50 STEEM POWER UP || টার্গেট ডিসেম্বর সিজন-২ || [10% shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।


বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলে আল্লাহর অশেষ রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আমি @shopon700 বাংলাদেশ থেকে। আজ আমি আমার স্টিম পাওয়ার বৃদ্ধির একটি পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। নিজেদের সক্ষমতা বৃদ্ধির জন্য স্টিম পাওয়ার বৃদ্ধি আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের প্রিয় স্টিমিট প্লাটফর্মে স্টিম পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের জন্যই গুরুত্বপূর্ণ। স্টিম পাওয়ার বৃদ্ধি করা মানেই হলো নিজের অবস্থানকে আরও বেশি শক্তিশালী করা ও নিজেকে সমৃদ্ধশালী করা। তাই নিজের স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমরা যদি ডলফিন ক্যাটাগরিতে পৌঁছতে চাই তাহলে অবশ্যই আমাদেরকে স্টিম পাওয়ার বৃদ্ধি করতে হবে। কোন নির্দিষ্ট টার্গেট পূরণের জন্য সর্বপ্রথম প্রয়োজন লক্ষ্য নির্ধারণ। আমরা যদি নির্দিষ্ট লক্ষ্য নিয়ে স্টিম পাওয়ার বৃদ্ধি করি তাহলে অবশ্যই আমরা আমাদের কাঙ্খিত লক্ষ্য পূরণ করতে সক্ষম হবো। অর্থাৎ ডলফিন ক্যাটাগরিতে পৌঁছাতে সক্ষম হবো। আমি নির্দিষ্ট লক্ষ্য অনুযায়ী স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে ডিসেম্বর মাসের মধ্যে ডলফিন ক্যাটাগরিতে পৌঁছানোর উদ্যোগ নিয়েছি। আমার নির্দিষ্ট লক্ষ্য পূরণের জন্য ও লক্ষ্য পূরণের একধাপ এগোনোর জন্য আজ আমি ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। আমি আশা করছি আমি আমার কাঙ্খিত সেই লক্ষ্যে পৌঁছাতে পারবো। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন নির্দিষ্ট সময়ের মধ্যে আমার লক্ষ্য পূরণ করতে সক্ষম হই।

🌐৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি🌐

IMG_20220301_091552.jpg
Cemera: Oppo-A12.(Photo Edited)


প্রত্যেকেরই উচিত নিজের লক্ষ্য পূরণের জন্য নিজের ওয়ালেটের স্টিম পাওয়ার বৃদ্ধি করা। আমি প্রায় প্রতি সপ্তাহেই স্টিম পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করি। এরই ধারাবাহিকতায় আজ আমি ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। আজ আমি আমার লক্ষ্য পূরণের জন্য ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। আমি আমার লক্ষ্য পূরণের জন্য ডিসেম্বর মাসের মধ্যে মোট ৫০০০ এসপি পূর্ণ করার টার্গেট নিয়েছি। আমি আশা করছি ডিসেম্বর মাসের পূর্বেই আমি আমার টার্গেট পূর্ণ করতে পারবো।

↘️ সিজন-২ এর ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধির স্ক্রীনশটগুলো নিচে দেওয়া হলো: ↙️

পাওয়ার বৃদ্ধির পূর্বে আমার ওয়ালেটে মোট ছিল =১৫৪০.৩৩৯ এসপি।👇

IMG_20220301_092158.jpg


পাওয়ার বৃদ্ধি করার মুহূর্ত👇:

IMG_20220301_092339.jpg


পাওয়ার বৃদ্ধি করার পর আমার ওয়ালেটে বর্তমান রয়েছে মোট =১৫৯০.৩৪০ এসপি।👇

IMG_20220301_092246.jpg


আমরা সকলে স্টিমিট প্ল্যাটফর্মকে ভালবাসি এবং আমরা নিজেদের অবস্থানকে শক্তিশালী করতে চাই। তাই নিজেদের অবস্থান ভালো করতে আমরা নিজেদের স্টিম পাওয়ার বৃদ্ধি করছি এবং এভাবে এগিয়ে যাবো ইনশাল্লাহ।
#welovepowerups

💟ধন্যবাদ সকলকে।💟

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি আজকে অনেক স্টিম পাওয়ার আপ করলেন। যেটা খুবই গুরুত্বপূর্ণ আমিও পাওয়ার আপ করতে পছন্দ করি। যেটা আমার বাংলা ব্লগ কমিউনিটি সাধুবাদ জানায়।

 2 years ago 

পাওয়ার আপ হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি আপনি প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছেন দেখে খুবই ভালো লাগে, আপনার জন্য শুভকামনা রইল।।

 2 years ago (edited)

যে যত বেশি স্টিম পাওয়ার আপ করতে পারবে তার সক্ষমতা তত বেড়ে উঠবে। আপনার নিয়মিত স্টিম পাওয়ার আপ এর পোস্ট গুলো দেখে খুবই ভালো লাগে ভাই। দোয়া করি নির্দিষ্ট লক্ষে খুব শীঘ্রই পৌঁছে যান।

 2 years ago 

আমার নিজেরও টার্গেট ডলফিন হওয়া। এ বছরের মধ্যে ডলফিন হতে না পারলে লক্ষ্য পূরণ হবে না। আপনার পাওয়ার আপ দেখে খুবই ভাল লেগেছে। এভাবে নিয়মিত পাওয়ার আপ করলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন ‌‌। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ মানেই হলো নিজের ক্ষমতা বৃদ্ধি করা। আর তাই আপনি পাওয়ার আপ করার মাধ্যমেই নিজের ক্ষমতাকে বৃদ্ধি করলেন। পাওয়ার আপ করা দেখতে এবং নিজেকে করতে অনেক বেশি ভালো লাগে। সত্যিই পাওয়ার আপ করার মজাই আলাদা। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 2 years ago 

একাউন্টঃ @shopon700
পাওয়ার বৃদ্ধিঃ =3.24675%

 2 years ago 

পাওয়ার আপ করা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আজকে আপনি অনেক স্টিম পাওয়ার আপ করলেন। যেটা দেখে খুবই ভালো লাগলো। আমারও পাওয়ার আপ করতে খুবই ভালো লাগে। আপনার পাওয়ার আপ করাকে সাধুবাদ জানাই।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্টটি দেখে অনেক আনন্দিত হলাম। পাওয়ার বৃদ্ধি আমরা সবাই ভালবাসি এবং আমরা যদি পাওয়ার বৃদ্ধি করি সে ক্ষেত্রে আমাদের স্টিমিট আইডির ভ্যালু বৃদ্ধি পায় এছাড়াও ভবিষ্যতে অনেক বড় অপরচুনিটি আমাদের জন্য অপেক্ষা করে। ধন্যবাদ ভাই আপনাকে আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট টা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ মানেই শক্তি বৃদ্ধি । আমাদের উচিত প্রতিনিয়ত পাওয়ার আপ করা যত টুকু সম্ভব । তাহলে আমাদেরই কল্যান হবে। আপনার পাওয়ার আপ দেখে আমি অনুপ্রানিত হয়েছি । আমি চলছি আপনার পিছু পিছু । সাথে থাকবেন পাশে আছি। ধন্যবাদ । ভাল থাকবেন।

 2 years ago 

আপনার পাওয়ার আপ এর পোস্টটা দেখে খুবই ভালো লাগলো। এইভাবে পাওয়ার আপ করতে থাকুন। ধীরে ধীরে পাওয়ার আপ করলে আপনার লক্ষ্যে আপনি ঠিক পৌঁছে যাবেন। পাওয়ার আপ মানেইতো শক্তি বৃদ্ধি করা। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74