কয়েকটি সুন্দর ফুলের ফটোগ্রাফি 📸 || আমার বাংলা ব্লগ || @shopon700 [১০% লাজুক খ্যাঁকের জন্য]

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।



বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সৃষ্টিকর্তার অশেষ কৃপায় সকলে সুস্থ আছেন। আমিও আল্লাহর রহমতে এবং আপনাদের দোয়ায় ভালো আছি। আমি @shopon700 🇧🇩 বাংলাদেশ থেকে। আজ আমি কয়েকটি ফুলের ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আমি যে ফটোগ্রাফিগুলো আপনাদের সাথে শেয়ার করবো এর প্রত্যেকটি ফুলের ফটোগ্রাফি দেখে মন জুড়িয়ে যায়। এসব ফুলের সৌন্দর্য তুলে ধরতে আমি আজ আপনাদের সাথে বিভিন্ন সুন্দর ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি।



কয়েকটি সুন্দর ফুলের ফটোগ্রাফি📸:

পৃথিবীতে প্রত্যেকে ফুল ভালোবাসে। ফুলের অপরূপ সৌন্দর্য মন থেকে ভালোবাসার সৃষ্টি করে। ফুল মানে ভালোলাগার অপর নাম। ফুলের সৌন্দর্য সব সময় মোহিত করে আমার মনকে। এই সৌন্দর্যকে ধরে রাখতে কিছু সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছি। যদিও আমি দক্ষ ফটোগ্রাফার নই তবুও আমি আমার ভালোলাগা থেকে আমার পছন্দের কিছু ফুলের ফটোগ্রাফি আজ আপনাদের সাথে শেয়ার করছি। আশা করছি সুন্দর এই ফুলের ফটোগ্রাফিগুলো আপনাদের কাছে ভালো লাগবে।



🌻সূর্যমুখী ফুল🌻:

IMG20211122160214.jpg
Cemera: Oppo-A12.
Location



সূর্যমুখী ফুল আমার খুবই প্রিয় ফুল। হলুদ রঙের সূর্যমুখী ফুল দেখতে খুবই ভালো লাগে। সূর্যমুখী ফুলের হলুদ আভা দেখলে মন জুড়িয়ে যায়। এই ফুলের সৌন্দর্য আমার অনেক ভালো লাগে। আমি এই সুন্দর সূর্যমুখী ফুলের সৌন্দর্য মনে রাখতে ও ভালো লাগা থেকে সূর্যমুখী ফুলের ফটোগ্রাফি করেছি। আর এই সুন্দর ফুলের ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করলাম।



🌹হলুদ গোলাপ🌹:

IMG20211122155606.jpg
Cemera: Oppo-A12.
Location



হলুদ গোলাপ তাঁর সৌন্দর্যে চারপাশ ভরিয়ে রাখে। যখন আমি একটি গাছে ফুটন্ত হলুদ গোলাপ দেখতে পেলাম তখন দেখে চোখ জুড়িয়ে গেল। হলুদ গোলাপ খুব একটা সচরাচর দেখতে পাওয়া যায় না। আমি যখন এই সুন্দর হলুদ গোলাপ দেখলাম তখন এই ফুল দেখে আমি সাথে সাথে আমার ফোনে ক্যামেরাবন্দি করে নিলাম। আর এই সুন্দর হলুদ গোলাপের ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করলাম।



🌹লাল গোলাপ🌹:

IMG20211122155538.jpg
Cemera: Oppo-A12.
Location



ভালোবাসার অপর নাম লাল গোলাপ। লাল গোলাপ ভালোবাসার প্রতীক হিসেবে পরিচিত। পুরো বিশ্বের কাছে এই গোলাপ জনপ্রিয়তার শীর্ষে। লাল গোলাপের অপরূপ সৌন্দর্য সবাইকে মুগ্ধ করে। বিশেষ করে প্রেমিক-প্রেমিকারা তাদের প্রিয় মানুষের জন্য লাল গোলাপ বেশি পছন্দ করে। বিশেষ দিনে প্রিয় মানুষটিকে লাল গোলাপ উপহার দিতে আনন্দ বোধ করে। লাল গোলাপ হলো ভালোবাসার বহিঃপ্রকাশ। পুরো বিশ্বের কাছে লাল গোলাপ ভালোবাসার প্রতীক হিসেবে পরিচিত। ভালোবাসার অপর নাম হল লাল গোলাপ।



🥀মোরগ ফুল🌹:

IMG20211122155821.jpg
Cemera: Oppo-A12.
Location



মোরগ ফুল আমাদের সকলের কাছে পরিচিত। কিন্তু আমি এখানে বিভিন্ন রংয়ের মোরগ ফুল দেখতে পেয়েছি। যা আমার কাছে বেশ ভালো লেগেছে। আর আমার ভালোলাগা থেকে আমি এই সুন্দর ফুলগুলোর ফটোগ্রাফি করেছি। বিভিন্ন রঙের মোরগ ফুল একসাথে দেখে আমার খুবই ভালো লেগেছে। দেখে মনে হচ্ছে যেন মোরগ ফুলের বাগান গড়ে উঠেছে। দেখতে খুবই ভালো লেগেছে।



🌼পিটুনিয়া ফুল🏵️:

IMG20211122155337.jpg
Cemera: Oppo-A12.
Location



পিটুনিয়া ফুল শীতকালীন ফুল হিসেবে সকলের কাছেই পরিচিত। শীতকাল শুরু হওয়ার সাথে সাথেই বিভিন্ন রঙের পিটুনিয়া ফুল দেখতে পাওয়া যায়। এ ফুল গাছ ছোট হলেও এই ফুলের সৌন্দর্য অনেক বেশি। বিভিন্ন রঙের পিটুনিয়া ফুল বিভিন্ন সৌন্দর্য বয়ে আনে। তবে এই ফুলের সৌন্দর্য আমার খুবই ভালো লাগে। এই সুন্দর ফুলের অপরূপ সৌন্দর্যকে তুলে ধরতে আজ আমি এই ফুলের ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করলাম।



🌹রানী গোলাপ🌹:

IMG20211122153917.jpg
Cemera: Oppo-A12.
Location



এই গোলাপটি আমার এলাকায় রানী গোলাপ নামে ডাকা হয়। তবে অঞ্চলভেদে এর নামের পার্থক্য থাকতে পারে। এই রঙের গোলাপটি আমার অনেক ভালো লাগে। বর্তমানে আমাদের দেশে বিভিন্ন রংয়ের গোলাপ পাওয়া যায়। এর মধ্যে রানী গোলাপ অন্যতম। রানী গোলাপ সকলের কাছে অনেক জনপ্রিয়তা অর্জন করেছে। এই গোলাপ ফুলের অপরূপ সৌন্দর্য তার জনপ্রিয়তার জন্য ভূমিকা রেখেছে। আমি যখন এই সুন্দর ফুল দেখেছি তখন এই ফুলের ফটোগ্রাফি করেছি। তাই আজ আমি এই সুন্দর ফুলের ফটোগ্রাফি শেয়ার করলাম।



আজ আমি আমার পছন্দের কয়েকটি ফুলের সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করলাম। আমি যেহেতু দক্ষ ফটোগ্রাফার নই তবুও আমি আমার ভালোলাগার কিছু ফুলের ফটোগ্রাফি করে আপনাদের মাঝে তুলে ধরলাম। আশা করছি কয়েকটি সুন্দর ফুলের ফটোগ্রাফি আপনাদের ভাল লেগেছে।

🥀ধন্যবাদ সকলকে।🌷

Sort:  

ওয়াও ভাইয়া প্রতিটি ছবিই অনেক সুন্দর হয়েছে। বিশেষ করে লাল গোলাপটা, একেবারে রক্ত লাল মনে হচ্ছে দেখে। উপস্থাপনা টিও করেছেন খুবই চমৎকারভাবে। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর সুন্দর সব ফুলের ছবি আমাদের সাথে শেয়ার করবার জন্য ।

 3 years ago 

এত সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনার প্রত্যেকটি ছবিই সুন্দর হয়েছে। হলুদ গোলাপটা খুব সুন্দর লাগছে দেখতে। মোরগ ফুলের নামটি আগে জানতাম না। আপনার পোস্টের মাধ্যমে জানতে পারলাম ভাইয়া। ধন্যবাদ আপনাকে আমাদের সাথে এরকম কিছু সুন্দর সুন্দর ফুলের সাথে পরিচয় করিয়ে দেয়ার জন্য।

 3 years ago 

আমার ফটোগ্রাফিগুলো আপনার ভাল লেগেছে জেনে অনেক আনন্দিত হলাম। এত সুন্দর করে মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

অসাধারণ ফটোগ্রাফি করেছেন ভাই ।প্রতিটা ছবি খুব সুন্দর লাগছে আমার কাছে তা আর বলে বোঝানো যাবে না ।আমাদের দিকে আগে সূর্যমুখী ফুল চাষ হতো কিন্তু এখন দেখা যায় না ।আপনি খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন যা আমার কাছে খুবই ভালো লেগেছে ।শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

মোরগ ফুল অনেকদিন পর দেখলাম আপনার ছবির
মাধ্যমে ভালো লাগলো। দারুন পোস্ট

 3 years ago 

মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ।

 3 years ago 

ভাই ফুলের ফটোগ্রাফির দেখলেই আর স্থির থাকতে পারি না, দৌড়ে গিয়ে পোস্টে ঢুকে পড়ি। কারণ ফুল আমার সবচাইতে প্রিয় একটি জিনিস। আর আপনার প্রত্যেকটা ফুলের ফটোগ্রাফি ভাই অসাধারণ হয়েছে বিশেষ করে লাল গোলাপটা একেবারে হৃদয়টা কেড়ে নিয়েছে। অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

লাল গোলাপ আমারও খুব প্রিয় ভাইয়া। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।🌹🌹

 3 years ago 

তোমার শেয়ার করা সব ফুলের ছবি খুব সুন্দর লাগছে বন্ধু। ভাগ করার জন্য আপনাকে ধন্যবাদ

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনি স্বাগত বন্ধু . তোমার সাথে আলাপ করে খুব ভালো লাগলো .

 3 years ago 

ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম ভাই।অনেক সুন্দর ক্লিক করেছেন প্রতিটা চিত্রই দারুন ছিল।খুব গুছিয়ে আপনি উপস্থাপন করেছেন ধন্যবাদ শেয়ার করার জন্য।

 3 years ago 

মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9boxwqhdRAKQvwecopt5X8to969h98ebpWujSXqJ7ayy4h37vAbwvbi9S9EtumX1hGq92cPVWosyhBWTmRoakPerxaz.jpeg

হলুদ গোলাপ

গোলাপ 🌹 ফুল আমার ভিশন পছন্দের ফুল পছন্দ করেনা এমন লোক খুঁজে পাওয়া যাবে না। আপনি অনেক সুন্দর করে উপস্থাপন করেছেন। আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

আপনি ঠিক বলেছেন ভাইয়া।

"ফুল পছন্দ করেনা এমন লোক খুঁজে পাওয়া যাবে না"

আমি ফুল ভীষন ভালবাসি। এতো সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।🌹🌹🌹🌹

চমৎকার হয়েছে ভাইয়া আপনার ফুলের ফটোগ্রাফিগুলো।অনেক আনকমন ফুলও ছিল আপনার পোস্টে যেগুলো আমি দেখি নাই।হলুদ গোলাপ এবং মোরগফুল অনেক দিন পরে দেখলাম এগুলো সচরাচর তেমন একটা দেখা যায় না।প্রত্যেকটি ফুলের বর্ণনাও সুন্দর হয়েছে।শুভকামনা রইলো ভাইয়া আপনার জন্য।

 3 years ago 

ফুলের ছবিগুলো খুব সুন্দর ছিল ♥️
রানী গোলাপ 🌹 ফুলটি সুন্দর ছিল।
খুব ভালো ছিল উপস্থাপনা।
চালিয়ে যান শুভ কামনা রইল 🥀

 3 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ ভাইয়া।❣️❣️❣️

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59467.52
ETH 2609.98
USDT 1.00
SBD 2.38