মজাদার এগ নুডলস রেসিপি🍝||[১০% লাজুক খ্যাঁকের জন্য]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।


বন্ধুরা, কেমন আছেন সবাই? আমি @shopon700 🇧🇩 বাংলাদেশ থেকে। ছুটির দিন মানেই হচ্ছে খাওয়া দাওয়া আর আনন্দ করা। ছুটির দিনে আমার খিদে যেন আরো বেশি বেড়ে যায়। তাই হঠাৎ করেই মন চাইলো একটুখানি নুডলস রান্না করে ফেলি। এগ নুডলস খেতে আমি অনেক পছন্দ করি। তাই আজকে আমি আমার তৈরি করা মজাদার এগ নুডলস রেসিপি আপনাদের মাঝে উপস্থাপন করতে যাচ্ছি। আশা করছি আমার তৈরি করা মজাদার এগ নুডলস রেসিপি আপনাদের কাছে ভালো লাগবে।

মজাদার এগ নুডলস রেসিপি:

CM_20220603180733175.jpgCemera: Oppo-A12.


এগ নুডলস খেতে আমি অনেক পছন্দ করি। নুডলস আমার খাবারের তালিকায় শীর্ষে। আজকে আমি ভিন্ন ধরনের এগ নুডলস তৈরি করেছি। অনেকেই হয়তো বিভিন্ন রকমের সবজি দিয়ে নুডলস খেতে পছন্দ করেন বা ডিম দিয়ে নুডলস তৈরি করে খেতে পছন্দ করেন। তবে আজকে আমি আমার তৈরি করা এই মজাদার এগ নুডলস রেসিপি ভিন্ন ভাবে তৈরী করার চেষ্টা করেছি। তবে আমার তৈরি করা মজাদার এগ নুডলস খেতে খুবই সুস্বাদু হয়েছিল। আশা করছি আমার এই রেসিপি আপনাদের কাছে ভালো লাগবে

প্রয়োজনীয় উপকরণ:

ক্রমিক নংনামপরিমাণ
নুডলস ছোট প্যাকেট২টি
ডিম১টি
হলুদের গুঁড়াসামান্য পরিমাণে
কাঁচামরিচ১ চামচ
লবণসামান্য পরিমাণে
পেঁয়াজ কুচি১/২ কাপ
সয়াবিন তেল৪ চামচ
ধনিয়াপাতাপরিমাণমতো

IMG20220603133636.jpgCemera: Oppo-A12.

IMG20220603134419.jpgCemera: Oppo-A12.


মজাদার এগ নুডলস রেসিপি তৈরির ধাপসমূহ নিচে দেওয়া হলো:


↘️ধাপসমূহ:↙️

🍝ধাপ-১🍝

IMG20220603134431.jpgCemera: Oppo-A12.

IMG20220603134806.jpgCemera: Oppo-A12.


মজাদার এগ নুডলস রেসিপি তৈরি করার জন্য প্রথমে একটি বাটিতে ডিম নিয়েছি। এবার মজার এই রেসিপি তৈরি করার জন্য একটি পরিষ্কার কড়াই চুলার উপর দিয়েছি। এরপর কিছুক্ষণ পরে তেল দিয়েছি।

🍝ধাপ-২🍝

IMG20220603134839.jpgCemera: Oppo-A12.

IMG20220603134900.jpgCemera: Oppo-A12.


এবার তেল গরম হওয়ার পর পেঁয়াজ দিয়েছি। এরপর পরিমাণ অনুযায়ী কাঁচা মরিচ দিয়েছি।

🍝ধাপ-৩🍝

IMG20220603134925.jpgCemera: Oppo-A12.

IMG20220603135209.jpgCemera: Oppo-A12.


এবার চামচ দিয়ে নাড়াচাড়া করে পেঁয়াজ ও কাঁচামরিচ ভালোভাবে তেলের সাথে ভেজে নিয়েছি। যাতে করে পেঁয়াজ ও কাঁচামরিচ অনেক ভালোভাবে ভাজা হয়।

🍝ধাপ-৪🍝

IMG20220603135247.jpgCemera: Oppo-A12.

IMG20220603135326.jpgCemera: Oppo-A12.


পেঁয়াজ ও কাঁচামরিচ ভাজা হয়ে গেলে এবার এর মধ্যে ডিম দিয়েছি। ডিম দেওয়া হয়ে গেলে চামচ দিয়ে নাড়াচাড়া করেছি। যাতে করে ডিম ভালো ভাবে ভাজা হয়।

🍝ধাপ-৫🍝

IMG20220603135451.jpgCemera: Oppo-A12.

IMG20220603135605.jpgCemera: Oppo-A12.


এভাবে আরো কিছুক্ষন ভাজার পর ডিম ভালোভাবে ভাজা হয়েছে। এরপর আমি এর মধ্যে নুডলস দিয়েছি। আমি এই নুডলস সেদ্ধ না করেই দিয়েছি। এরপর সামান্য পরিমাণে লবণ ও হলুদের গুঁড়া দিয়েছি।

🍝ধাপ-৬🍝

IMG20220603135702.jpgCemera: Oppo-A12.

IMG20220603135740.jpgCemera: Oppo-A12.


এবার পরিমাণ অনুযায়ী পানি দিয়েছি। যাতে করে নুডলস ভালোভাবে সেদ্ধ হয় এবং খেতে ভালো লাগে। এরপর চামচ দিয়ে নাড়াচাড়া করেছি। যাতে করে নুডুলস ভালোভাবে পানির সাথে মিক্স হয়।

🍝ধাপ-৭🍝

IMG20220603135852.jpgCemera: Oppo-A12.

IMG20220603140021.jpgCemera: Oppo-A12.


এবার আমি আমার তৈরি করা এই এগ নুডলস রেসিপি খেতে আরো বেশি সুস্বাদু ও মজাদার করার জন্য ধনিয়াপাতা দিয়েছি। মজাদার এগ নুডলস রেসিপি তৈরিতে ধনিয়াপাতা দিলে খেতে অনেক ভালো লাগে। তাই আমি এগ নুডলস রেসিপি তৈরিতে ধনিয়াপাতা দিয়েছি।

🍝ধাপ-৮🍝

IMG20220603140152.jpgCemera: Oppo-A12.

IMG20220603140551.jpgCemera: Oppo-A12.


এবার আমার তৈরি করা এই রেসিপি খেতে আরো বেশি সুস্বাদু করার জন্য নুডলসের প্যাকেটের ভেতরে থাকা মসলা এর মধ্যে দিয়েছি। এরপর নাড়াচাড়া করে মিক্স করেছি।

🍝শেষ ধাপ:🍝

IMG_20220603_181305.jpgCemera: Oppo-A12.


এভাবে আরো কিছুক্ষন রান্না করার পর মজাদার এগ নুডলস রেসিপি তৈরি হয়েছে। এরপর চুলা বন্ধ করে রেখেছি।

🍝পরিবেশন:🍝

IMG_20220603_180109.jpgCemera: Oppo-A12.


মজাদার এক নুডলস রেসিপি তৈরি হয়ে গেলে সকলের মাঝে উপস্থাপন করার জন্য সুন্দরভাবে একটি প্লেটের মধ্যে তুলে নিয়েছি। এরপর আমার তৈরি করা রেসিপি দেখতে আরো বেশি লোভনীয় ও আকর্ষণীয় করে তোলার জন্য সুন্দর করে সাজিয়ে নিয়েছি। মজাদার এগ নুডলস খেতে খুবই সুস্বাদু হয়েছিল।

মজাদার এগ নুডলস রেসিপি যদি আপনাদের কাছে ভালো লাগে তাহলে রেসিপি তৈরির প্রসেস অনুযায়ী মজার এই রেসিপি তৈরি করে খেতে পারেন। আশা করছি এই মজার রেসিপি সকলের কাছে ভালো লেগেছে।


🥀ধন্যবাদ সকলকে।🌹

Sort:  
 2 years ago 

প্রতিদিন সন্ধ্যায় নুডুলস না খেলে আমার জামেই না। আপনি খুবই সুন্দর ভাবে নুডুলস তৈরি করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। যা দেখে আমার খেতে খুব ইচ্ছা করছে। এত সুন্দর ভাবে নুডুলস তৈরি করার পদ্ধতি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

বিকেলে খেতে পারিনা অফিসে থাকি তাই আমিও প্রায় সন্ধ্যায় নুডলস খাই। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো ভাইয়া।💖💖

 2 years ago 

নুডুলস আমার খুবই প্রিয় একটি রেসিপি। বিকেলের নাস্তা হিসেবে এটি বেস্ট। আপনার নুডুলস এর রেসিপি দেখে আমার খুব খেতে ইচ্ছে করছে। মনে হচ্ছে খুব সুস্বাদু এবং মজাদার। আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া ইগ নুডুলস রেসিপিটা আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ঠিক বলেছেন আপু বিকেলের নাস্তা হিসেবে এটি একদম বেস্ট। তবে আমার যখন খেতে ইচ্ছে করে তখনই তৈরি করে খাই। আর হ্যাঁ আমার এই রেসিপি খেতে ভীষণ সুস্বাদু হয়েছিল। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ আপু।🌹🌹🌹

 2 years ago 

নুডলস আমার খুবই প্রিয়। মোটামুটি সবাই এটি খুব পছন্দ করে। আপনি খুব সুন্দর ভাবে এটি তৈরি করেছেন। দেখেই বোঝা যাচ্ছে কতটা সুস্বাদু হয়েছে। চমৎকারভাবে প্রতিটি ধাপ আমাদের সাথে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুস্বাদু রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ঠিক তাই নুডলস খেতে মোটামুটি সবাই পছন্দ করে। আমিও নুডলস খেতে পছন্দ করি। আর আমার এই নুডুলস খেতে খুবই সুস্বাদু হয়েছিল। এত সুন্দর ভাবে গুছিয়ে মন্তব্য করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ আপু।🌹🥀🌹

 2 years ago 

আপনি এগ নুডলস রেসিপিটা অসাধারণ ভাবে তৈরি করেছেন। দেখে আমার লোভ লেগে গেল। আপনি চমৎকার ভাবে ধাপে ধাপে এটা আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

সত্যি ভাইয়া আমার এই এগ নুডলস রেসিপি খেতে ভীষণ সুস্বাদু হয়েছিল। আপনিও এভাবে তৈরী করে খেয়ে দেখতে পারেন। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ ভাইয়া।❣️❣️

 2 years ago 

নুডলস আমারও ভালো লাগে।তবে মাঝে মধ্যে খেতে বেশি ভালো লাগে।আর আপনার তৈরি নুডলস দেখে তো বেশ লোভ লেগে গেলো😁।

 2 years ago 

নুডলস খেতে আপনার অনেক ভালো লাগে জেনে খুবই খুশি হলাম ভাইয়া। নুডলস খেতে আমারও খুব ভালো লাগে। মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আপনি বিশ্বাস করবেন কি না জানি না আমি তেমন একটা নুডুলস খেতে পছন্দ করি না।কিন্তু আপনার তৈরি করা নুডুলস দেখে মন চাচ্ছিলো একটু খেলে ভালো লাগতো।যাইহোক, আপনার জন্য শুভ কামনা রইল।

 2 years ago 

আমার তৈরি নুডলস দেখে আপনার খেতে মন চাচ্ছিলো জেনে খুবই ভালো লাগলো ভাইয়া। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। আপনার জন্যও শুভকামনা রইলো ভাইয়া।❣️❣️

 2 years ago 

নুডুলস এর রেসিপি দেখিয়ে কি যে লোভ লাগাইলেন ভাইয়া কি বলব আর। নুডুলস আমার তো খুব পছন্দের একটি খাবার। বিশেষ করে বিকেলে অথবা সকালের নাস্তা হিসেবে প্রত্যেকদিন খেতে পারলে খুবই ভালো লাগতো। আপনার এই রেসিপিটা দেখে খুব লোভ হচ্ছে 😋 রেসিপিটি দেখতেই মনে হচ্ছে ইয়াম্মি হয়েছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

নুডলস আপনার খুব পছন্দের একটি খাবার জেনে ভালো লাগলো। জ্বি আপু আমার এই রেসিপি খেতে খুবই সুস্বাদু হয়েছিল। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। শুভেচ্ছা নিবেন আপু।🌹🌹

 2 years ago 

নুডুলস এমনিতেই সবারই পছন্দের একটি খাবার ওর মধ্যে আমিও একজন। আর আপনার মজাদার এগ নুডুলস দেখে জিব্বায় জল এসে গেছে । মনে হচ্ছে আপনার এগ নুডুলস অনেক সুস্বাদু হয়েছিল।
অনেক ধন্যবাদ ভাই আপনাকে এত সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

জ্বি আপু আমার তৈরি এই নুডলস খেতে খুবই সুস্বাদু হয়েছিল। এত সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। শুভেচ্ছা নিবেন আপু।🥀🥀

 2 years ago 

ভাই আপনি এগ নুডলস রেসিপিটা অসাধারণ ভাবে তৈরি করেছেন। দেখে আমার লোভ লেগে গেল যদিও নুডুলস আমি তেমন একটা খাই না কেন জানি খেতে পারিনা। আপনি চমৎকার ভাবে ধাপে ধাপে এটা আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য। শুভকামনা অবিরাম আপনার জন্য।

 2 years ago 

গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। মাঝে মাঝে এভাবে নুডলস তৈরি করে খেয়ে দেখবেন খুবই ভালো লাগে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো ভাইয়া।💝💝

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62299.15
ETH 2428.96
USDT 1.00
SBD 2.65