ভালোবাসায় ভরা রঙিন মুহূর্তের পেইন্টিং❤️||[১০% লাজুক খ্যাঁকের জন্য]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।


বন্ধুরা, কেমন আছেন সবাই? আমি @shopon700 🇧🇩 বাংলাদেশ থেকে। পেইন্টিং করতে আমার ভালো লাগে। তাই আমি সময় পেলেই পেইন্টিং করি। আজকে আমি আমার অবসর সময়ে একটি পেইন্টিং করেছি। আজকে আমি ভালোবাসায় ভরা রঙিন মুহূর্তের একটি পেইন্টিং করেছি। রোমান্টিক কাপলের সেই সুন্দর মুহূর্ত আমি আমার পেইন্টিংয়ের মাঝে তুলে ধরার চেষ্টা করেছি। আশা করছি ভালোবাসায় ভরা রঙিন মুহূর্তের পেইন্টিং আপনাদের সকলের কাছে ভালো লাগবে।

ভালোবাসায় ভরা রঙিন মুহূর্তের পেইন্টিং:

IMG_20220507_201245.jpgCemera: Oppo-A12.


ভালোবাসায় ভরা রঙিন মুহূর্তের পেইন্টিং করতে আমার অনেক ভালো লেগেছে। রঙিন মুহূর্তের সৌন্দর্য আরো বাড়িয়ে তুলতে আমি আমার পেইন্টিং আরো বেশি সৌন্দর্য্যপূর্ণ করে তুলেছি। চাঁদনী রাত, আকাশে ছোট ছোট তারা সবকিছু মিলিয়ে তাদের এই মুহূর্ত আরো বেশি রঙিন হয়েছে। ভালোবাসায় ভরা রঙিন মুহূর্তের পেইন্টিং আপনাদের কাছে কেমন লেগেছে জানিনা তবে আমি চেষ্টা করেছি আমার মনের মাধুরী মিশিয়ে সুন্দর এই পেইন্টিং তৈরি করার জন্য। আশা করছি আমার এই পেইন্টিং সকলের কাছে অনেক ভালো লেগেছে।

প্রয়োজনীয় উপকরণসমূহ:

  • কার্টিজ পেপার।
  • পোস্টার রং।
  • তুলি।
  • পানি।
  • মাসকিং টেপ।
  • পেন্সিল।

IMG20220507154111.jpgCemera: Oppo-A12.


ভালোবাসায় ভরা রঙিন মুহূর্তের পেইন্টিং তৈরির ধাপসমূহ:

♥️ধাপ-১:♥️

IMG20220507154633.jpgCemera: Oppo-A12.

IMG20220507155203.jpgCemera: Oppo-A12.


ভালোবাসায় ভরা রঙিন মুহূর্তের পেইন্টিং করার জন্য প্রথমে একটি কার্টিজ পেপার নিয়েছি। এরপর কার্টিজ পেপারের চারপাশে মাসকিং টেপ লাগিয়েছি। এবার আমি আমার এই পেইন্টিং করার জন্য সুন্দরভাবে নীল রং দিয়েছি। নীল রং দিয়ে সম্পুর্ন কাগজটি রং করেছি।

♥️ধাপ-২:♥️

IMG20220507160025.jpgCemera: Oppo-A12.

IMG20220507160538.jpgCemera: Oppo-A12.


সম্পূর্ণ কাগজে রংয়ের ব্যবহার করা হয়ে গেলে এবার আমি একটি পেন্সিল নিয়েছি। পেন্সিলের সাহায্যে কাপলের চিত্র অঙ্কন করেছি। ছেলেটি মেয়েটির হাত ধরে আছে এরকম একটি চিত্র অঙ্কন করেছি। এরপর আমি একটি গাছের চিত্র অঙ্কন করেছি। গাছের চিত্র অঙ্কন করার পর একটি চাঁদ অঙ্কন করার জন্য সুন্দরভাবে গোল করে দাগ দিয়ে দিয়েছি।

♥️ধাপ-৩:♥️

IMG20220507160839.jpg

IMG20220507160935.jpgCemera: Oppo-A12.


এবার আমার এই পেইন্টিং আরো বেশি সুন্দর করার জন্য সাদা রং দিয়ে চাঁদ অঙ্কন করেছি। সাদা রং দিয়ে চাঁদ অঙ্কন করার ফলে এই পেইন্টিং দেখতে অনেক বেশী সুন্দর হয়েছে।

♥️ধাপ-৪:♥️

IMG20220507161519.jpgCemera: Oppo-A12.

IMG20220507162518.jpgCemera: Oppo-A12.


এবার ভালবাসায় ভরা রঙিন মুহূর্তের পেইন্টিং করার জন্য রোমান্টিক কাপলের চিত্র অঙ্কন করেছি। এই জন্য আমি কালো রংয়ের ব্যবহার করেছি। আমি চেষ্টা করেছি রোমান্টিক কাপলের রঙিন মুহূর্তের প্রতিচ্ছবি আপনার মাঝে ফুটিয়ে তোলার জন্য।

♥️ধাপ-৫:♥️

IMG20220507162945.jpgCemera: Oppo-A12.


এবার আমি ধীরে ধীরে নিচের দিকের অংশে কালো রং দিয়েছি। যাতে করে আমার এই পেইন্টিং দেখতে সুন্দর লাগে এবং আকর্ষণীয় লাগে।

♥️ধাপ-৬:♥️

IMG20220507163236.jpgCemera: Oppo-A12.

IMG20220507163526.jpgCemera: Oppo-A12.


এবার আমি আমার এই পেইন্টিংয়ের সৌন্দর্য বৃদ্ধি করার জন্য খুব সাবধানতার সাথে গাছের চিত্র অঙ্কন করেছি। আমি চেষ্টা করেছি ধীরে ধীরে গাছের ডালপালা গুলো অঙ্কন করার জন্য।

♥️ধাপ-৭:♥️

IMG20220507164005.jpgCemera: Oppo-A12.

IMG20220507164209.jpgCemera: Oppo-A12.


আমি ধীরে ধীরে গাছের ডালগুলো সুন্দরভাবে অঙ্কন করেছি। গাছের ডালগুলো অঙ্কন করা হয়ে গেলে এবার ঘাসের চিত্র অঙ্কন করেছি।

♥️ধাপ-৮:♥️

IMG20220507164448.jpgCemera: Oppo-A12.


এবার আমি আমার এই পেইন্টিং দেখতে অনেক বেশী সুন্দর করার জন্য ঘাস ফুল অঙ্কন করেছি। সাদা রং দিয়ে ছোট ছোট ঘাসফুলের চিত্র অঙ্কন করেছি।

♥️ধাপ-৯:♥️

IMG20220507173506.jpgCemera: Oppo-A12.

IMG_20220507_194127.jpgCemera: Oppo-A12.


এবার আমি আমার এই পেইন্টিং আরো বেশি সুন্দর করে তোলার জন্য আকাশের দিকের অংশে গাঢ় নীল রঙের ব্যবহার করেছি। এরপর যাদের চারপাশে হালকা ভাবে সাদা রং দিয়েছি। এবার ছোট ছোট তারা অঙ্কনের চেষ্টা করেছি। এইজন্য আমি প্রথমে ব্রাশের সাথে সাদা রং নিয়েছি। এরপর হালকা ভাবে ঘষে ছোট ছোট তারা অঙ্কন করেছি। এবার নিচের দিকের অংশে আরো সুন্দর করার জন্য আরও কিছু ঘাস ফুল অঙ্কন করেছি। এর ফলে পেইন্টিং দেখতে আরো সুন্দর হয়েছে।

♥️ শেষ ধাপ:♥️

IMG_20220507_194236.jpgCemera: Oppo-A12.


এই পেইন্টিং সম্পূর্ণরূপে তৈরি হয়ে গেলে এবার আমি চারপাশের মাসকিং টেপ খুলে নিয়েছি। এভাবেই আমি এই সুন্দর একটি পেইন্টিং তৈরি করেছি।

♥️ উপস্থাপন:♥️

IMG_20220507_201625.jpgCemera: Oppo-A12.


ভালোবাসায় ভরা রঙিন মুহূর্তের পেইন্টিং করা হয়ে গেলে আমি আপনাদের মাঝে উপস্থাপন করার জন্য সুন্দর ভাবে ফটোগ্রাফি করেছি। এই পেইন্টিং করতে আমার অনেক ভালো লেগেছে। এই পেইন্টিং করতে অনেকটা সময় লেগেছে। তবে যখন এই পেইন্টিং পুরোপুরিভাবে তৈরি হয়েছে তখন আমার কাছে খুবই ভালো লেগেছে। আমি চেষ্টা করেছি আমার দক্ষতায় এই পেইন্টিং তৈরি করে আপনাদের মাঝে উপস্থাপন করার জন্য। আশা করছি সকলের কাছে ভালো লেগেছে।

ভালোবাসায় ভরা রঙিন মুহূর্তের পেইন্টিং যদি আপনাদের কাছে ভালো লাগে তাহলে পেইন্টিং তৈরীর সম্পূর্ণ পদ্ধতি অনুযায়ী এই সুন্দর একটি পেইন্টিং আপনারা তৈরি করতে পারেন। আশা করছি সকলের কাছে ভালো লাগবে।


🥀ধন্যবাদ সকলকে।🥀

Sort:  
 2 years ago 

আপনার ভালোবাসায় ভরা রঙিন মুহূর্তের পেইন্টিংটি সত্যি অসাধারণ হয়েছে ।বেশ চমৎকার ভাবে ভালোবাসা কে আপনি তুলির আঁচড়ে ফুটিয়ে তুলেছেন। যেটা আমার কাছে খুবই ভালো লেগেছে ।এধরনের পেইন্টিং দেখতে বেশ ভালো লাগে। আপনি বেশ সুন্দর করে প্রতিটি পেইনটিং করেন। আপনার পেইন্টিং গুলো দেখতে বেশ ভালো লাগে। ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার পেইন্টিংটি আপনার কাছে খুবই ভালো লেগেছে জেনে খুশি হলাম আপু। আপনি সব সময় উৎসাহমূলক মন্তব্য করেন যেটা আমার পেইন্টিং করার অনুপ্রেরণা যোগায়। এত সুন্দরভাবে গুছিয়ে মন্তব্য উপস্থাপন করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। শুভেচ্ছা নিবেন আপু। 🌹🥀🌹

 2 years ago 

ভালোবাসায় ভরা রঙিন মুহূর্তের পেইন্টিং দেখতে অনেক চমৎকার লাগছে ভাইয়া। আপনি নিখুঁত হাতে সব সময় পেইন্টিং তৈরি করেন। আপনার পেইন্টিং সব সময় অনেক সুন্দর হয়ে থাকে। ধন্যবাদ ভাইয়া আপনাকে ভালোবাসায় ঘেরা এত সুন্দর পেইন্টিং আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ আপু। আমার পেইন্টিং গুলো আপনার অনেক ভালো লাগে জেনে খুশি হলাম আপু। আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইলো।🌹🌹

 2 years ago 

ভাইয়া আপনি খুব সুন্দর করে ভালবাসার রঙ্গিন মুহূর্তের চিত্রাংকন করেছেন। চাঁদ টিকে দেখতে বেশ সুন্দর লাগছে ভাইয়া। যাদের চারপাশে ছোট তারা গুলো বেশ ভালো লেগেছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি পেইন্টিং আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল। আশাকরি আপনি এমন সুন্দর সুন্দর আর্ট আমাদের মাঝে শেয়ার করবেন।

 2 years ago 

গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। দোয়া করবেন আপু আমি যেন আরো সুন্দর সুন্দর পেইন্টিং করে আপনাদের মাঝে শেয়ার করতে পারি। আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইলো।🌹🌹

 2 years ago 

ভালোবাসায় ভরা রঙিন মুহূর্তের পেইন্টিং করেছেন দেখতে অসাধারণ হয়েছে। ইউনিক আইডিয়া ছিলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আমার এই পেইন্টিং টি দেখে আপনি মুগ্ধ হয়েছেন জেনে খুশি হলাম ভাইয়া। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। আপনার জন্যও শুভকামনা রইলো।💓

 2 years ago 

প্রিয় ভাই আপনার পেইন্টিং দেখে মুগ্ধ হয়ে গেলাম। প্রতিনিয়ত খুব অসাধারণ অসাধারণ পেইন্টিং উপহার দিয়ে থাকেন। আজও তার ব্যতিক্রম নয়। শুরু থেকে শেষ পর্যন্ত খুব অসাধারণ ভাবে আপনি উপস্থাপন করেছেন। শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

এত সুন্দর একটি মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আমার পেইন্টিংটি দেখে আপনি মুগ্ধ হয়েছেন জেনে খুবই খুশি হলাম। আমার পেইন্টিং গুলো আপনাদের ভালো লাগে বলেই আমি নিয়মিত পেইন্টিং করি। আপনার জন্যও শুভকামনা ও ভালোবাসা রইলো। ❣️❣️❣️

 2 years ago 

আপনি অনেক ধৈর্য সহকারে ভালোবাসায় ভরা রঙিন মুহূর্তের পেইন্টিং করেছেন। দেখতে অনেক সুন্দর লাগছে। আর্ট করতে আমার অনেক ভালো লাগে। আর আর্ট গুলো দেখতেও আমার ভালো লাগে ‌। আপনার টাও অনেক ভাল লেগেছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি পোষ্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

পেইন্টিং করার পূর্বশর্ত হচ্ছে ধৈর্য নিয়ে কাজ করা। এই পেইন্টিং গুলো করার সময় ধৈর্যধারণ না করলে দেখতে একেবারে বাজে হয়। এমনকি পেইন্টিংটি মাঝামাঝি সময়ে এসে নষ্ট হয়ে যায়। আমার পেইন্টিং আপনার ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম। আপনার জন্যও অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইলো আপু।🌹🌹

 2 years ago 

ওয়াও অসাধারণ একটি ভালোবাসায় ভরা রঙিন মুহূর্তের পেইন্টিং তৈরি করেছেন আপনি। দেখতে অনেক রোমান্টিক লাগতাছে। সত্যি আপনি অসাধারণ একটা দৃশ্য তৈরি করেছেন। আমার কাছে একান্ত অনেক বেশি ভালো লেগেছে আপনার এই ভালোবাসায় ভরা রঙিন মুহূর্তের পেইন্টিং। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটা ভালোবাসায় ভরা রঙিন মুহূর্তের পেইন্টিং তৈরি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 

আমার পেইন্টিংটি আপনার কাছে খুবই ভালো লেগেছে জেনে পেইন্টিং করার উৎসাহ আরো দ্বিগুন বেড়ে গেল ভাইয়া। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো। ❣️❣️❣️

 2 years ago 

ভালোবাসায় ভরা রঙিন মুহূর্তের ফটোগ্রাফ খুবই চমৎকার হয়েছে। আপনি খুব নিখুঁতভাবে আর্টটি করেছেন। বিশেষ করে আকাশের তারা গুলো আমার কাছে খুবই সুন্দর লেগেছে। তারাগুলো এত চমৎকার করে এসেছেন তার কারণে আপনার আর্টটি আরও বেশি আকর্ষণীয় লাগছে।

 2 years ago 

আমার পেইন্টিং আপনার ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম আপু। পেইন্টিং করতে আমার ভালো লাগে কিন্তু সময়ের অভাবে সবসময় করতে পারিনা। এত সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইলো।🥀🌷🥀

 2 years ago 

কি লিখবো ভেবে পাচ্ছি না। ছবিটি অসাধারন হয়েছে। কিভাবে যে ছবি গুলো অংকন করেন। আমি চেষ্টা করেছিলাম বহু আগে পারিনি। হয়তো মন দিয়ে করা হয়নি। আপনি সুন্দর চিত্র অংকন করেন। বিষয় টি ভালই ছিল চিত্রের। ধন্যবাদ । ভাল থাকবেন।

 2 years ago 

আপনি হয়তো মন দিয়ে পেইন্টিং করার চেষ্টা করেননি। চেষ্টা করলেই হয়তো আমার থেকেও আপনি ভালো পেইন্টিং করতে পারবেন। আমিও পারতাম না চেষ্টা করতে করতে এখন পারি। সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ দাদা।❣️💝❣️

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33