কয়েকটি সুন্দর ফুলের ফটোগ্রাফি 📸 ||[10% shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।


বন্ধুরা, কেমন আছেন সবাই? আমি @shopon700 🇧🇩 বাংলাদেশ থেকে। আজকে আমি কয়েকটি সুন্দর ফুলের ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি। ফটোগ্রাফি করতে আমার ভালো লাগে। তাই মাঝে মাঝেই ফটোগ্রাফি করি। বিশেষ করে ফুলের ফটোগ্রাফি করতে আমার বেশি ভালো লাগে। ফুল ভালবাসেনা এমন মানুষ খুব কম রয়েছে। ফুলের অপরূপ সৌন্দর্য দেখলে মুগ্ধ হয়ে যাই। তাই আমি আমার ফটোগ্রাফির মাধ্যমে সুন্দর কিছু ফুলের অপরূপ সৌন্দর্য তুলে ধরার চেষ্টা করেছি। আশা করছি আমার শেয়ার করা ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে ভালো লাগবে।

কয়েকটি সুন্দর ফুলের ফটোগ্রাফি📸:

ডেইজি ফুল:

IMG20220428174114.jpgCemera: Oppo-A12.
Location


ডেইজি ফুলের অপরূপ সৌন্দর্য দেখে আমি মুগ্ধ হয়েছি। এই ফুল আমার কাছে অনেক ভালো লেগেছে। যখন গাছে ডেইজি ফুল ফুটে ছিল তখন আমি এই ফুলের সৌন্দর্যে আকৃষ্ট হয়ে এই ফুলের অপরূপ সৌন্দর্য আমার ফটোগ্রাফির মাধ্যমে তুলে ধরেছি। ডেইজি ফুল দেখতে আমার কাছে খুবই ভালো লেগেছে। মনমুগ্ধকর ও অপরূপ সৌন্দর্যে ভরা এই ডেইজি ফুল দেখতে যেমন সুন্দর তেমনি আকর্ষণীয়। আশা করছি ডেইলি ফুলের ফটোগ্রাফি আপনাদের সকলের কাছে ভালো লাগবে।

ডালিয়া ফুল:

IMG20220428173954.jpgCemera: Oppo-A12.
Location

IMG20220428174003.jpgCemera: Oppo-A12.
Location


ডালিয়া ফুল আমার খুবই প্রিয়। যখন গাছে বড় বড় ডালিয়া ফুল ফুটে থাকে তখন দেখতে অনেক ভালো লাগে। আসলে বাগানের সৌন্দর্য বৃদ্ধিতে ডালিয়া ফুলের জুরি নেই। যখন বাগানে ডালিয়া ফুল ফুটতে দেখা যায় তখন মনে হয় যেন বাগান ভরে আছে অপরূপ সৌন্দর্যে। ডালিয়া ফুলের অপরূপ সৌন্দর্য দেখে আমি খুবই আকৃষ্ট হয়েছি। তাই আমি আমার ফটোগ্রাফিতে এই ফুলের সৌন্দর্য তুলে ধরেছি। আশা করছি ডালিয়া ফুলের এই ফটোগ্রাফি আপনাদের কাছে ভালো লেগেছে।

নীলকন্ঠ ফুল:

IMG20220428174027.jpgCemera: Oppo-A12.
Location

IMG20220428174057.jpgCemera: Oppo-A12.
Location


নীলকন্ঠ ফুলের অপরূপ সৌন্দর্য দেখে আমি মুগ্ধ হয়ে যাই। নীল রঙের ফুল গুলো দেখতে সবসময় সুন্দর হয়। আর এই নীলকন্ঠ ফুল আমার অনেক প্রিয়। যখন গাছে নীলকন্ঠ ফুল ফুটে থাকে তখন এই ফুলের সৌন্দর্য দেখে আমি মুগ্ধ হয়ে যাই। অপরূপ সৌন্দর্যে ভরা এই ফুলের পাপড়ি। যখন গাছে নীলকন্ঠ ফুল ফুটে থাকে তখন দেখতে আমার কাছে অনেক ভালো লাগে। তাই আমি এই সৌন্দর্যে ভরা নীলকন্ঠ ফুলের ফটোগ্রাফি করে আপনাদের মাঝে শেয়ার করেছি। আশা করছি নীলকন্ঠ ফুলের ফটোগ্রাফি সকলের কাছে ভালো লেগেছে।

পেয়ারা ফুল:

IMG20220428173734.jpgCemera: Oppo-A12.
Location

IMG20220428173741.jpgCemera: Oppo-A12.
Location


পেয়ারা ফুল আপনারা সকলেই চেনেন। পেয়ারা খুবই জনপ্রিয় একটি ফল। পেয়ারা খেতে যেমন ভালো লাগে তেমনি পেয়ারা ফুলের অপরূপ সৌন্দর্য দেখতেও ভালো লাগে। সাদা রঙের এই পেয়ারা ফুল যখন গাছে ফুটে থাকে তখন দেখতে আমার কাছে অনেক ভালো লাগে। তাই আজকে আমি যখন এই পেয়ারা ফুল দেখছিলাম তখন মনে হচ্ছিল যেন অনেক সৌন্দর্য ভরা একটি ফুলের সৌন্দর্য আমি উপভোগ করছি। তাই আমি আমার ফটোগ্রাফির মাধ্যমে পেয়ারা ফুলের অপরূপ সৌন্দর্য আপনাদের মাঝে তুলে ধরলাম। আশা করছি পেয়ারা ফুলের সৌন্দর্য আপনাদের কাছে ভালো লেগেছে।

সাদা জবা ফুল:

IMG20220428172952.jpgCemera: Oppo-A12.
Location

IMG20220428173115.jpgCemera: Oppo-A12.
Location


সাদা জবা ফুল আমার খুবই প্রিয়। লাল টকটকে জবা ফুল দেখতে যেমন ভালো লাগে তেমনি সাদা জবা ফুল দেখতেও অনেক ভালো লাগে। যখন গাছে সাদা জবা ফুল ফুটে থাকে তখন দেখতে অনেক ভালো লাগে। ডালের ফাঁকে ফাঁকে ফুটে থাকা এই ফুলগুলো দেখে আমার খুবই ভালো লাগছিল। আমি যখন দূর থেকে এই ফুলের অপরূপ সৌন্দর্য দেখছিলাম তখন বারবার মন চাচ্ছিল কাছে গিয়ে একটু ছুঁয়ে দেখি। তাই আমি ফুলের কাছে গিয়ে অপরূপ সৌন্দর্যে ভরা জবা ফুলের ফটোগ্রাফি করেছি। আমি যখন এই ফুলের ফটোগ্রাফি করছিলাম তখন দেখি একটি সুন্দর প্রজাপতি এসে ফুলের মাঝে বসেছে। এই জবা ফুলের ফটোগ্রাফি করতে আমার ভালো লেগেছে। আশা করছি জবা ফুলে ফটোগ্রাফি আপনাদের সকলের কাছে ভালো লেগেছে।

আমি আমার ফটোগ্রাফির মাধ্যমে কয়েকটি সুন্দর ফুলের অপরূপ সৌন্দর্য তুলে ধরেছি। আশা করছি আমার শেয়ার করা ফটোগ্রাফি গুলো আপনাদের সকলের কাছে ভালো লেগেছে।


🥀ধন্যবাদ সকলকে।🌹

Sort:  
 2 years ago 

আপনার ফুলের ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। সত্যি খুবই সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছেন। দেখে খুবই ভালো লাগলো। এত সুন্দর সুন্দর ফটোগ্রাগি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আমার এই ফুলের ফটোগ্রাফি গুলো দেখে আপনি মুগ্ধ হয়েছেন জেনে খুবই খুশি হলাম। গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। শুভেচ্ছা নিবেন ভাইয়া। 💗💖

 2 years ago 

অনেকগুলো ফুলের নাম জানলাম এবং দেখলাম ভাই আপনার ফুলের ফটোগ্রাফির মাধ্যমে। আর আপনার ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। বিশেষ করে প্রথমেই ডেইজি ফুল টি। যা আমার কাছে অনেক ভালো লেগেছে। সেইসাথে আপনি খুব সুন্দর করে উপস্থাপন করেছেন ভাই আমাদের মাঝে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমার ফটোগ্রাফি গুলো আপনার অনেক ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম ভাইয়া। ডেইজি ফুল আমারও খুব প্রিয় ভাইয়া। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। আপনার জন্যও শুভকামনা রইলো।💗💗

 2 years ago 

বাহ্ কী অপূর্ব সুন্দর ফুল। প্রতিটি ফুল এর ফটোগ্রাফি দেখতে অনেক সুন্দর হয়েছে। খুবই সুন্দর ভাবে ফটোগ্রাফী করেছেন যা দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। আমি সাদা জবা এর আগে দেখি নাই। লাল জবা ফুল দেখেছি। আপনার পোস্ট টি শেয়ার করার জন্য সাদা জবা ফুল দেখতে পেলাম।

 2 years ago 

আমার ফটোগ্রাফি গুলো দেখে আপনি মুগ্ধ হয়েছেন জেনে খুবই ভালো লাগলো ভাইয়া। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো।💞💞💞

 2 years ago 

আপনি দারুন ফুলের ফটোগ্রাফি করেছেন এবং প্রথমেই ডেইজি ফুল। এটা বেশ আকর্ষণীয় ছিল এবং ডালিয়া ফুল তো আমাদের সকলেরই প্রিয় এবং ডালিয়া ফুল সম্পর্কে সুন্দর বর্ননা দিয়েছেন। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ ভাইয়া। একদম ঠিক বলেছেন ভাইয়া ডালিয়া ফুল আমাদের সকলেরই প্রিয়। আপনার জন্যও শুভকামনা রইলো।💖💖💖

অসম্ভব কিছু ফুলের ফটোগ্রাফি দেখতে পেলাম আপনার মাধ্যমে। সত্যি প্রতিটি ফুল দেখতে খুবই সুন্দর। নুতন নতুন কিছু ফুলের ফটোগ্রাফি দেখতে পেলাম। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে এতো সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ ভাইয়া। নতুন নতুন ফুলের ফটোগ্রাফি করতে আমার খুবই ভালো লাগে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো। 💞💞💞

 2 years ago 

ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন। দেখতে অসাধারণ হয়েছে। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইলো।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া ফুল পছন্দ করে না এমন লোক পাওয়া আসলেই দুষ্কর। ফুল দেখলে মন ভাল হয়ে যায় । সেরকম ভাবেই আপনার পোস্ট দেখে আজকে মন ভালো হয়ে গেল। এত সুন্দর সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি করেছেন যা দেখতে আসলেই চমৎকার লাগছে। ধন্যবাদ ভাইয়া আপনাকে এত সুন্দর ফুলের কিছু ফটোগ্রাফি আমাদের শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার ফটোগ্রাফি গুলো দেখে আপনার মন ভালো হয়েছে জেনে খুবই খুশি হলাম আপু। এত সুন্দর ভাবে গুছিয়ে মন্তব্য করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইলো।🥀🌷🌹

 2 years ago 

ফুল প্রায় সব বয়সের মানুষ পছন্দ করে। তবে আমরা আবার এক কাঠি উপরে মানে এসব দেখলেই ফটোগ্রাফি করতে লেগে যায় হা হা। আপনার ফুলের ফটোগ্রাফি গুলো ভালো ছিল। এরমধ্যে ডেইজি ফুলটা আমি প্রথমবার দেখলাম। এবং সাদা জবা টা সবচেয়ে বেশি আকর্ষণীয় ছিল।।

 2 years ago 

সুন্দর কোন ফুল দেখলে মাথা ঠিক থাকে না ভাইয়া ফটোগ্রাফি করার চেষ্টা করি। ডেইজি ফুল আপনি প্রথমবার দেখলেন জেনে খুবই ভালো লাগলো। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। ❣️❣️❣️

 2 years ago 

আপনার ফুলের ফটোগ্রাফি দেখে খুবই ভালো লাগলো। আলোকচিত্র গুলো দুর্দান্ত হয়েছে। সত্যিই ফুল দেখে বেশ ভালো লাগলো ফুলের সৌন্দর্য খুব সহজে মনটা কেড়ে নিলো এত অসাধারণ ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

আমার এই ফুলের ফটোগ্রাফি গুলো দেখে আপনার অনেক ভালো লেগেছে জেনে খুব খুশি হলাম ভাইয়া। এত সুন্দর ভাবে গুছিয়ে মন্তব্য করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।❣️❣️❣️

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62404.06
ETH 2426.64
USDT 1.00
SBD 2.65