বিভিন্ন রঙের জবা ফুলের ফটোগ্রাফি 📸 ||[10% shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।


বন্ধুরা, কেমন আছেন সবাই? আমি @shopon700 🇧🇩 বাংলাদেশ থেকে। ফটোগ্রাফি করতে আমার খুবই ভালো লাগে। মাঝে মাঝে সুন্দর কোন ফুল দেখলেই ফটোগ্রাফি করি। যদিও ভালো ফটোগ্রাফি করতে পারি না তবে চেষ্টা করি সুন্দর কিছু দেখলেই ফটোগ্রাফি করতে। তাই আজকে আমি সুন্দর কয়েকটি জবা ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি। জবা ফুল সবার কাছেই অনেক পরিচিত। তাই আজকে আমি জবা ফুলের ফটোগ্রাফি গুলো আপনাদের মাঝে উপস্থাপন করবো।

বিভিন্ন রঙের জবা ফুলের ফটোগ্রাফি📸:

IMG_20220904_114251.jpgCemera: Oppo-A12.
Location


জবা ফুল আমার খুবই প্রিয়। বর্তমানে কৃষি ক্ষেত্রে উন্নত হওয়ায় বিভিন্ন রঙের জবা ফুল একত্রে চাষ করা হচ্ছে। বিভিন্ন রঙের জবা ফুল একই গাছে ফুটতে দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে। লাল টকটকে জবা ফুল দেখতে যেমন সুন্দর তেমনি লাল ও সাদা রংয়ের জবা ফুল একই গাছে ফুটতে দেখে আমি ফটোগ্রাফি করেছি। দুটি গাছের ডাল যখন একত্রে জয়েন্ট করা হয় তখন দুই রকমের ফুল ফোটে। তাই আমি এই সুন্দর ফুলগুলোর ফটোগ্রাফি করেছি।

IMG_20220904_113845.jpgCemera: Oppo-A12.
Location


হালকা গোলাপি রং দেখতে খুবই সুন্দর। তাই আজকে আমি হালকা গোলাপি রঙের এই সুন্দর জবা ফুলের ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করেছি। হালকা গোলাপি রঙের জবা ফুল দেখতে সত্যি অনেক ভালো লাগে। এই জবা ফুলগুলোর পাপড়ি বেশ ঘন প্রকৃতির। দূর থেকে দেখতে বেশি ভালো লাগে। যখন পাপড়িগুলো জোড়া লেগে থাকে তখন দেখতে আরো বেশি ভালো লাগে। তাই আমি এই সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছি এবং আপনাদের মাঝে শেয়ার করলাম।

IMG_20220904_114841.jpgCemera: Oppo-A12.
Location


সাদা জবা ফুল আমার খুবই পছন্দের। সাদা জবা ফুল দেখতে সত্যি অনেক ভালো লাগে। তাই আমি ফটোগ্রাফি করেছি। সাদা জবা ফুলের পাপড়িগুলো দেখতে আরো বেশি সুন্দর। গাছে যখন সাদা জবা ফুল ফুটে থাকে তখন দেখতে অনেক ভালো লাগে। তাই এই সুন্দর সাদা জবা ফুল দেখেই ফটোগ্রাফি করেছি। আমার কাছে খুবই ভালো লেগেছে এই ফটোগ্রাফি করতে। আশা করছি আপনাদের কাছেও ভালো লেগেছে।

IMG_20220904_113941.jpgCemera: Oppo-A12.
Location


লাল টকটকে জবা ফুল দেখলে মনটা ভরে ওঠে। লাল রঙের ফুল সবাইকে আকর্ষিত করে। এই ফুল দেখতে বেশ সুন্দর। লাল জবা ফুলের অপরূপ সৌন্দর্য দেখলেই হৃদয় ভরে ওঠে। লাল জবা ফুল আমার খুবই পছন্দের। তাইতো আমি গাছে ফুটে থাকা লাল জবা ফুল দেখেই ফটোগ্রাফি করেছি। এই ফটোগ্রাফি করতে আমার অনেক ভালো লেগেছে। লাল জবা ফুলের পাপড়িগুলো দেখতে যেমন সুন্দর তেমনি মাঝখানের অংশ দেখতেও অনেক সুন্দর লাগে। আশা করছি আপনাদের কাছেও এই ফুলের ফটোগ্রাফি ভালো লেগেছে।

IMG_20220904_114414.jpgCemera: Oppo-A12.
Location

IMG_20220904_114335.jpgCemera: Oppo-A12.
Location


জবা ফুল বিভিন্ন প্রকৃতির হয়। বিভিন্ন প্রকৃতর জবা ফুল দেখতে বিভিন্ন রকমের। এই জবা ফুল দেখতে অনেকটা গোলাপ ফুলের মত লাগছিল। তাই আমি কাছে গিয়ে ফটোগ্রাফি করেছি। এই ফুলের ফটোগ্রাফি করতে ভালো লেগেছে। এই ফুলটি বাস্তবে দেখতে আরো বেশি সুন্দর দেখাচ্ছিল। তাইতো আমি এই সুন্দর ফুলের ফটোগ্রাফি করে আপনাদের মাঝে তুলে ধরেছি। আমি জানিনা এই ফটোগ্রাফি আপনাদের কাছে কেমন লেগেছে।

বিভিন্ন রঙের জবা ফুলের ফটোগ্রাফি গুলো যদি আপনাদের কাছে ভালো লাগে তাহলে আমার অনেক ভালো লাগবে। আশা করছি আমার শেয়ার করা ফটোগ্রাফিগুলো আপনাদের সকলের কাছে ভালো লাগবে।


f82b22f9-8ba1-4faa-94e8-4250452f3e5b.jpeg


Logo.png


🥀ধন্যবাদ সকলকে।🌹

Sort:  
 2 years ago 

জবা ফুলের ফটোগ্রাফি আমার সব সময়ই ভালো লাগে। তবে সাদা জবা ফুল আমার ভীষণ পছন্দের। অনেক সুন্দর করে সব গুলো ফটোগ্রাফি করেছেন। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া জবা ফুলের ফটোগ্রাফি গুলো সত্যি অনেক ভালো লেগেছে। সাদা জবা ফুলটি আমার কাছেও ভালো লেগেছে। আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

ভাইয়া আপনি কয়েক ধরনের জবা ফুলের ফটোগ্রাফি করেছেন দেখে অনেক ভালো লাগল। আসলে জবা ফুলের প্রতিটি ফুল অনেক সুন্দর তার ভিতর গোলাপি ফুলটা অসাধারণ।ধন্যবাদ ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

জবা ফুলের ফটোগ্রাফি গুলো আপনার কাছে ভালো লেগেছে জেনে ভালো লাগলো আপু। গোলাপি জবা ফুল দেখতে সত্যি ভালো লেগেছে। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

জবা ফুল যেমন দেখতে সুন্দর তেমনি তার বিশেষ কিছু গুনাবলী রয়েছে। এর কিছু ওষধি গুণ রয়েছে। যাক এই ফুলটি বেশ চমৎকার দেখতে এবং বিভিন্ন আকর্ষণীয় রঙের কারনে ভালোই লাগে।

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া জবা ফুল দেখতে যেমন সুন্দর তেমনি ওষধি গুণ রয়েছে। আপনার মন্তব্য পড়ে ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

চমৎকার কিছু জবা ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। ফটোগ্রাফি আমার কাছে খুবই ভালো লেগেছে। তবে সাদা জবা ফুলের ফটোগ্রাফি আমার কাছে খুবই ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার শেয়ার করা ফটোগ্রাফি গুলা আপনার কাছে ভালো লেগেছে জেনে ভালো লাগলো। ফটোগ্রাফি করতে আমার খুবই ভালো লাগে। তাই আপনাদের মাঝে এই সুন্দর ফটোগ্রাফি গুলো শেয়ার করেছি। আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

জবা ফুলের ফটোগ্রাফি গুলো দারুন হয়েছে।জবা ফুল দেখতে ভিশন ভালো লাগে।লাল জবা বেশি দেখা যায়। কিন্তু এখন অনেক ধরনের জবা ফুল চাষ হয়।সাদা জবার ফটোগ্রাফি গুলো বেশ ভালো লাগে। ধন্যবাদ ভাইয়া আপনাকে সুন্দর কিছু জবা ফুলের ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া জবা ফুলগুলো দেখতে ভীষণ ভালো লেগেছে। সাদা রংয়ের জবা ফুলটি আমার কাছে ভালো লেগেছে। লাল রংয়ের জবা ফুলটিও দেখতে বেশ সুন্দর ছিল। আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

জবা ফুল দেখতে খুবই ভালো লাগে। জবা ফুলের যে এত কালার হয় তা আমার বাংলা ব্লগে না আসলে দেখতেই পারতাম না। এর আগে কখনো আমি একসাথে এতগুলো কালারের জবা ফুল দেখিনি। ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

জবা ফুল আমার কাছেও খুবই ভালো লাগে। বিভিন্ন রঙের জবা ফুলগুলো দেখতে অনেক সুন্দর। তাইতো আমি বিভিন্ন রঙের জবা ফুলের ফটোগ্রাফি করেছি এবং আপনাদের মাঝে শেয়ার করলাম। ধন্যবাদ আপনাকে এই মন্তব্যের জন্য।

 2 years ago 

চমৎকার কিছু জবা ফুলের ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আমাদের এলাকাতে বিভিন্ন ধরনের জবা ফুল দেখতে পাওয়া যায়। বিভিন্ন রঙের জবা ফুলের মধ্য থেকে আমার কাছে সব থেকে বেশি সাদা রংয়ের জবা ফুলগুলো দেখতে সবথেকে বেশি ভালো লাগে।

 2 years ago 

আমার শেয়ার করা জবা ফুলের ফটোগ্রাফি গুলো দেখতে অনেক ভালো লেগেছে আপনার জেনে ভালো লাগলো। আপনার এলাকায় বিভিন্ন রঙের জবা ফুল পাওয়া যায় জেনে খুশি হলাম। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

প্রেমিকা কে দেওয়ার জন্য লাল জবা যথেষ্ট কিন্তু নিজের মনের শান্তির জন্য সাদা জবা। জবা ফুলের অন্য জাতগুলোর মধ্যে আমার কাছে সবচাইতে ভালো লাগে সাদা জবা টা।।

 2 years ago 

একদম মনের কথা বলেছেন ভাইয়া। প্রেমিকাকে দেওয়ার জন্য লাল জবা ফুল যথেষ্ট। কিন্তু সাদা জবা ফুল দেখলে মনের মাঝে আলাদা প্রশান্তি আসে। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

ঠিকই বলেছেন লাস্টের জবা ফুলটি দেখতে একদম গোলাপ ফুলের মত দেখাচ্ছে। সবগুলো জবা ফুলের ফটোগ্রাফি আমার কাছে অসম্ভব ভালো লাগলো। লাল জবা ফুলটি সকলেরই একটু বেশি পছন্দের হয়। কারণ লাল কালার টা একটু বেশি আকর্ষণীয়। অনেক অনেক ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

এই জবা ফুলটি দেখতে অনেকটা গোলাপ ফুলের মতই লাগছিল। তাইতো ফটোগ্রাফি করেছি। যাইহোক আপু লাল জবা ফুল আপনার পছন্দের জেনে ভালো লাগলো। আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

কে বলেছে আপনি সুন্দর ফটোগ্রাফি করতে পারেন না আপনার ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। জবা ফুল আমারও অনেক পছন্দ। এই জবা ফুলগুলোর মধ্যে সাদা এবং হালকা গোলাপি জবা ফুল আমার কাছে অনেক ভালো লেগেছে। এগুলো দেখতে সত্যি অনেক আকর্ষণীয় ছিল।আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর সুন্দর ফুল জবা ফুলের ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য । আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

আপু আমি চেষ্টা করেছি সুন্দর ভাবে ফটোগ্রাফি গুলো করার জন্য। যদিও আমি প্রফেশনাল ফটোগ্রাফার নই তবে নিজের ভালো লাগাগুলো ফটোগ্রাফির মাধ্যমে তুলে ধরার চেষ্টা করেছি। আপু আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ জানাচ্ছি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40