বিভিন্ন রঙের চন্দ্রমল্লিকা ফুলের ফটোগ্রাফি🌸📸 || @shopon700 [১০% লাজুক খ্যাঁকের জন্য]

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।



বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সৃষ্টিকর্তার অশেষ কৃপায় সকলে সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি। আমি @shopon700 🇧🇩 বাংলাদেশ থেকে। ফটোগ্রাফি করতে আমার খুবই ভালো লাগে। বিশেষ করে অপরূপ সৌন্দর্যে ভরা ফুলের ফটোগ্রাফি করতে আমার বেশি ভালো লাগে। শীতকালে চন্দ্রমল্লিকা ফুল বেশি দেখতে পাওয়া যায়। চন্দ্রমল্লিকা ফুলের বিভিন্ন রং বিভিন্ন সৌন্দর্য বয়ে আনে। তাই আজ আমি চন্দ্রমল্লিকা ফুলের অপরূপ সৌন্দর্য আপনাদের মাঝে তুলে ধরার জন্য বিভিন্ন রঙের চন্দ্রমল্লিকা ফুলের ফটোগ্রাফি করেছি। আমি আশা করছি আমার ফটোগ্রাফিগুলো সবার কাছে ভালো লাগবে।



বিভিন্ন রঙের চন্দ্রমল্লিকা ফুলের ফটোগ্রাফি🌻🌸:



📸 হলুদ রঙের চন্দ্রমল্লিকা ফুল👇

IMG20211227161240.jpg
Cemera: Oppo-A12.
Location

IMG20211227161212.jpg
Cemera: Oppo-A12.
Location



👆হলুদ রঙের চন্দ্রমল্লিকা ফুল আমার কাছে খুবই ভালো লাগে। যখন বাগানে হলুদ রঙের চন্দ্রমল্লিকা ফুল ফুটে থাকে তখন তার অপরূপ সৌন্দর্য্যে চারপাশ আলোকিত হয়ে যায়। হলুদ রঙের চন্দ্রমল্লিকা তার অপরূপ সৌন্দর্যের জন্য সকলের কাছে খুবই জনপ্রিয়। তাই আজ আমি এই হলুদ রঙের চন্দ্রমল্লিকা ফুলের ফটোগ্রাফি করে এর অপরূপ সৌন্দর্য আপনাদের মাঝে তুলে ধরলাম।



📸 সাদা রঙের চন্দ্রমল্লিকা ফুল👇

IMG20211227160534.jpg
Cemera: Oppo-A12.
Location

IMG20211227160601.jpg
Cemera: Oppo-A12.
Location



👆সাদা রঙের ফুল আমার সবসময় প্রিয়। সাদা রঙের ফুল দেখলে আমার খুবই ভালো লাগে। সাদা হলো পবিত্রতার প্রতীক। সাদা ফুলের পাপড়ি গুলো তার অপরূপ সৌন্দর্যে আমার মনকে আকর্ষিত করে সব সময়। সাদাফুল আলাদা রকম সৌন্দর্য বহন করে। সাদা রঙের চন্দ্রমল্লিকা সকলের কাছে খুবই পরিচিত। তাই আমি সাদা রঙের চন্দ্রমল্লিকা ফুলের ফটোগ্রাফি করে এই সাদা ফুলের সৌন্দর্য আপনাদের মাঝে উপস্থাপন করেছি।



📸 লাল রঙের চন্দ্রমল্লিকা ফুল👇

IMG20211227161036.jpg
Cemera: Oppo-A12.
Location

IMG20211227161016.jpg
Cemera: Oppo-A12.
Location

IMG20211227160925.jpg
Cemera: Oppo-A12.
Location



👆লাল রঙের চন্দ্রমল্লিকা ফুল দেখতে খুবই সুন্দর। ফুলের অপরূপ সৌন্দর্য লুকিয়ে থাকে লাল রঙের মাঝে। টকটকে লাল রং ফুলের সৌন্দর্য আরো বাড়িয়ে দেয়। লাল রঙের চন্দ্রমল্লিকা ফুল দেখলে মন আনন্দে ভরে যায়। লাল রঙের চন্দ্রমল্লিকা ফুল সকলেই পছন্দ করে। লাল চন্দ্রমল্লিকা ফুলের সুন্দর পাপড়িগুলো আমার কাছে অনেক বেশি ভালো লাগে। আমি আমার ভালো লাগা থেকে এই সুন্দর লাল রঙের চন্দ্রমল্লিকা ফুলের ফটোগ্রাফি করেছি। এরপর এই ফুলের অপরূপ সৌন্দর্য সকলের মাঝে বিলিয়ে দিতে আমার ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করেছি।



📸 হালকা গোলাপী রঙের চন্দ্রমল্লিকা ফুল👇

IMG20211227160835.jpg
Cemera: Oppo-A12.
Location

IMG20211227160901.jpg
Cemera: Oppo-A12.
Location

IMG20211227161102.jpg
Cemera: Oppo-A12.
Location



👆আমাদের দেশে বিভিন্ন জাতের ও বিভিন্ন রঙের চন্দ্রমল্লিকা ফুল পাওয়া যায়। আমার ফটোগ্রাফি করা এই ফুলগুলা এক প্রকারের চন্দ্রমল্লিকা ফুল। এগুলো অন্যান্য চন্দ্রমল্লিকা ফুল থেকে একটু ভিন্ন হলেও দেখতে অনেক সুন্দর। হালকা গোলাপী রঙের এই চন্দ্রমল্লিকা ফুলগুলো আমার খুবই ভালো লেগেছে। তাই আমি একটু ভিন্ন ধরনের চন্দ্রমল্লিকা ফুলের অপরূপ সৌন্দর্য আমার ফোনে ক্যামেরা বন্দি করেছি। আশা করছি হালকা গোলাপি রঙের এই চন্দ্রমল্লিকা ফুল আপনাদেরও ভালো লেগবে।



📸 কমলা রঙের চন্দ্রমল্লিকা ফুল👇

IMG20211227160809.jpg
Cemera: Oppo-A12.
Location

IMG20211227160642.jpg
Cemera: Oppo-A12.
Location



👆চন্দ্রমল্লিকা ফুলের বিভিন্ন রঙের মধ্যে একটি হচ্ছে কমলা রঙের চন্দ্রমল্লিকা ফুল। কমলা রঙের চন্দ্রমল্লিকা ফুল সচরাচর খুব কম দেখতে পাওয়া যায়। তবে কমলা রঙের চন্দ্রমল্লিকা ফুল দেখতে খুবই ভালো লাগে। অন্যান্য রঙের চন্দ্রমল্লিকা ফুলের তুলনায় কমলা রঙের চন্দ্রমল্লিকা ফুলের সৌন্দর্য কোন অংশে কম নয়। চন্দ্রমল্লিকা ফুলের অপরূপ সৌন্দর্য রয়েছে এই কমলা রঙের চন্দ্রমল্লিকা ফুলের মাঝে। তাই আমি কমলা রঙের চন্দ্রমল্লিকা ফুলের ফটোগ্রাফি করেছি।



📸 গোলাপি রঙের চন্দ্রমল্লিকা ফুল👇

IMG20211227161307.jpg
Cemera: Oppo-A12.
Location

IMG20211227160733.jpg
Cemera: Oppo-A12.
Location



👆 চন্দ্রমল্লিকা ফুলের মধ্যে গোলাপি রঙের চন্দ্রমল্লিকা সবাই পছন্দ করে। গোলাপি রঙের চন্দ্রমল্লিকা ফুল দেখতে খুবই সুন্দর। এই ফুল তার সৌন্দর্যের জন্য সকলের কাছে জনপ্রিয়। আমি গোলাপি রঙের চন্দ্রমল্লিকা ফুল অনেক পছন্দ করি। ফুলের প্রতি ভালোলাগা রয়েছে বলেই আমি ফুলের ফটোগ্রাফি করেছি। আশা করছি গোলাপি রঙের চন্দ্রমল্লিকা ফুল আপনাদের কাছে ভালো লাগবে।



আমি আমার ফটোগ্রাফির মাধ্যমে বিভিন্ন রঙের চন্দ্রমল্লিকা ফুলের অপরূপ সৌন্দর্য আপনাদের সকলের মাঝে উপস্থাপন করার চেষ্টা করেছি। আশা করছি বিভিন্ন রঙের চন্দ্রমল্লিকা ফুলের ফটোগ্রাফিগুলো আপনাদের সকলের কাছে ভালো লেগেছে।

🥀ধন্যবাদ সকলকে।🌹

Sort:  
 3 years ago 

আপনি খুব সুন্দর ফটোগ্রাফিকরেন এবং ছবিগুলো দেখে বোঝাই যাচ্ছে যে আপনার ফটোগ্রাফি দক্ষতা অনেক বেশি। চন্দ্রমল্লিকা ফুল গুলি দেখতে ভীষণ সুন্দর লাগছে বিশেষ করে লাল এবং হলুদ রঙের চন্দ্রমল্লিকা ফুল আমার কাছে দারুন লাগছে।অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর সুন্দর নানান রঙের চন্দ্রমল্লিকা ফুলের ফটোগ্রাফি আমাদের সাথে ভাগ করে নেওয়ার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আমার ফটোগ্রাফিগুলো আপনার ভাল লেগেছে জেনে অনেক খুশী হলাম আপু। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ।🥀🥀🥀

 3 years ago 
  • ভাইয়া আপনার প্রতিটি ফটোগ্রাফি মাশাআল্লাহ। খুব দক্ষতার সাথে প্রতিটি ফটোগ্রাফি করেছেন।
    লাল রঙের চন্দ্রমল্লিকা ফুলের ফটোগ্রাফি খুব ভালো লেগেছে ভাইয়া।
    আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া।
 3 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ আপু।💐💐

 3 years ago 

আপনার এই ফটোগ্রফি পোষ্টটি দেখে আমার অনেক ভালো লেগেছে । আপনি খুব সুন্দর করে ফটোগ্রাফি করেছেন। আর চন্দ্রমল্লিকা ফুল শব্দটি উল্লেখ করেছেন যা পড়ার সাথে সাথে রবীন্দ্রনাথ ঠাকুরের কথা স্মরণ হয়ে গেল । তার কিছু কিছু লেখার মধ্যে এই ফুলের নাম পাওয়া যায়।

 3 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ ভাইয়া।🥀🥀🥀

 3 years ago 

ও আমার চন্দ্রমল্লিকা বুঝি চন্দ্র দেখেছে। হাহাহা। নাম শুনেছি কিন্তু এর আগে কখনো দেখিনি ফুলটি। আপনার পোষ্টের মাধ্যমে দেখার সুযোগ পেলাম। ধন্যবাদ।

 3 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।🥀🥀🥀

 3 years ago 

আপনি খুব সুন্দর ফটোগ্রাফি করেন তা দেখে বোঝা যাইতেছে। খুব সুন্দর একটা ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া৷ আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।🥀

 3 years ago 

আমার কাছে লাল চন্দ্র মল্লিকা বেশ ভালো লাগলো ♥️
ফুলগুলো দেখতে খুব সুন্দর ছিল ♥️
বেশ দারুন সাজিয়েছেন পোস্টটি।
এগিয়ে যান দোয়া রইল 🥀

 3 years ago 

সুন্দরভাবে গুছিয়ে মন্তব্য করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ ভাইয়া। 💝💝💝

বিভিন্ন রঙের চন্দ্রমল্লিকা ফুলের ফটোগ্রাফিটা এক কথায় অসাধারণ ছিল। প্রতিটি ফুলের ফটোগ্রাফি দেখে কোনটা রেখে কোনটার প্রশংসা করবো বুঝতেই পারছিনা। তবে আমার কাছে লাল আর গোলাপি রঙের চন্দ্রমল্লিকা ফুল সব থেকে বেশি আর্কষণ লেগেছে। প্রত‍্যেক কালারের চন্দ্রমল্লিকা ফুলের সম্পর্কে সুন্দর উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন‍্য।

 3 years ago 

এত সুন্দরভাবে গুছিয়ে মন্তব্য করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ ভাইয়া।💞💞💞

 3 years ago 

ভাইয়া আমি ব্যক্তিগতভাবে চন্দ্রমল্লিকা ফুল খুবই পছন্দ করি। এটা আমার অন্যতম সেরা পছন্দের একটি ফুল। আর আপনার প্রতিটি ফুলের ফটোগ্রাফি অসাধারণ সুন্দর হয়েছে। গোলাপি রঙের চন্দ্রমল্লিকা ফুলের ফটোগ্রাফি আমার কাছে দেখতে সবচাইতে বেশি ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি ফটোগ্রাফির পোস্ট উপহার দেওয়ার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

এত সুন্দর করে গুছিয়ে মন্তব্য করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার জন্যও শুভকামনা রইলো।💞💞💞

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57889.68
ETH 2457.18
USDT 1.00
SBD 2.40