আমাদের নিজেদের অবস্থানকে শক্তিশালী করতে চাই। তাই স্টিম পাওয়ার বৃদ্ধি করছি এবং এভাবেই এগিয়ে যাবো ইনশাল্লাহ।
#welovepowerups

💟ধন্যবাদ সকলকে।💟

Sort:  
 2 years ago 

আপনার ভবিষ্যৎ চিন্তাভাবনা দেখে অনেক ভাল লাগলো ভাইয়া।আমি আপনার সাথে এক মত পোষন করতেছি। শুভ কামনা রইল।

 2 years ago 

আমার সাথে একমত পোষন করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ ভাইয়া। সেই সাথে আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো। 💓💓💓

 2 years ago 

এই সপ্তাহের পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহন করে খুব ভালো এমাউন্টের স্টিম পাওয়ার আপ করছেন।আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন।পাওয়ার আপ মানেই শক্তি। ভালো ছিলো।এগিয়ে যান।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভাল লেগেছে। দীর্ঘমেয়াদী কাজ করার জন্য পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আপনি আপনার লক্ষ্যে অতি তাড়াতাড়ি পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো।

 2 years ago 

আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন ভাইয়া দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সহমত পোষণ এবং সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ আপু। আপনার জন্যও অনেক অনেক শুভকামনা রইলো।🥀🥀🥀

 2 years ago 

অনেক সুন্দর একটি উদ্বেগ নিয়েছেন ভাইয়া, পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে আমার খুবই ভালো লাগে, আপনার পাওয়ার আপ পোস্টি আরো অনেক মানুষের পাওয়ার আপ করার ইচ্ছে জাগাবে, শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago (edited)

এত সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। সেইসাথে আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।🌹🌹🌹

 2 years ago 

ভাই আপনি বেশ ভালো পরিমাণে স্টিম পাওয়ার আপ করেছেন। এভাবেই প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকলে খুব শীঘ্রই টার্গেট পূরণে সফল হবেন ইনশাআল্লাহ।
ধন্যবাদ আপনাকে পাওয়ার আপের পোস্ট টা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ ভাইয়া। সেই সাথে আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো।💝

 2 years ago (edited)

নিজের আইডির সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আপনি পাওয়ার আপ করছেন। বিষয়টি নিয়ে সবারই আমাদের ভাবা উচিৎ এবং নিয়মিত পাওয়ার আপ করা উচিত। টার্গেট ডিসেম্বর সিজন টু কে লক্ষ্য করে নিয়মিত পাওয়ার করছেন জেনে খুব ভালো লাগলো। এভাবে নিয়মিত পাওয়ার আপ করে খুব দ্রুত আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন এ প্রত্যাশা করি। অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া আমি যেন শীঘ্রই আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি। সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো। ❣️❣️❣️

 2 years ago 

চমৎকার ভাবে আপনি আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 2 years ago 

মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। আপনার জন্যও অনেক অনেক শুভকামনা রইলো।🌹🌹🌹

 2 years ago 

নিজস্ব ক্ষমতা বাড়িয়ে নিজেকে শক্ত অবস্থানে টিকিয়ে রাখার জন্য, প্রতিনিয়ত পাওয়ার আপ করে এগিয়ে যাচ্ছেন দেখে খুবই ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন এবং সবাইকে উৎসাহ দেওয়ার জন্য। ভালো থাকবেন সবসময়।

 2 years ago 

সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ ভাইয়া। সেই সাথে আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো। 💖 💝💖

 2 years ago 

আপনার জন্য ও অনেক দোয়া ও ভালোবাসা রইল এভাবেই এগিয়ে যান এই কামনা করি।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 67646.69
ETH 3790.48
USDT 1.00
SBD 3.50