বাঁকা চোখের চাহনিতে সেই মেয়েটি ❤️|| @shopon700 [১০% লাজুক খ্যাঁকের জন্য]

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।


বন্ধুরা, কেমন আছেন সবাই? আমি @shopon700 🇧🇩 বাংলাদেশ থেকে। আমি বিভিন্ন রকমের ছবি আঁকতে পছন্দ করি। বিশেষ করে পেন্সিল দিয়ে ছবি আঁকতে আমার বেশি ভালো লাগে। মানুষের বিভিন্ন রকমের শখের কাজ থাকে আর আমার শখের কাজ হল আমার মনের মাধুরী দিয়ে ছবি আঁকা। আমি ছোটবেলা থেকেই ছবি আঁকতে পছন্দ করি। হয়তো আমি খুব ভালো ছবি আঁকতে পারিনা তবে আমি আমার মনের আবেগ দিয়ে সুন্দর ছবি উপস্থাপন করার চেষ্টা করি। তেমনি আজ আমি একটি মেয়ের বাঁকা চোখের চাহনির ছবি এঁকেছি। আর আমার আঁকা এই ছবিটির নাম দিয়েছি বাঁকা চোখের চাহনিতে সেই মেয়েটি। এই ছবিটি অঙ্কন করতে আমার অনেক ভালো লেগেছে। আশা করি আপনাদের কাছেও ভালো লাগবে।

বাঁকা চোখের চাহনিতে সেই মেয়েটি :

IMG20220115144623.jpgCemera: Oppo-A12.

IMG20220115144703.jpgCemera: Oppo-A12.


বাঁকা চোখের চাহনিতে সেই মেয়েটির অপরূপ সৌন্দর্য আমি আমার অঙ্কনের মাধ্যমে তুলে ধরার চেষ্টা করেছি। হয়তোবা বাস্তবিক দিক থেকে এই চিত্রর সাথে কোনো মিল নাও থাকতে পারে। কিন্তু মনের অগোছালো ও এলোমেলো চিন্তা ধারা গুলো এই ছবির মাঝে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। আমি চেষ্টা করেছি বাঁকা চোখের চাহনিতে সেই মেয়েটির অপরূপ সৌন্দর্য সকলের মাঝে উপস্থাপন করার জন্য। তার সেই মায়া ভরা চোখের চাহনি ও পিছন ফিরে দেখার একটি চিত্র অঙ্কন করার চেষ্টা করেছি। তবে আমি জানিনা আমার অঙ্কন চিত্রটি কেমন হয়েছে। কিন্তু আমি চেষ্টা করেছি এই চিত্রটির সুন্দর একটি রূপদান করার। আশা করছি সকলের কাছে ভালো লাগবে।

প্রয়োজনীয় উপকরণসমূহ:

  • সাদা আর্ট পেপার।
  • পেন্সিল।
  • স্কেল।
  • রাবার।

IMG20220115133153.jpgCemera: Oppo-A12.


বাঁকা চোখের চাহনিতে সেই মেয়েটির চিত্র অঙ্কনের ধাপসমূহ:

♥️ধাপ-১:♥️

IMG20220115133848.jpgCemera: Oppo-A12.

IMG20220115133906.jpgCemera: Oppo-A12.


বাঁকা চোখের চাহনিতে সেই মেয়েটির চিত্র অঙ্কন করার জন্য প্রথমে সাদা আর্ট পেপার নিয়েছি। এবার আমি মেয়েটির মুখের চিত্র অঙ্কন করেছি।

♥️ধাপ-২:♥️

IMG20220115134352.jpgCemera: Oppo-A12.

IMG20220115135042.jpgCemera: Oppo-A12.


এবার আমি বাঁকা চোখের চাহনিতে একটি মেয়ের চিত্র অঙ্কন করার জন্য মেয়েটির মাথার চিত্র অঙ্কন করার চেষ্টা করেছি। এবার আমি মেয়েটির ঘাড়ের চিত্র অঙ্কন করেছি।

♥️ধাপ-৩:♥️

IMG20220115135250.jpgCemera: Oppo-A12.

IMG20220115135457.jpgCemera: Oppo-A12.


এবার ধীরে ধীরে আমি মেয়েটির শরীরের অন্যান্য অংশ অঙ্কন করেছি। আমি ধীরে ধীরে মেয়েটির হাত ও শারীর আঁচলের চিত্র অঙ্কনের মাধ্যমে উপস্থাপন করেছি।

♥️ধাপ-৪:♥️

IMG20220115135808.jpgCemera: Oppo-A12.

IMG20220115135914.jpgCemera: Oppo-A12.


এবার আমি মেয়েটির পরনের শাড়ি সুন্দর করে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। এভাবে আমি সম্পূর্ণ অংশের চিত্র পেন্সিল দিয়ে গারো করেছি।

♥️ধাপ-৫:♥️

IMG20220115140354.jpg
Cemera: Oppo-A12.

IMG20220115140652.jpgCemera: Oppo-A12.


এবার আমি একে একে আমার অঙ্কিত বাঁকা চোখের চাহনির সেই মেয়েটির মুখের ভেতরের চিত্র অঙ্কন করেছি। আমি মেয়েটির চোখ গুলো সুন্দর করে অঙ্কন করার চেষ্টা করেছি। এরপর একে একে নাক ও ঠোঁটের চিত্র অঙ্কন করেছি। এরপর আমি মেয়েটির কানের দুল অঙ্কন করেছি।আমি জানিনা আমার অঙ্কন চিত্রটি কেমন হয়েছে তবে আমি চেষ্টা করেছি অনেক সুন্দর করে তৈরি করার।

♥️ধাপ-৬:♥️

IMG20220115141028.jpgCemera: Oppo-A12.

IMG20220115141143.jpgCemera: Oppo-A12.

IMG20220115142103.jpgCemera: Oppo-A12.


এবার আমি মেয়েটির পরনের সুন্দর শাড়িটি আরো বেশি সুন্দর করে তোলার জন্য শাড়ির পাড়গুলোতে কারুকার্য করেছি। এভাবে ধীরে ধীরে আমি মেয়েটির শাড়ির আঁচলও সুন্দর করে তোলার চেষ্টা করেছি।

♥️ধাপ-৭:♥️

IMG20220115142325.jpgCemera: Oppo-A12.


আমার অঙ্কিত বাঁকা চোখের চাহনিতে সেই মেয়েটির চিত্র অনেক বেশি সুন্দর করে তোলার জন্য ও আকর্ষণীয় করে তোলার জন্য মাথার চুলগুলো কালো করার চেষ্টা করেছি। কালো চুলের মাঝেই মেয়েদের আসল সৌন্দর্য লুকিয়ে থাকে।

♥️ধাপ-৮:♥️

IMG20220115143100.jpgCemera: Oppo-A12.

IMG20220115143129.jpgCemera: Oppo-A12.


এবার আমি ধীরে ধীরে মেয়েটির ব্লাউজের চিত্র আরো বেশি সুন্দর ও আকর্ষণীয় করে তোলার জন্য কারুকার্য করেছি। আমার অঙ্কিত এই চিত্রটি দেখতে যেন বেশ আকর্ষণীয় লাগে তাই আমি বিভিন্ন অংশে ছোট ছোট কারুকার্য করেছি।

♥️ধাপ-৯:♥️

IMG20220115143557.jpgCemera: Oppo-A12.

IMG20220115143706.jpgCemera: Oppo-A12.


এভাবে আমি সম্পূর্ণ অংশ সুন্দর করে উপস্থাপন করার চেষ্টা করেছি। এরপর আমি আমার অঙ্কিত বাঁকা চোখের চাহনিতে সেই মেয়েটির চিত্র আরো বেশি সুন্দর ও আকর্ষণীয় করে তোলার জন্য পেন্সিল স্কেচ করবো বলে পেন্সিল প্রস্তুত করেছি।

♥️ শেষ ধাপ:♥️

IMG20220115143928.jpgCemera: Oppo-A12.

IMG20220115144530.jpgCemera: Oppo-A12.


সম্পূর্ণ অংশের চিত্র অঙ্কন প্রায় শেষের দিকে এলে আমি এবার চিত্রটি আরো বেশি সুন্দর করে তোলার জন্য পেন্সিল স্কেচ করেছি। পেন্সিল স্কেচ করার ফলে বাঁকা চোখের চাহনিতে সেই মেয়েটির চিত্র আরো বেশী সুন্দর ও আকর্ষণীয় হয়েছে। এভাবেই আমি তোমার অঙ্কিত এই চিত্রটির সম্পূর্ণ অংশের কাজ শেষ করেছি।

♥️ উপস্থাপন:♥️

IMG20220115144714.jpgCemera: Oppo-A12.

IMG20220115144912.jpgCemera: Oppo-A12.


বাঁকা চোখের চাউনিতে সেই মেয়েটির চিত্র অঙ্কন করা হয়ে গেলে আমি আপনাদের মাঝে উপস্থাপন করার জন্য প্রস্তুত করে নিয়েছি। আমার অঙ্কন চিত্রটির নিচের দিকের অংশে আমার স্টিমিট ইউজারনেম লিখেছি। এরপর আমি বাঁকা চোখের চাউনিতে সেই মেয়েটির চিত্র সকলের মাঝে উপস্থাপন করার জন্য ফটোগ্রাফি করেছি ও আমার একটি সেলফি নিয়েছি। আমার অঙ্কিত এই চিত্রটি কেমন হয়েছে জানি না তবে আমি চেষ্টা করেছি বাঁকা চোখের চাহনিতে সেই অপরূপ সৌন্দর্যে ভরা মেয়েটিকে উপস্থাপন করার জন্য। আশা করছি আমার এই চিত্রটি আপনাদের কাছে ভালো লেগেছে।

বাঁকা চোখের চাহনিতে সেই মেয়েটির চিত্র যদি আপনাদের কাছে ভালো লাগে তাহলে আমার এই পদ্ধতি অনুযায়ী এই চিত্রটি অঙ্কন করতে পারেন। আশা করছি আপনাদের কাছে ভালো লাগবে।


🥀ধন্যবাদ সকলকে।🥀

Sort:  
 3 years ago 

আপনার তৈরি করা বাঁকা চোখের চাহনিতে সেই মেয়েটি অংকন টি দেখতে অনেক সুন্দর হয়েছে। আর দেখে খুব ভালো লাগলো আমার। আর যাই হোক সব মিলিয়ে আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে। আর তাই আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

আমার এই অংকন আপনার ভালো লেগেছে জেনে অনেক খুশী হলাম ভাইয়া। এত সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। ♥️♥️♥️

 3 years ago 

অসাধারণ একটি ড্রয়িং শেয়ার করেছেন আপনি। বাঁকা চোখের চাহনিতে অনেক সুন্দর লাগছে মেয়েটিকে। আপনি খুব সুন্দর ড্রইং করেছেন। প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে আমাদের সাথে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি ড্রইং আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

এত সুন্দর ভাবে গুছিয়ে মন্তব্য করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ আপু।💐💐💐

 3 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনার অঙ্কিত সেই মেয়েটি আমার কাছে অনেক ভালো লেগেছে ভাই। আপনি খুব সুন্দর ভাবে প্রতিটি ধাপ উপস্থাপন করেছেন। আপনার অঙ্কনের হাত অনেক ভালো তা দেখেই বুঝা যাচ্ছে। আশা করি মাঝেমধ্যে আমাদের সাথে আপনার অঙ্কিত চিত্র শেয়ার করবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 3 years ago 

জ্বি ভাইয়া আরও চিত্র অঙ্কন করে আপনাদের মাঝে শেয়ার করবো। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ।💗💗💗

 3 years ago 

বাঁকা চোখের চাহনিতে সেই মেয়েটি। কোন মেয়ে টি ভাই?হাহাহাহা একটু মজা করলাম। খুব সুন্দর এঁকেছেন। ভালো লাগলো। তবে মুখমন্ডলের ভিতরে নাক আঁকা টা একটু কঠিন ব্যাপার। যাই হোক সব মিলিয়ে ঠিকঠাক ধন্যবাদ।

 3 years ago 

সেই মেয়েটি ভাইয়া😁 । সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ ভাইয়া।💓

 3 years ago 

অসাধারণ একটি অঙ্কন আমাদের মাঝে শেয়ার করেছেন। সত্যিই আপনার ধৈর্য আর বুদ্ধির প্রশংসা করতে হয়। আর এ ধরনের চিত্র আঁকার জন্য বিশেষ করে অন্তরের গহীন থেকে ভালোবাসাটা আসতে হবে ।নইলে চিত্র আকানো সম্ভব নয় ।মনে হচ্ছে আপনার অন্তরের সবটুকু ভালোবাসা আপনি উজাড় করে দিয়েছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনি একদম ঠিক বলেছেন ভাইয়া অন্তরের ভিতরের ভালোবাসা ছাড়া চিত্র অংকন করা অসম্ভব। এত সুন্দর ভাবে গুছিয়ে মন্তব্য করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ ভাইয়া। 💞💞💞

 3 years ago 

আমাদের সুন্দর একটা মেয়ের অংকন করলেন ভাইয়া। আসলেই বাঁকা চোখে তাকিয়ে থাকতে মেয়েটাকে অসম্ভব সুন্দর দেখাচ্ছে। এরকমভাবে মানুষের স্কেচ গুলো আঁকতে প্রচুর সময় লেগে যায়। আপনি খুব ধৈর্য্য সহকারে অনেক সুন্দর একটা মেয়ের অংকন করলেন। আসলে খুবই সুন্দর দেখাচ্ছে। আপনিতো খুব সুন্দর অংকন করতে পারেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 3 years ago 

এত সুন্দর ভাবে গুছিয়ে মন্তব্য করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ আপু। আপনার জন্যও শুভকামনা রইলো।🌹🌹🌹🌹

 3 years ago 

ওয়াও ভাইয়া অনেক সুন্দর একটি ড্রয়িং করেছেন। বাঁকা চোখের চাহনিতে মেয়েটিকে সত্যিই খুব অপূর্ব লাগছে। খুব সুন্দর করে আপনি আর টি ফুটিয়ে তুলেছেন পেন্সিল দিয়ে। প্রতিটা ধাপ অনেক সুন্দর করে উপস্থাপন করেছেন যা আমার কাছে অনেক ভাল লেগেছে।আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর আট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

আমার অঙ্কিত এই চিত্রটি আপনার কাছে ভালো লেগেছে এটা জেনে অনেক খুশী হলাম আপু। আপু আপনি অনেক সুন্দর একটি মন্তব্য করেছেন এ জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

 3 years ago 

বাঁকা চোখের চাহনিতে সেই মেয়েটি দেখে অনেক ভালো লাগলো নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন। আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

 3 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ ভাইয়া।💖

 3 years ago 

ভাইয়া আপনার মেয়েটির আর্ট দেখে আমি প্রথমে ভেবেছিলাম যে কেমন আর্ট চোখ বাঁকা মেয়েটির। পরে আপনার শিরোনাম পড়ে বুঝতে পারলাম যে আপনি একটি মেয়ের বাঁকা চোখের চাহনি আর্ট করেছেন। আসলেই আপনি আর্টটি খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলতে পেরেছেন যা দেখে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আমার অংকনটি আপনার ভালো লেগেছে এটা জেনে আরও অংকন করার উৎসাহ পেলাম আপু। এত সুন্দর ভাবে গুছিয়ে মন্তব্য করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। 🥀🥀🥀🥀

 3 years ago 

বাঁকা চোখের চাউনি তে সেই মেয়েটির চিত্র খুব সুন্দর করে রেখেছেন। ছবিটা দেখতে সত্যিই খুব দারুন হয়েছে। আমার কাছে খুবই ভালো লেগেছে ছবিটা। প্রতিটা ধাপে খুবই সুন্দর করে উপস্থাপনও করেছেন । আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই এত সুন্দর একটা ছবি একে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

এত সুন্দর ভাবে গুছিয়ে মন্তব্য করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ ভাইয়া। 💝💝

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58251.65
ETH 2369.70
USDT 1.00
SBD 2.37