আমার শহরের মাছের বাজারের কয়েকটি ফটোগ্রাফি 📸 || [10% shy-fox]

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামু-আলাইকুম/আদাব।


বন্ধুরা, কেমন আছেন সবাই? আমি @shopon700 🇧🇩 বাংলাদেশ থেকে। আজ আমি একটি ভিন্ন ধরনের পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। ফটোগ্রাফি করতে আমি অনেক ভালবাসি। তাই আজ আমি ফটোগ্রাফির মাঝে একটু ভিন্নতা আনতে আমার শহরের মাছের বাজারের ফটোগ্রাফি করেছি। আমার শহরের মাছের বাজারের মাছ গুলোর ফটোগ্রাফি করতে আমার ভালো লেগেছে। যদিও এর আগে আমি আমার গ্রামের ছোট মাছের বাজারের ফটোগ্রাফি করেছিলাম তাই এবার আমি আমার শহরের মাছের বাজারের ফটোগ্রাফি আপনাদের মাঝে তুলে ধরলাম। আশা করছি আপনাদের সকলের কাছে ভালো লাগবে।

আমার শহরের মাছের বাজারের কয়েকটি ফটোগ্রাফি:📸:

ইলিশ মাছ:

IMG20220226180001.jpgCemera: Oppo-A12.
Location


আমার শহরের মাছের বাজারে সবসময়ই ইলিশ মাছ পাওয়া যায়। ইলিশ মাছ আমার খুব প্রিয় একটি মাছ। ইলিশের চাহিদা পূরণে আমার শহরের এই বাজারটি বিশেষ ভূমিকা রাখে। আমার শহরের এই মাছের বাজার বেশ বড়। তাই এখানে সব সময় ইলিশের সরবরাহ হয়। ইলিশ মাছের ফটোগ্রাফি আপনাদের মাঝে তুলে ধরলাম।

শোল মাছ:

IMG20220226175909.jpgCemera: Oppo-A12.
Location


এবার আমি শোল মাছের ফটোগ্রাফি আপনাদের মাঝে তুলে ধরলাম। আমার শহরের মাছের বাজারে শোল মাছের ফটোগ্রাফি করেছি। শোল মাছের ফটোগ্রাফি করতে আমার ভালো লেগেছে। আমার শহরের এই মাছের বাজারটি অনেক বড় হওয়ায় এখানে মাঝে মাঝেই শোল মাছ পাওয়া যায়। তাই এই মাছের ফটোগ্রাফি তুলে ধরলাম।

চিংড়ি মাছ:

IMG20220226175926.jpgCemera: Oppo-A12.
Location


চিংড়ি মাছ পছন্দ করেনা এমন মানুষ খুবই কম রয়েছে। চিংড়ি মাছ আমার খুব প্রিয়। আমার শহরে মাছের বাজারে চিংড়ি মাছ পাওয়া যায়। বড় বড় চিংড়ি মাছ গুলো এখানে বিক্রয় করা হয়। তাই আমি মাছের বাজারের ফটোগ্রাফির মাঝে বড় বড় চিংড়ি মাছের ফটোগ্রাফি সকলের মাঝে শেয়ার করলাম। আশা করছি আমার শহরের মাছের বাজারের চিংড়ি মাছের ফটোগ্রাফি সকলের ভালো লাগবে।

ছোট বাইম মাছ:

IMG20220226180351.jpgCemera: Oppo-A12.
Location


ছোট বাইম মাছগুলো খেতে খুবই সুস্বাদু। আমি আমার শহরের মাছের বাজারে যখন ছোট ছোট বাইম মাছগুলো দেখেছিলাম তখন আমি ফটোগ্রাফি করেছি। বাইম মাছের ফটোগ্রাফি করতে আমার ভালো লেগেছিলো। আমার শহরের এই মাছের বাজারে বাইম মাছের ফটোগ্রাফি করতে আমার ভালো লেগেছে।

টেংরা মাছ:

IMG20220226175951.jpgCemera: Oppo-A12.
Location


আমার শহরের এই মাছের বাজারে সব সময়ই নদীর মাছ পাওয়া যায়। নদীমাতৃক এই দেশের আনাচে-কানাচে বিভিন্ন ধরনের মাছ পাওয়া যায়। তাই আজ আমি আমার শহরের মাছের বাজারে মাছ কিনতে যখন গিয়েছি তখন টেংরা মাছের ফটোগ্রাফি করেছি। নদীর টেংরা মাছগুলো খেতে যেমন ভালো লাগে তেমনি দেখতেও অনেক ভালো লাগে।

রূপচাঁদা মাছ:

IMG20220226180126.jpgCemera: Oppo-A12.
Location


রূপচাঁদা মাছ আমার অনেক প্রিয়। আমি আমার শহরের মাছের বাজারের ফটোগ্রাফি করার জন্য রূপচাঁদা মাছের ফটোগ্রাফি করেছি। আমার শহরের মাছের বাজারে রূপচাঁদা মাছ পাওয়া যায়। রূপচাঁদা মাছ খেতে কেমন মজা লাগে তেমনই দেখতেও অনেক ভালো লাগে। তাই আমি রূপচাঁদা মাছের ফটোগ্রাফি করেছি।

পাবদা মাছ:

IMG20220226180223.jpgCemera: Oppo-A12.
Location


বাঙালির প্রিয় হলো পাবদা মাছ। পাবদা মাছ খেতে যেমন ভালো লাগে তেমনি দেখতেও অনেক ভালো লাগে। তাই আজ আমি পাবদা মাছের ফটোগ্রাফি করেছি। পাবদা মাছের ফটোগ্রাফি করতে আমার ভালো লেগেছে। আমার শহরের মাছের বাজারে পাবদা মাছ পাওয়া যায়। তাই আমি পাবদা মাছের ফটোগ্রাফি করেছি।

পুঁটি মাছ:

IMG20220226180238.jpgCemera: Oppo-A12.
Location


দেশী পুঁটি মাছ দেখতে যেমন ভালো লাগে তেমনি খেতে অনেক ভালো লাগে। দেশী পুঁটি মাছের সৌন্দর্য আমার ভালো লাগে। তাই আজ আমি পুঁটি মাছের ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করলাম। আমার শহরের মাছের বাজারে দেশী পুঁটি মাছ পাওয়া যায়। তাই আমি পুঁটি মাছের ফটোগ্রাফি করেছি।

বোয়াল মাছ:

IMG20220226180246.jpgCemera: Oppo-A12.
Location


আমার শহরের মাছের বাজারে বোয়াল মাছ পাওয়া যায়। বোয়াল মাছ খেতে যেমন ভালো লাগে তেমনি দেখতেও ভালো লাগে। তাই আমি বোয়াল মাছের ফটোগ্রাফি করেছি। আমার শহরের মাছের বাজারের ফটোগ্রাফি করতে আমার ভালো লেগেছে। আমি আমার ফটোগ্রাফির মাধ্যমে বোয়াল মাছের সৌন্দর্য তুলে ধরেছি।

মলা মাছ:

IMG20220226180314.jpgCemera: Oppo-A12.
Location


মলা মাছ খেতে আমার অনেক ভালো লাগে। মলা মাছের সৌন্দর্য আমার অনেক ভালো লাগে। মলা মাছের সৌন্দর্য তুলে ধরার জন্য ও আমার শহরের মাছের বাজার সম্পর্কে আপনাদের মাঝে তুলে ধরার জন্য আমি মাছের বাজারের ফটোগ্রাফি করেছি। আশা করছি মলা মাছের ফটোগ্রাফি আপনাদের ভালো লেগেছে।

বোরোলি মাছ:

IMG20220226180414.jpgCemera: Oppo-A12.
Location


বোরোলি মাছ খেতে অনেক সুস্বাদু। আমি যখন আমার শহরের মাছের বাজারে গিয়েছিলাম তখন বোরোলি মাছ দেখে অনেক ভালো লেগেছিল। তাই আমি বোরোলি মাছের ফটোগ্রাফি করেছি। ফটোগ্রাফি করতে আমার ভালো লেগেছে। বোরোলি মাছ দেখতে যেমন ভালো লাগে তেমনি খেতেও ভালো লাগে।

মাছের বাজারে আমার একটি সেলফি:

IMG20220226180156.jpgCemera: Oppo-A12.
Location


আজ আমি আমার শহরের মাছের বাজারের সুন্দর সব ফটোগ্রাফি আপনাদের মাঝে উপস্থাপন করেছি। আমার শহরের মাছের বাজারে বিভিন্ন রকমের মাছ পাওয়া যায়। আর এই মাছের ফটোগ্রাফি করতে আমার অনেক ভালো লেগেছে। তেমনি আপনাদের মাঝে উপস্থাপন করতেও ভালো লেগেছে। আশা করি সকলের কাছে আমার এই মাছের বাজারের ফটোগ্রাফি ভালো লাগবে।


🥀ধন্যবাদ সকলকে।🌹

Sort:  

ভাইয়া খুবই সুন্দর কিছু মাছের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন ।প্রতিটি মাছ দেখতে আমার কাছে খুবই ভালো লেগেছে।তবে বিশেষ করে টেংরা মাছ খেতে আমর কাছ খুবই দারুণ লাগে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে এতো সুন্দর কিছু মাছের ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 3 years ago 

আমার মাছের বাজারের ফটোগ্রাফি গুলো আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম ভাইয়া। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ।💗💝

 3 years ago 

বাহ ভাইয়া আপনি অসাধারণ ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার ফটোগ্রাফির মাধ্যমে একটি মাছ বাজারের কিছুটা অংশ সুন্দর হবে দেখে নেওয়া গেছে মাছগুলো খুব পরিচিত। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

মাছের ফটোগ্রাফি গুলো দেখে খুবই ভালো লাগলো ভাই। মাছগুলো দেখে মনে হচ্ছে একদম টাটকা ও সতেজ মাছ। আর এরকম টাটকা সতেজ মাছ কিনতে পারলে মাছের স্বাদ অটুট থাকে। আপনার শহরের বাজারের মাছগুলো দেখে টাটকা মাছ কেনার ইচ্ছে হচ্ছে। আমার শহরে ঠিক আপনার মতই বিভিন্ন ধরনের টাটকা মাছ উঠে। কিন্তু আপনার তোলা ফটোগ্রাফিতে মাছগুলোকে খুব বেশি টাটকা মনে হচ্ছে। আপনার শহরের মাছের বাজারের খুব সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে উপস্থাপন করার জন্য অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

জ্বি ভাইয়া আমার শহরের বাজারে সব সময় টাটকা মাছ পাওয়া যায়। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। 💓💓💓

 3 years ago 

মাছের বাজার ঘুরে খুব সুন্দর কিছু মাছের আলোকচিত্র আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন খুবই ভালো লাগলো মাছের ছবি গুলা দেখে বিশেষ করে রূপচাঁদা মাছ অনেকদিনের খাওয়া হয়না দেখা হয় না আপনার ফটোগ্রাফির মাধ্যমে অন্তত দেখতে পেলাম শুভেচ্ছা রইল আপনার জন্য

 3 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার জন্যও অনেক অনেক শুভকামনা রইলো।💟

 3 years ago 

পছন্দের কিছু মাছের ফটোগ্রাফি শেয়ার করেছেন ভাই। এখানে প্রায় মাছই আমার খুবই পছন্দের। দেশী পুটি খেতে তো দারুণ লাগে। এরপর শোল মাছ, চিংড়ি মাছ, ইলিশ মাছ এগুলো খেতে আমার কাছে অনেক বেশি ভালো লাগে। অসংখ্য ধন্যবাদ আপনাকে এই পছন্দের মাছগুলোর ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 3 years ago 

এত সুন্দর ভাবে গুছিয়ে মন্তব্য করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। ভালো থাকবেন ভাইয়া।💝

 3 years ago 

আপনার তোলা মাছ বাজারের ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে । আপনি অনেক সুন্দর ভাবে ফটোগ্রাফি গুলো করার পাশাপাশি বর্ণনাগুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন ।
আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ ভাইয়া। আপনার জন্যও অনেক অনেক শুভকামনা রইলো।❤️

 3 years ago 

আপনার শহরের মাছের বাজারের কিছু অসাধারন ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন দারুন হয়েছে প্রতিটা চিত্র আপনাকে অসংখ্য ধন্যবাদ শেয়ার করার জন্য।

 3 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ ভাইয়া। 💕

 3 years ago 

আপনি আপনার শহরের মাছের বাজারের দারুন ফটোগ্রাফি উপহার দিয়েছেন। ইলিশ, শোল, বাইম, টেংরা, বোয়াল মাছসহ অন্যান্য মাছের দারুন চিত্র তুলে ধরেছেন। মাছের জন্য আপনার শহর খুবই চমৎকার। হাত বাড়ালেই বিভিন্ন প্রজাতির মাছ সহজেই পাওয়া যায়।

 3 years ago 

ঠিক বলেছেন ভাইয়া আমার শহরের মাছের বাজারে সহজেই বিভিন্ন প্রজাতির মাছ পাওয়া যায়। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। 💝

 3 years ago 

ভালবাসা অবিরাম শ্রদ্ধেয়।

 3 years ago 

আপনার শহরের মাছের বাজারের তো অনেক সুন্দর সুন্দর দেশিমাছ পাওয়া যায়। আমার অনেক পছন্দের মাছ গুলো আপনার বাজার দেখতে পেরে নিজেকে আনন্দের মাঝে আশাবাদলাম যে এখনো শহরের বাজার সব ধরনের মাছ পাওয়া যা। শুভকামনা রইল

 3 years ago 

জ্বি ভাইয়া আমার শহরের মাছের বাজারে সবসময়ই দেশি মাছ পাওয়া যায়। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ। 💓

 3 years ago 
মাছের বাজারে গেলে মাছ দেখতে দেখতে চোখে ধাধা লেগে যায়, কি রেখে কি মাছ কিনা যায় এমন তবে আমার নদীর মাছ অনেক পছন্দের। আমি বাজারে গেলে চেষ্টা করি ভালো মাছ কিনতে। ধন্যবাদ 🥰🥰
 3 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া মাছের বাজারে গেলে চোখে ধাঁধা লেগে যায়। নদীর মাছ আমারও ভীষণ প্রিয়। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ। 💞💞

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32